টিউনারপেজের সাথে আপনিও হউন একজন ওয়ার্ডপ্রেস/ওয়েব ডিজাইন এক্সপার্ট

1
1181

আপনি কি জানেন? বিশ্বের সব থেকে জনপ্রিয় ৫টি বাংলা ব্লগের একটি হল – tunerpage.com টিউনারপেজ সর্বদা চেষ্টা করছে আপনাদের ভালো কিছু উপহার দিতে। তাই আমরা ঠিক করেছি আমরা নিজেরাই কিছু এক্সপার্ট তৈরি করব কোর্স করিয়ে। আপনাদের ভালবাসায় আমাদের ওয়ার্ডপ্রেস কোর্স এর সপ্তম ব্যাচ শুরু হতে যাচ্ছে এই মাসের মাঝেই। আসন সীমিত (প্রতি ব্যাচে মাত্র ৪জন জন নেয়া হবে) তাই এখুনি বুকিং করে নিন। নিজের নাম, লোকেশন, মোবাইল নাম্বার এবং বর্তমানে কি করছেন জানিয়ে ইনবক্স করুন আমাদের ফেসবুক পেজে। শুধু মাত্র টিউনারপেজ সিলেক্টেড বেক্তিরাই কোর্সটি করতে পারবেন।

আসুন সবার আগে জানি যে এই ওয়ার্ডপ্রেস কোর্সটি কে করাবে?

কারন আগে যদি নাই জানেন যে কোর্স করাবে তার সম্পর্কে কিছু তথ্য তাহলে কনফিডেন্স কিভাবে পাবেন যে আপনি ভালো একটি কোর্স করতে যাচ্ছেন। তাই না?

উপরের কোর্সটি করাবে টিউনারপেজের একজন অ্যাডমিন এবং ডেভেলপার, Odesk এর TOP FREELANCER যে ২৮০০ ঘন্টা কাজ করেছে এবং Fiver এর লেভেল ২ FREELANCER , PPH এর লেভেল ২ FREELANCER, Seoclerk এর সর্বাধিক লেভেল ৩ FREELANCER এবং তার নিজের ডিজাইন করা ১০০টির বেশী ওয়েবসাইট অনলাইনে আছে বর্তমানে।

10988284_860510207342487_1272501720787400830_n টিউনারপেজের সাথে আপনিও হউন একজন ওয়ার্ডপ্রেস/ওয়েব ডিজাইন এক্সপার্ট

► ► ওয়ার্ডপ্রেস কোর্সটিতে কি থাকছে?


এই কোর্সে সম্পূর্ণ ওয়ার্ডপ্রেস এর A টু Z শিখানো হবে। সাথে ই-কমার্স ওয়েব ডিজাইন শিখানো হবে। হাতে কলমে এবং পার্সোনাল ভাবে মাত্র ৫জন করে ক্লাস করানো হবে। আমরা কয়ান্টিটিতে বিশ্বাসী নই বরং কোয়ালিটিতে জয় করতে আগ্রহী। থাকছে ওয়ার্ডপ্রেস দিয়ে কিভাবে যে কনো ওয়েবসাইট তৈরি করতে পারবেন, ওয়ার্ডপ্রেস দিয়ে ই-কমার্স ওয়েব সাইট কিভাবে বানাবেন সেটাও থাকছে। এর সাথে পাচ্ছেন বেসিক এসইও কিভাবে করবেন। আমরা ১০০% প্রক্টিকেল ক্লাস করাচ্ছি এবং লাইভ প্রোজেক্ট নিয়ে কাজ করা হবে।

ওয়ার্ডপ্রেস কোর্স শেষ হবে কয়দিনে?

একজন এক্সপার্ট হতে অবশ্যই আপনাকে সময় দিতে হবে। প্রতি সপ্তাহে ৩টি ক্লাস থাকছে। এবং মোট ১৫টি ক্লাস নেয়া হবে ১-২ ঘন্টা করে। তার পরেও যদি কেউ ভাবে তার আও ক্লাস প্রয়োজন তাকে সম্পূর্ণ ফ্রী আরো ক্লাস দেয়া হবে যতদিন সে সম্পূর্ণ ভাবে না শিখছে।

►কত টাকা লাগবে কোর্স করতে? কিভাবে ভর্তি হবেন?কোথায় ক্লাস করানো হবে?


সপ্তম ব্যাচ শুরু ১ এপ্রিল থেকে। এন্ট্রি নেয়া হবে ৩০শে মার্চ পর্যন্ত। লোকেশন ৫৮/১১ পান্থপথ, ঢাকা। ৩টি সহজ কিস্তিতে কোর্স ফি নেয়া হবে।

আসন সীমিত (প্রতি ব্যাচে মাত্র ৪জন জন নেয়া হবে) তাই এখুনি বুকিং করে নিন। নিজের নাম, লোকেশন, মোবাইল নাম্বার এবং বর্তমানে কি করছেন জানিয়ে ইনবক্স করুন আমাদের ফেসবুক পেজে। শুধু মাত্র টিউনারপেজ সিলেক্টেড বেক্তিরাই কোর্সটি করতে পারবেন।

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ