আর কত লস করবেন? জেনে নিন ফরেক্স না করেও কীভাবে ফরেক্স থেকে বিপুল মুনাফা অর্জন করা সম্ভব!

0
931

আপনি বা আপনার আশে পাশে হয়ত এমন অনেক ফরেক্স ট্রেডার আছেন যারা-

– দীর্ঘদিন যাবত ফরেক্স শেখার চেস্টা করছেন

– অনেক সময় ধরে ডেমো একাউন্টে প্র্যাকটিস করছেন

– ইন্ডিকেটর এর ব্যবহার শিখছেন

– নানা রকম ট্রেডিং স্ট্রাটেজি এপ্লাই করছেন

– এক্সপার্টদের সিগন্যাল ফলো করছেন

কিন্তু কিছুতেই কিছু হচ্ছে না! কিছু মানুষের ভাগ্যই বুঝি এমন হয়! যত চেষ্টাই করুক না কেন ট্রেডিং থেকে লাভের মুখ দেখা তাদের হয়ে ওঠে না। একটা দুইটা ট্রেডে যাও বা একটু লাভ হচ্ছে, লস খেয়ে আবার সব চলে যাচ্ছে!

আপনারা হয়ত ভাবছেন আজ আমি বিশেষ কোন ট্রেডিং স্ট্রাটেজি নিয়ে কথা বলতে এসেছি যা এপ্লাই করলে আপনাদের লাভ হবেই হবে!

আমি মোটেও তেমন কিছু বলতে চাচ্ছিনা। কারন ফরেক্সের দুনিয়ায় লাভ হবেই হবে- এমন কোন কথা নেই। এখানে হলি গ্রেইল বলে কিছু নেই। আপনার ট্রেডিং স্ট্রাটেজির সব কিছু ঠিক ঠাক থাকলেও জাস্ট মার্কেটের অস্থির পরিস্থিতির কারনে লস খেয়ে যেতে পারেন।

তাই বলে কি করবেন? বসে বসে নিজের ভাগ্যকে দোষারোপ করবেন?

শুধু ভাগ্যকে দোষ না দিয়ে একটু ভিন্ন আঙ্গিকে চিন্তা করে দেখুন না! একটু চোখ কান খোলা রাখার চেষ্টা করুন, আশে পাশে নজর দিন। আপনি হয়ত জানেন না যে ইন্টারন্যাশনাল ফিন্যান্সিয়াল মার্কেটে ফরেক্সে ট্রেডিং এর অনেক বিকল্প ব্যবস্থা আছে। অর্থাৎ কোন ধরনের ফরেক্স ট্রেডিং এ অংশগ্রহন না করেও আপনি ফরেক্স খাতে বিনিয়োগ থেকে প্রচুর  মুনাফা অর্জন করতে পারেন।  এমন একটি সুন্দর বিনিয়োগ ব্যবস্থার নাম হচ্ছে  MFX ক্যাপিটাল

MFX ক্যাপিটাল কি?

বিনিয়োগ কারীদের চিন্তাধারায় আসছে পরিবর্তন। বর্তমানে বিশ্বব্যাপী বিনিয়োগকারীরা খুঁজছেন নির্ভরযোগ্য ক্ষেত্র যেখানে বিনিয়োগকৃত অর্থের নিরাপত্তার পাশাপাশি রয়েছে উচ্চহারে মুনাফা লাভের নিশ্চয়তা। ঝুঁকিবিহীন বিনিয়োগ সম্ভাবনাগুলোর প্রতি তাই ইনভেস্টরদের রয়েছে প্রচুর আগ্রহ। এমনই এক অভিনব ইনভেস্টমেন্ট সলিউশিন নিয়ে এসেছে গ্লোবাল ফিন্যান্সিয়াল হোল্ডিং গ্রুপ MFX , যার নাম হচ্ছে  MFX ক্যাপিটাল ক্লায়েন্টদের সকল চাওয়া-পাওয়া ও সুবিধার কথা মাথায় রেখে তারা উদ্ভাবন করেছে এই স্মার্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম। এখানে বিশ্বের সেরা মানি ম্যানেজার রা আপনার ফান্ড কে ফরেক্স মার্কেট এ বিনিয়োগ করে আপনার বিনিয়গের সেরা মুনাফা নিশ্চিত করে। এখানে বেসিক ইনভেস্টমেন্ট ক্যাপিটালের উপর কোন ঝুঁকি তো থাকছেই না বরং রয়েছে প্রতি বছর ৪৫% থেকে ৬০% পর্যন্ত মুনাফা অর্জনের সুবর্ণ সুযোগ।

একনজরে MFX এর ইনভেস্টমেন্ট প্ল্যান:

MFX Capital এখন যেকোনো ইন্ডিভিজুয়াল এবং কর্পোরেট ইনভেস্টরদের জন্য সহজলভ্য।

মিনিমাম ডিপোজিটঃ ৫০০ ডলার

মিনিমাম ইনভেস্টমেন্ট পিরিয়ডঃ ৩ মাস

সম্ভাব্য বাৎসরিক মুনাফাঃ ৬০%

এই ইনভেস্টমেন্ট প্রোগ্রামে অংশগ্রহনকারীদের জন্য ইনভেস্টমেন্ট এমাউন্ট ফেরত পাওয়ার ১০০ % গ্যারান্টি রয়েছে। তাছাড়া ডিপোজিটের উপর প্রতিমাসে ৬% মুনাফা অর্জনের সুযোগ রয়েছে যা নির্ভর করছে আপনার ইনভেস্টমেন্ট এমাউন্টের উপর।

উপরে উল্লিখিত সুবিধাগুলো ছাড়াও ইনভেস্টররা পাচ্ছেনঃ

পার্সোনাল কনসালটেন্ট সার্ভিস

সহজ শর্তে এক প্রোগ্রাম থেকে অন্য প্রোগ্রামে মাইগ্রেট করার সুযোগ

ইন্টারন্যাশনাল MFX Privilege Club এ মেম্বারশিপ

বাৎসরিক প্রাইস ড্রতে অংশ গ্রহনের সুযোগ

 কীভাবে এই ইনভেস্টমেন্ট প্ল্যান কাজ করে?

পোর্টফোলিও ম্যানেজমেন্ট এর জন্য কোম্পানির বোর্ড অফ ডিরেক্টরস নিয়োগ দিয়েছে বেশ কিছু ইনভেস্টমেন্ট এক্সপার্ট এবং ফান্ড ম্যানেজার যারা যেকোনো বিনিয়োগ সিধান্ত নেওয়ার আগে কোম্পানির নিজস্ব ইনভেস্টমেন্ট গাইডলাইন অনুযায়ী প্রত্যেকটা ইনভেস্টমেন্ট অপরচুনিটি খতিয়ে দেখে নিচ্ছেন। বিশ্বব্যাপী বিকল্পধারার ইনভেস্টমেন্ট ক্ষেত্রগুলোর দিকে মানুষের আগ্রহের কথা মাথায় রেখে কোম্পানির পাঁচ বছর মেয়াদি এক ডেভেলপমেন্ট প্ল্যান হাতে নিয়েছে। আশা করা যাচ্ছে এই প্রোজেক্ট থেকে বাৎসরিক ৩০%-৫০% পর্যন্ত রিটার্ন আসবে। কোম্পানির মূল লক্ষ হচ্ছে বিভিন্ন ফিন্যানশিয়াল মার্কেটের ইনভেস্টরদের কাছে নির্ভরযোগ্য পার্টনার রুপে প্রতিষ্ঠিত হওয়া।

কেন MFX এ বিনিয়োগ করবেন?

MFX Broker এর যাত্রা শুরু হয়েছিল ২০০৬ সালের ২ অক্টোবর। ৮ বছর যাবত সাফল্যের সাথে ফিন্যান্সিয়াল মার্কেটে কার্যক্রম পরিচালনার মাধ্যমে MFX একটি ইন্টারন্যাশনাল ফরেক্স ব্রোকার হিসেবে অর্জন করে নিয়েছে মানুষের আস্থা ও বিশ্বাস। শুধুমাত্র ব্রোকারেজ সার্ভিস নয়, MFX ব্রোকারের দিচ্ছে প্রফেশনাল ইনভেস্টমেন্ট সলিউশিন যেখানে বিনিয়োগ করে আপনি পাচ্ছেন ঘরে বসে মুনাফা অর্জনের বিশাল সুযোগ।

কি ভাবছেন? ব্যাপারটা কি এতই সহজ? আমি টাকা দিলাম আর ঘরে বসে মুনাফা অর্জন করলাম? কোন কাজ করা লাগবে না? নিশ্চয়তা কি? যদি আমার কষ্টের টাকাগুলি কোম্পানি মেরে দেয়?

আপনি নিশ্চিত থাকতে পারেন যে এমন কোন কিছুই ঘটবে না। MFX গ্রুপের এই ইনভেস্টমেন্ট ১০০ ভাগ লিগাল। ইনভেস্টমেন্ট খাতে এই বিপুল অগ্রগতি ও ক্লায়েন্ট সন্তুষ্টির কারনে সাম্প্রতিককালে গ্লোবাল ব্যাংকিং এন্ড ফাইন্যান্স গ্রুপ থেকে MFX ক্যাপিটাল  কে পুরস্কৃত করা হয়েছে “best investment solution 2014” পুরষ্কারে। বিশ্বব্যাপী হাজার হাজার ক্লায়েন্টদের মত আপনিও ঘরে বসে এই ইনভেস্টমেন্ট থেকে নিশ্চিন্তে প্রচুর মুনাফা অর্জন করার সুযোগ পাবেন।

বাংলাদেশি ইনভেস্টরদের জন্য বিশাল সুযোগ

ব্রোকার হাউজ হিসেবে বেশ কিছুদিন যাবত বাংলাদেশে সফলতার সাথে কাজ করে চলেছে MFX ব্রোকার। বিশ্বব্যাপী মানুষের আস্থা অর্জনের পর এখন MFX ক্যাপিটাল বাংলাদেশেও তাদের ইনভেস্টমেন্ট কার্যক্রম প্রসারের উদ্যোগ নিয়েছে।

শেষ কথা-

আপনার আমার সেভিংস এর উদ্দেশ্য কি?

ভবিষ্যতে কখনও টাকার দরকার লাগলে যেন কাজে লাগানো যায়। ঠিক কিনা? কিন্ত একটা জিনিস মনে রাখবেন! টাকায় টাকা বাড়ে! আপনি যদি টাকা হাতে ধরে রাখেন তাহলে আপনার মানি গ্রো করবে না। কিন্তু লাভজনক ক্ষেত্রগুলোতে বিনিয়োগ করলে আপনি পাচ্ছেন এই অর্থের ব্যাপক বৃদ্ধির সুযোগ।

কিন্তু বর্তমানে বাংলাদেশে নতুন করে বিনিয়গের ক্ষেত্র যেমন কম তেমনি যেগুলা বিদ্যমান আছে সেখান থেকে রিটার্ন এর পরিমান ও কম। যেমন ধরুন ব্যাংক ইন্টারেস্ট রেট- প্রতিনিয়ত কমছে। আবার ধরুন শেয়ার মার্কেট সেখানে ও অনেক মানুষ সর্বস্বান্ত হয়েছে। তাই বিনিয়গের উত্তম ক্ষেত্র হিসাবে ফরেক্স ট্রেডিং এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তবে এখানেও অনেকেই না জেনে না বুঝে ট্রেড করার কারনে লসের সম্মুখিন হয়েছেন।

তাই যুগের সাথে তাল মিলিয়ে নতুন অনেক ট্রেডিং প্রডাক্ট এর উদ্ভাবন হয়েছে যা আপনার ঝুকি হ্রাস করে উত্তম মুনাফা নিশ্চিত করে। যেমন MFX ক্যাপিটাল  এখানে বিশ্বের সেরা মানি ম্যানেজার রা আপনার ফান্ড কে ফরেক্স মার্কেট এ বিনিয়োগ করে আপনার বিনিয়গের সেরা মুনাফা নিশ্চিত করে।

আপনার হাতে বা ব্যাংকে কি অলস অর্থ পড়ে আছে? তাহলে আর দেরি করবেন না। MFX এর স্মার্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রামে অংশ নিন!

Neteller এবং Skrill দিয়ে জমা ও উত্তোলন করতে পারবেন

একটি উত্তর ত্যাগ