বাংলাদেশ দুটি নতুন মডেলের ফোন গ্যালাক্সি ই৭ ও গ্যালাক্সি ই৫

0
382

স্যামসাং মোবাইল বাংলাদেশ দুটি নতুন মডেলের ফোন গ্যালাক্সি ই৭ ও গ্যালাক্সি ই৫ নিয়ে এসেছে। গ্রাহকদের জন্য উন্নত দেখার অভিজ্ঞতা ও সর্বোত্তম সেলফি সুবিধা প্রদান করবে শক্তিশালী এবং সহজে ব্যবহারযোগ্য এই স্মার্টফোন দুটি। যেসব গ্রাহকরা সাশ্রয়ী মূল্যে পণ্য মান ও স্টাইল সম্পর্কে সচেতন, তাদের জন্য এই স্মার্টফোন দুটি গ্যালাক্সিঅভিজ্ঞতা প্রদান করবে।

নতুন গ্যালাক্সি ই৭ এবং ই৫ বাংলাদেশ দুটি নতুন মডেলের ফোন গ্যালাক্সি ই৭ ও গ্যালাক্সি ই৫

সমসাময়িক গ্রাহকদের কথা মাথায় রেখে হাল্কা ও স্লিম ই৭ ও ই৫ এমনভাবে তৈরি করা হয়েছে যেন তা হাতের মুঠোয় ধরা যায় সহজে। স্মার্টফোনগুলোতে উন্নতমানের ডিসপ্লে নিশ্চিত করার জন্য রয়েছে হাই ডেফিনেশন সুপার অ্যামোলেড স্ক্রিন, শক্তিশালী ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং আল্ট্রা পাওয়ার সেভিং মোড। ই৫ এবং ই৭ দুটি ফোনই সাদা ও কালো রঙে পাওয়া যাবে। আর ব্যবহারকারীদের সহজে ব্যবহারের জন্য ফোন দুটিতে রয়েছে ডুয়াল সিম সুবিধা।

গ্যালাক্সি ই৫ এবং গ্যালাক্সি ই৭ স্মার্টফোনে রয়েছে সুপার অ্যামোলেড ডিসপ্লে যা আরো পরিষ্কার ইমেজ প্রদান করে। এর ফলে ভিডিও দেখা, ইন্টারনেট ব্যবহার এবং কনটেন্ট পড়া আরো সহজ হয়। যে কোনওখানে ও যেকোনও জায়গায় পরিষ্কারভাবে স্ক্রিন দেখার জন্য ডিসপ্লে প্রযুক্তি নিজ থেকে ডিসপ্লের উজ্জ্বলতা নিয়ন্ত্রণ করে।

গ্যালাক্সি ই৫ এবং গ্যালাক্সি ই৭ মাত্র ৭.৩ মিলিমিটার চিকন। স্মার্টফোনগুলো এমনভাবে তৈরি করা হয়েছে যেন তা হাতের মুঠোয় ধরা বেশ সহজ হয় এবং এক হাতে অনায়াসে সব কাজ সম্পন্ন করা যায়। এছাড়াও স্মার্টফোনগুলো এমন বেশ কিছু অভিনব ফিচার রয়েছে যা শুধু গ্যালাক্সি ডিভাইসেই রয়েছে যেমন আল্ট্রা পাওয়ার সেভিং মোড, প্রাইভেট মোড এবং মাল্ট্রি স্ক্রিন।

বাংলাদেশের বাজারে গ্যালাক্সি ই৭ এবং গ্যালাক্সি ই৫ এর দাম যথাক্রমে ২৯ হাজার ৯০০ টাকা এবং ২৪ হাজার ৯০০ টাকা।

একটি উত্তর ত্যাগ