প্রেম করার জন্যে ফেসবুক নতুন সেবা

0
511

এবার ফেসবুকের মাধ্যমে জীবনসঙ্গী বা সঙ্গিনী বেছে নিতে পারবেন। ‘লাভবুক’ নামের অ্যাপটি ফেসবুকে অ্যাড হিসাবে আসছে। ২৩ বছর বয়সী এক প্রোগ্রামার সিজে জেমস এই অ্যাপটি তৈরি করেছেন তা ইতিমধ্যে সফলতা পাচ্ছে। লাভবুক-এ ব্যবহারকারীরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সদস্য হতে পারবেন।

করার জন্যে ফেসবুকে নতুন সেবা প্রেম করার জন্যে ফেসবুক নতুন সেবা

কার্যকর ডেটিং হতে পারে বয়স, পছন্দ, স্থান ইত্যাদির ভিত্তিতে। পেপল এর মাধ্যমে অর্থ প্রদানের মাধ্যমে লাভবুক-এ নিজের প্রোফাইল তৈরি করতে পারবেন। ফেসবুক এই অ্যাপটির জন্যে ক্যাম্পেইন করছে। অল্প কিছু দিনেই ১০ হাজার ছাড়িয়ে গেছে ব্যবহারকারীর সংখ্যা। ফেসবুকের মাধ্যমে এটি এখন লাখো-কোটি মানুষের কাছে পৌঁছে যাবে।

এই অ্যাপটির মাধ্যমে সবাই গতানুগতিক ডেটিং অ্যাপের বাইরে কিছু পাবে বলে আশা করছেন বিশেষজ্ঞরা। লাভবুক তিনটি প্যাকেজ অফার করছে। এর সঙ্গে জড়িত রয়েছে ফেসবুক। প্রথম ডেটিংয়ে সফলতার পথে এগোতে থাকবেন যারা তারা অন্তত পাঁচটি ‘লিড’ দেওয়া হবে। এগুলো ফেসবুকের লাইক বা মেসেজ থেকেও পাওয়া যাবে। আবার ডেটিংয়ের জন্যে নানা গুরুত্বপূর্ণ টিপস পাওয়া যাবে এতে। এতে আকৃষ্ট হলে আরো ‘লিডস’ যোগ হবে। ডেটিংয়ের আগে অন্তত ১০ মিনিটি কথা বলতে পারলে সবচেয়ে দামি অপশনটি হাসিল করতে পারবেন যার নাম ‘ক্যাসানোভা’।

জেমস আশা করছেন, প্রতি মাসে এই অ্যাপটি ২ হাজার ব্যবহারকারী পাবে। আপাতত যে অর্থ পাওয়া যাবে তা ব্যয় করা হবে এর ক্যাম্পেইনে।
চলতি ক্যাম্পেইনগুলো বেশ সফলতা পাচ্ছে। ব্যবহারকারীরা অ্যাপটিকে নিজের পেজ থেকে প্রমোট করলে তা বন্ধুতালিকায় চলে যাবে। এই উপায়েও চলছে এর বিজ্ঞাপন।

LEAVE A REPLY

nine + eight =