আউটসোসিং হতে পারে আপনার অন্যতম ক্যারিয়ার ।

0
381

আমরা অনেকেই অনেক সময় আউটসোর্সিং এর নামে বিভিন্ন জায়গায় প্রতারনার স্বীকার হয়েছি । কিন্তু এবার আপনাদের এমন একটি গ্রুপের সাথে পরিচয় করিয়ে দিব যারা আসলেই কাজের বিনিময়ে পেমেন্ট করে । সবচেয়ে মজার ব্যাপার হলো খুব সহজেই সপ্তাহে  1300-1400 টাকা ইনকাম করা যায় এখানে কাজ করে ।

কাজের বিবরন : আমরা ভিবিন্ন প্রতিষ্ঠানে মার্কেটিং করি , এবং খোজ খবর নেই যে তাদের কোন ডাটা এন্ট্রির কাজ আছে কিনা । বিভিন্ন সময় বিভিন্ন প্রতিষ্ঠান লোকালি অনেক ডাটা এন্ট্রির কাজ করিয়ে থাকে । বর্তমানে আমরা যে প্রজেক্টির কাজ করছি সেটা হচ্ছে  একটি এনজিও এর ইউনিয়ন ভিত্তিক হোল্ডিং ইনফরমেশন প্রসেসিং । এই এনজিওটি দেশের  বিভিন্ন ইউনিয়ন থেকে প্রতিটি ফ্যামেলির ডাটা সংগ্রহ করেছে যা তাদের সার্ভারে এখন তুলার প্রয়োজন হচ্ছে । কিন্তু তাদের এত লোকবল নেই যে তারা এগুলো তাদের সার্ভারে তুলবে । তাই আমরা এই কাজ গুলো তাদের করে দিচ্ছি ।

কিভাবে কাজ করবেন :  আমাদের গ্রুপে এড হওয়ার সাথে সাথে আপনাকে আমরা একটি সফটওয়্যার , সফটওয়্যার টিউটোরিয়াল , এবং প্রথমে 7 দিনের কাজের জন্য 700 ডাটা দিব যা পিডিএফ আকারে আপনাকে মেইল করা হবে । সফটওয়্যারটি ইনস্টল দিলে আপনার ডেক্সটপে ডেইলি ডাটা অপারেশন  নামে একটি ফাইল হবে , ডেখানে প্রতিদিরে ডাটা গুলো এক্সেল ফাইল হিসেবে জমা হবে । আপনি 7 দিনে কাজ গুলো বা এর আগে কাজ গুলো শেষ করে সেই এক্সেল ফাইল গুলো মেইলে সাবমিট করার 12 ঘন্টার মধ্যে আপনার পেমেন্ট পেয়ে যাবেন ।

যে সব ইনফরমেশন এন্ট্রি করতে হয় :  এই কাজের জন্য যে সফটি বব্যহার করা হয় সেটি মূল পাঁচ পেইজরে একটি সফট , যেহেতু এটি হাউজ হোল্ডিং এর কাজ সেহেতু এখানে নিম্নোক্ত ইনফরমেশন গুলো দিতে হয় :

  1. হাউজ হোল্ডিং নাম্বার
  2. বাড়ির কর্তা প্রধানের নাম

3 . পরিবারে সদস্য সংখ্যা কত

  1. তাদের মাসিক আয় কত
  2. বাৎসরিক ব্যায় কত .
  3. কোন ক্ষাতে কত ব্যায়
  4. বাড়ির ধরন কি ?
  5. ল্যাট্রিনের ধরন কি ?
  6. আর্থিক ভাবে কোন অবস্থানে আছে

ইত্যাদি যার সবকিছুই আমাদের প্রদত্ত যাটাতে উল্লেক্ষ থাক শুধু এগুলো দেখে দেখে সফটওয়্যারে তুলতে হয় ।

কাজের রেট পেমেন্ট সিস্টেম :  প্রতি কাজের মূল রেট 2.50 পয়সা কিন্তু আমরা এখানে প্রতি কাজের জন্য 50 পয়সা কমিশন নেই । তার মানে প্রতি প্রসেসিং এ আপনি পাবেন 2 টাকা । পেমেন্ট করা হয় প্রতি বৃহস্পতিবার বিকাল  5 টার পর ।

পেমেন্ট সিস্টেম : বিকাশ , ডাচবাংলা ব্যাংক ,

কাজের জন্য যেভাবে আবেদন করবেন : আমাদের ওয়ার্কার সার্কেলের সাথে কাজ করার জন্য যোগাযোগ করুন :

ইমেইল : datawork505@gmail.com

স্কাইপ : datawork505

( কাজ পাওয়ার জন্য অবশ্যই আমাদের মেইল করুন . মেইলে আপনাকে কাজের সফটওয়্যার এবং সফটওয়্যার ইনস্ট্রাকশন দেওয়া হবে , সফট এবং নির্দেশিকা দেখার পর আমাদের সাথে যোগাযোগ করুন )

একটি উত্তর ত্যাগ