এবার বিদেশের হোটেল বুকিং করা যাচ্ছে গ্রামীণ ফোন দিয়েই

0
257

গ্রামীণফোনের গ্রাহকরা এখন থেকে বেশ কিছু আন্তর্জাতিক সুবিধা উপভোগ করতে পারবেন। গ্রামীণফোন সম্প্রতি মালয়েশীয় টেলিযোগাযোগ প্রতিষ্ঠান ডিজি এবং ট্রাভেল বুকিং ওয়েবসাইট আগোডা ডট কমের সঙ্গে দুটি চুক্তি করেছে। বাংলাদেশের কোন টেলিযোগাযোগ প্রতিষ্ঠান এই প্রথমবারের মতো গ্রাহকদের জন্য এরকম কোন অফার নিয়ে এসেছে।

হোটেল বুকিং এবার বিদেশের হোটেল বুকিং করা যাচ্ছে গ্রামীণ ফোন দিয়েই

ডিজি টেলিকমিউনিকেশনসের সঙ্গে চুক্তির আওতায়, গ্রামীণফোনের আন্তর্জাতিক রোমিং সেবা ব্যবহারকারী গ্রাহকরা মালয়েশিয়া থাকাকালে ডিজির মার্চেন্ট রিওয়ার্ড অফারগুলো উপভোগ করতে পারবেন। এই সুবিধা গ্রহণ করতে ইচ্ছুক গ্রাহকদের অফারগুলো উপভোগের জন্য মার্চেন্ট আউটলেটগুলোতে ডিজি নেটওয়ার্ক সম্বলিত মোবাইল স্ক্রিন দেখাতে হবে। মালয়শিয়ার নামকরা রেস্টুরেন্ট, ক্যাফে, বইয়ের দোকান, সাজ সজ্জা সামগ্রী ও দোকান, থিম পার্ক, ফ্যাশন স্টোর প্রভৃতি এই অফারের আওতায় রয়েছে।

গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা অ্যালান বঙ্কে এবং ডিজির প্রধান বিপণন কর্মকর্তা ক্রিশ্চিয়ান থ্রানে এই চুক্তি স্বাক্ষর করেন। অন্যদিকে অারেকটি চুক্তিতে গ্রামীণফোন আরও একটি চুক্তি স্বাক্ষর করেছে বিশ্বখ্যাত ট্রাভেল বুকিং ওয়েবসাইট আগোডা ডট কমের সঙ্গে। এই চুক্তির আওতায় হোটেল বুকিং এর জন্য আগোডার বিদ্যমান মূল্যছাড় ছাড়াও গ্রামীণফোনের প্লাটিনাম প্লাস, প্লাটিনাম এবং গোল্ড বা সিলভার স্টার গ্রাহকরা যথাক্রমে অতিরিক্ত ৭ ও ৫ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন।

ডিজির মার্চেন্ট অফারগুলো জানতে যেতে হবে http://digi.my/rewards লিংকে এবং আগোডায় বুকিং করতে যেতে হবে www.agoda.com/grameenphone লিংকে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

4 × three =