এখন আয় করুন ঘরে বসে এফিলিয়েট রেফারাল এর মাধ্যমে

2
601

সবাই কেমন আছেন ? আজ আপনাদের জন্য দারুন একটি টিউন নিয়ে হাজির হয়েছি, ঘরে বসে বসেই অনলাইনে আয় করার জন্য এফিলিয়েট রেফারাল এর মাধ্যমে। এই সাইটটি থেকে প্রতি রেফারাল এ পাওয়া যায় 0.10$ ডলার, আর 15$ ডলার হলেই উত্তলোন করা যায়। ১০০% সত্যি, আমিও আয় করেছি। একবার চেষ্টা করে দেখুন, সফল হবেনই। 

বর্তমানে এফিলিয়েট রেফারাল এর মাধ্যমে অনলাইনে আয় করা অন্যতম একটি সহজ পন্থা। কিছু সাইট আছে, যেখানে মেন্বারশীপ গ্রহন করার পর আপনাকে এফিলিয়েট বা রেফারাল থেকে আয় করার সুযোগ দেয়া হয়, কিন্তু আমি যে সাইট দেব সেটা একদম ফ্রী। 

তাহলে এবা দেখা যাক কিভাবে শুরু করবেন। প্রথমেই আপনি এই লিঙ্কটি গিয়ে রেজিষ্ট্রশন করুন অথবা এই টিউটোরিয়ালটি দেখে রেজিষ্ট্রেশন করতে পারেন। রেজিষ্ট্রশন সম্পন্ন হয়ে গেলে উপরের মেনু থেকে এফিলিয়েট এড়িয়ায় ক্লিক দিন, নিচের মত 

Earn Money Online from w3datingsite.com dating site এখন আয় করুন ঘরে বসে এফিলিয়েট রেফারাল এর মাধ্যমে

এবার আপনাকে এফিলিয়েট এড়িয়া পেজে সাইন-আপ করতে হবে। নিচের চিত্রের মত লাল দাগের বক্সের ভিতরের অংশটুকু পুরন করে নিচের Sign-up বাটনে ক্লিক দিন। ব্যাস আপনার এফিলিয়েট এড়িয়ায় সাইন-আপ সম্পন্ন হয়ে গেল। আর একটা ব্যাপার খেয়াল রাখবেন, প্রথমে এই সাইটে রেজিষ্ট্রশন করে নিতে হবে, তারপরে এফিলিয়েট এড়িয়ায় সাইন-আপ করতে হবে। 

Affiliate Area dating site এখন আয় করুন ঘরে বসে এফিলিয়েট রেফারাল এর মাধ্যমে

এবার এফিলিয়েট এড়িয়ায় একটি আপনার নামে পেজ তৈরী হবে। সেখানে আপনি একটি এফিলিয়েট লিংক পাবেন, এর মধ্যে একটি সরাসরি URL আর অন্যটি হল HTML আপনি দুটোই ব্যবহার করতে পারবেন। 

এবার আপনার এফিলিয়েট লিংকটি বিভিন্ন সোস্যাল সাইট: ফেজবুক, টুইটার, গুগল প্লাস, ফোরাম, গেষ্ট ব্লগিং এ দিয়ে দিন। আপনার লিংক থেক একজন ভিজিটর এসে রেজিষ্ট্রশন করলেই আপনি পাবেন 0.10$ ডলার, মানে দশ জন রেজিষ্ট্রশন করলেই পাবেন 1$ ডলার। আর পনের ডলার হলেই আপনার টাকা উত্তলোন করতে পারবেন। 

টিউনারপেজ বন্ধুরা যদি এই পোষ্টটি ভাল লাগে তাহলে অবশ্যই কমেন্ট করবেন। ভূল হলে অবশ্যই ক্ষমার চোখে দেখবেন, গুড বাই 

 

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ