ইয়াহু চ্যাটরুম কথন!

11
437
ইয়াহু চ্যাটরুম কথন!

প্রজাপতি

-যেসব কথা মুখে বলা যায় না...বলতে চাই...বলতে পারি না...লিখে জানাই....
ইয়াহু চ্যাটরুম কথন!

Latest posts by প্রজাপতি (see all)

প্রায় এক বছর পর গতরাইতে ইয়াহু চ্যাট রুমে ঢুকলাম।

মেজাজ অত্যাধিক খারাপ হইছিলো, পুরান সহ মগার বাচ্চারা কেমন আছে দেইখা আসি।

গিয়া দেখি যেই লাউ সেই কদু!!

ইয়াহু রুমে ঢোকা মাত্র শুনলাম একজন চিল্লাইতেছে “শাউয়ার পোলা মাইক ছাড়স না কেন? তোর মায়েরে……….” । এর জবাবে আরেকজন গালির মেশিনগান চালালো। একটা ভার্চুয়াল মাইকের জন্য খুনোখুনি অবস্থা! যে দেশের মানুষ গালি দেয়ার জন্য মাইকের দখল নিয়ে ঘন্টার পর ঘন্টা ঝগড়া করে সেই দেশের মানুষ হয়ে প্রগতিশীল লেখা পোস্ট দিচ্ছি–মাঝে মাঝে অস্বস্তি লাগে। একটু পরে এক মাইয়া নক করলো আমারে! আমি ভাবলাম; ঘটনা কি!! কোনদিন কোন মাইয়া আমারে নিজে থেকে নক করেনাই, এর ঘটনা কি? কইলো!! ফান করবা? ঠোটের কোনায় এক চিলতে হাসি খেলে গেলো আমার! কইলাম অবশ্যই ফান করবো! ফান ছাড়া দুনিয়ায় আছে কি?
মাইয়া কয়, টেকা লাগবো; তাইলে ফান করুম! আমি কইলাম! টেকার কথা তুইলা অপমান করতে পারলা!! এর থেকে জুতা দিয়া দুইডা বাড়ি দিতা!! টেকা একটা বিষয় হইলো!! কত টেকা লাগবো?
কয়, ১০০ ডলার লাগবো! আমি কই সাবাশ বাঙালি! ডলারে পেমেন্টে!! নিজেরে বড়ো বিজনেস ম্যান বিজনেস ম্যান মনে হইতে লাগলো! কইলাম, নিয্যশ দিমু! টেকা ছাড়া ফান করুম?? আমি কি ছোটলুকের বাচ্চা?

মাইয়া কয় কখন দিবা টেকা? ওয়েস্টার্ন ইউনিয়নে দিবা! আমি কই অবশ্যই ওয়েস্টার্ন ইউনিয়নে দিমু!! তুমি চাইলে তারেক জিয়া মানি ট্রান্সফার এজেন্সির মাধ্যমে দিমু, মাইয়া কয় তাইলে ঠিক আছে আমার ক্যাম দেখো!!

ক্যাম দেইখা খুবই আনন্দিত হওয়ান ভান করলাম, মনে মনে কই, “হালায় বাঙালী পোলা! ফেক ক্যাম এর জন্য ভিডিও সিলেক্ট করছস আরবী মাইয়ার!! কইলাম, ক্যামতো দেখা যায় না!! হ্যায় বন্ধ করে আর দেয়! আমি কই দেখা যায় না!! হেয় আবার বন্ধ করে আবার দেয়। অবশেষ কইলাম দেখা যাইতেছে!

হেয় বিরাট খুশি হইলো। আমি বিড়ি ধরায়া ভাবলাম হেরে নাচায়া একটু মজা লই।
মাইয়া (??) কয়, ভাইয়া আমি আসলে বাস্তবে ভালো মেয়ে! ভার্সিটির ফি দিতে পারি না তাই এইনে টাকা কামাই!! মনে মনে কই দেশ ডিজিটাল হইতেছে! ভবিষ্যতে হয়তো শোনা যাইবো ইন্টারনেটের বিল দিতে পারতেছে না তাই এমনে টাকা কামায়। কনডম কেনার টাকা নাই তাই এমতে টাকা কামাই!!

মাইয়া(?) কয়, টেকা কেমতে দিবা? ক্রেডিকার্ড আছেনি? আমি মনে মনে কই আছে মানে!! দুইমাস বিল না দেওয়া ক্রেডিট কার্ড পর্যন্ত আছে। মাইয়া কয় তারাতারি টেকা দেও। কি জানি; পোলায়, থুক্কু! মাইয়া মনে হয় ভাবছে আউট হইয়া গেলে আর টেকা দিবো না, তারাতারি টেকা নিয়া নেওয়া ভালো!!
সাথে সাথে ওযেস্টার্ন ইউনিয়নের একাউন্ট দিলো আমারে!! আমি কইলাম সাবাশ বেটা!! একাউন্ট খুইলা বসছে!! কইলাম টেকা পাঠাইছি তাড়াতাড়ি চেক মারো!
মাইয়া কইলো ভাইয়া আপনের মত পোলা দেখি নাই!! আমি কল্পনায় দেখতে পেলাম আবেগে তার চোখে জল চলে আসছে!!

একটু পরে কয় টেকাতো আসে নাই! কইলাম আসতে টাইম লাগবো! বিল না দেয়া ক্রেডিট কার্ড , একটু টাইমতো লাগবোই!! আমি নিজেই টাকা পাইনা এই কার্ড থেইকা, তুমি পাইবা কেমতে!!

তারপর কয় “ভাইয়া আপনি ফালতু ছেলে আমার ইজ্জতের নিয়ে ছিনিমিনি খেলছেন!! আমি কই ” শাউয়ার পোলা, ক্রেডিট কার্ড যখন তোর পাছায় সোয়াপ করুম তখন টেকা বাইর হইবো! তোর বাপ দাদারে ইন্টারনেটে নাকানিচুবানি খাওয়াইলাম, আর তুই আসছস আমারে নাচাইতে!!

তারপর সে লাইনে আসলো! তার সব জানলাম! জানা গেলো মাসে সে ৮ থেকে ১৫ হাজার টাকা রোজকার করতে পারে। শতকরা ৩০% পোলা ওরে টাকা দেয়! ১ হাজার ২ হাজার কইরা টাকা পায়! পোলায় ঢাকা থাকে। আমি আর কিছু কইলাম না, দিক! কোন পোলা যদি হোগা মারা খাইতে চায় আমার কি? বাঙলার মানুষ হোগা মারা খাইতে পছন্দ করে! খাক!

11 মন্তব্য

একটি উত্তর ত্যাগ