টেলিটক নেটওয়ার্কে যুক্ত হলো বিকাশ

0
375

tele টেলিটক নেটওয়ার্কে যুক্ত হলো বিকাশরাষ্ট্রীয় মালিকানাধীন মোবাইল ফোন অপারেটর টেলিটকের সাথে আজ নেটওয়ার্ক শেয়ারিং চুক্তি স্বাক্ষর করেছে বিকাশ। এই চুক্তির ফলে টেলিটক গ্রাহকরা খুব শীঘ্রই বিকাশ ওয়ালেটের মাধ্যমে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস ব্যাবহার করতে পারবেন।
টেলিটক ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দিন আহমেদ এবং বিকাশ এর প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদীর নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।
বর্তমানে গ্রামীনফোন, বাংলালিংক, রবি এবং এয়ারটেলের নেটওয়ার্ক ব্যবহার করে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদান করে যাচ্ছে বিকাশ ।
টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দিন আহমেদ বলেন, ‘এই চুক্তি টেলিটকের জন্য একটি মাইলফলক। এর ফলে আমাদের গ্রাহকরা বিকাশ এর মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস ব্যবহার করার করতে পারবেন, যা এই মুহূর্তে বাংলাদেশের সাধারন মানুষের জন্য একটি নিত্য প্রয়োজনীয় সেবা।’
২০০৪ সালের ডিসেম্বর মাসে দেশের পঞ্চম মোবাইল ফোন অপারেটর হিসেবে যাত্রা শুরু করা টেলিটকের গ্রাহক সংখ্যা প্রায় ৩৯ লাখ।
বিকাশ এর প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদীর বলেন ‘টেলিটকের সাথে এই নেটওয়ার্ক শেয়ারিং আমাদের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিসকে আরও বেশী মানুষের কাছে পৌছাতে সহায়তা করবে। একইসাথে এটি আমাদের আর্থিক অন্তর্ভুক্তির যে লক্ষ্য নিয়ে কাজ করছি তা পূরণে সহায়ক হবে।’
বিকাশ একটি পূর্ণাঙ্গ  মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান যার মাধ্যমে  টাকা আদান প্রদান ছাড়াও আরও অন্যান্য আর্থিক সেবা যেমন- মোবাইল ব্যাল্যান্স রিচার্জ, কেনাকাটা, বেতন প্রদান করার পাশাপাশি জমা টাকার উপর ইন্টারেস্ট প্রদান করা হয়।
২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ ব্র্যাক ব্যাংক, ইউএস ভিত্তিক মানি ইন মোশন, ইন্টারন্যাশনাল ফিনান্স কর্পোরেশন এবং বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশনের মালিকানাধীন একটি প্রতিষ্ঠান। বিকাশ এর বর্তমান গ্রাহক সংখ্যা ১৬ মিলিয়ন। সারাদেশ বিকাশ এর ১ লাখেরও বেশী এজেন্ট রয়েছেন যারা গ্রাহকদের বিনামূল্যে ওয়ালেট খোলা, ক্যাশ ইন এবং ক্যাশ আউট সেবা দিয়ে যাচ্ছে।

ফুল ভার্সন সফটওয়্যার ডাউনলোড করতে নিচের লিংকে যান

Download All Full Version Software

একটি উত্তর ত্যাগ