১০ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে “ই/এফ-কমার্স মিটআপ” আসন সীমিত তাই এখুনি রেজিস্ট্রেশন করুন

3
504

অনলাইনে পণ্য বা সেবা বিক্রি করেন বা প্রচারণা চালান এমন উদ্যোক্তা এর সংখ্যা আমাদের দেশে নেহায়াত কম নয়। এসব প্রতিবন্ধকতার সমাধান বর্তমান সময়ে পাওয়া অনেক কষ্টসাধ্য। যেখানে বিনিয়োগই থাকে কম সেখানে সব কিছুর জন্য আলাদা বাজেট বরাদ্দ রাখা কঠিন হয়ে যায়। আর যারা অনলাইন এ পণ্য বিক্রি করে তারা ৯০% ই কম পুঁজি তে ব্যবসা শুরু করে। আর সেই সব ব্যবসায়ের জন্যেই “ই/এফ-কমার্স মিটাপ”।

১০ এপ্রিল, ২০১৫ ইং তারিখে ‘ই/এফ-কমার্স মিটআপ’ নামক সম্মেলনটি মিরপুরের হাব ঢাকাতে অনুষ্ঠিত হবে। এ নিয়ে চতুর্থবারের মতো সম্মেলনটি য়ায়োজন করতে যাচ্ছে টি-জোন এবং হাবঢাকা যৌথভাবে।

Advertisement

আয়োজকরা জানিয়েছেন, এবারের সম্মেলনের মূল বিষয়বস্তু হবে কিভাবে বিক্রি বাড়ানো যায়?

এতে বক্তা হিসেবে উপস্থিত থাকবেন উইনিফক্স ডিজিটালের সৌরভ ইসলাম, হাবঢাকার সাজিদ ইসলাম, ডন সামদানী ফেসিলিটিস অ্যান্ড কনসালটেন্সির জি সামদানী ডন, নিজল ক্রিয়েটিভের আবু সুফিয়ান নিলভ, কালার হাউজের ইরাম খান, ফিউচার স্টার্টআপের রুহুল কাদের, নেক্সটস্টেপ ইন্টারেকটিভের রেজওয়ানুল হক জামি, উইডেভসের তারেক হাসান, ই-কুরিয়ার ডটকমের বিপ্লব জি রাহুল এবং টি-জোন এর মাহাবুবুর রহমান আরমান। পাশাপাশি প্যানেল আলোচনা তে থাকছেন ইক্যাব এর এক্সিকিউটিভ কমিটি।

-কমার্স মিটআপ ১০ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে "ই/এফ-কমার্স মিটআপ" আসন সীমিত তাই এখুনি রেজিস্ট্রেশন করুন

ইভেন্টটির টাইটেল স্পন্সর Hubdhaka, স্পন্সর করেছেন ইউনিফক্স ডিজিটাল মিডিয়া, নেক্সটস্টেপ ইন্টারেক্টিভ, ই-কুরিয়ার। এই আয়োজনে পার্টনার হিসেবে আরো থাকছে স্ট্র্যাটিজিক পার্টনার হিসেবে ই-কমার্স এসোসিয়েশন অফ বাংলাদেশ – ই-ক্যাব, ক্রিয়েটিভ পার্টনার কালার হাউজ, ওয়েব পার্টনার কোডীও, ইন্সপায়ারেশনাল পার্টনার ডন সামদানি ফ্যাসিলিটেশন এন্ড কন্সাল্ট্যান্সি, গিফট পার্টনার ওয়ালেটমিক্স, নলেজ পার্টনার ফিউচার স্টারটাপ, ই কমার্স পার্টনার আপনজনডটকম, অনলাইন মিডিয়া পার্টনার টিউনারপেজ আর আয়োজন করছে টি-জোন আর হাবঢাকা যৌথভাবে।

অনষ্ঠানটি শুরু হবে ১০ এপ্রিল সকাল ১০ঃ৩০ মিনিটে এবং তা সারা দিন ব্যাপি চলবে। প্রশ্নোত্তর পর্ব, প্যানেল আলোচনা, টাউন হল মিটিং, নেটওয়ার্কিং সহ থাকবে নামাজের বিরতি ও দুপুরের খাবার প্রদান করা হবে। এছাড়াও আরো অনেক সুবিধা থাকবে। রেজিস্ট্রেশন ফি মাত্র – ২৫০ টাকা।

বিকাশে পেমেন্ট এর মাধ্যমে ফি জমা দিতে হবে আর রেজিস্ট্রেশন করতে হবে এই লিঙ্ক  (http://goo.gl/forms/G3icjn6HPf) এ গিয়ে।

3 মন্তব্য

  1. অনেক ভালো উদ্যোগ, আচ্ছা যাদের ই বিসনেস নেই তারা কি যুক্ত হতে পারবেন আপনাদের এভেন্টের?

  2. ধন্যবাদ, আগামীকাল সকালে রেজিস্ট্রেশন করে নিব, আমাদের একটি ফেসবুক দোকান (স্টোর) আছে তাই আসা করি ভালো কিছুই পাবো এখানে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here