এসেছে প্রাইম-৩ মডেলের স্মার্টফোন

0
386

বাংলাদেশের স্থানীয় মোবাইল হ্যান্ডসেট company ম্যাপল মোবাইল বাজারে নিয়ে এসেছে প্রাইম-৩ মডেলের স্মার্টফোন। বাংলাদেশের গ্রাহকদের কথা মাথায় রেখে খুবই স্বল্পমূল্যে এ ফোনটি বাজারে পাওয়া যাবে বলে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়। বিজ্ঞপ্তিতে এন্ট্রি লেভেলের এই ফোনটির সবচেয়ে উল্লেখযোগ্য দিক এর ব্যাটারি এবং প্রয়োজনীয় সকল সেন্সরের উপস্থিতি।

 প্রাইম-৩ মডেলের স্মার্টফোন এসেছে প্রাইম-৩ মডেলের স্মার্টফোন

৪ ইঞ্চি আইপিএস ডিসপ্লের প্রাইম-৩ ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ৪.২.২ জেলিবিন। ১.২ গিগাহার্টজ ডুয়েলকোর প্রসেসরের এই ফোনে রয়েছে ৫১২ মেগাবাইটের র‌্যাম ও মিডিয়াটেক চিপসেট, যার মধ্যে প্রায় ৪৫০ মেগাবাইট র‌্যাম ব্যবহারযোগ্য। এই ফোনে রয়েছে ৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি ও ৩২ গিগাবাইট পর্যন্ত মাইক্রো-এসডি কার্ড ব্যবহারের সুবিধা।

এতে রয়েছে ফ্ল্যাশলাইট সুবিধাসহ ৫ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। দীর্ঘস্থায়ী ব্যাকআপের জন্য প্রাইম-৩ ফোনটিতে রয়েছে ২ হাজার ২৫০ মিলি-অ্যাম্পিয়ারের লিথিয়াম আয়ন ব্যাটারি। এছাড়া স্মার্টফোনটিতে জি-সেন্সর, লাইট সেন্সর, প্রক্সিমিটি, অ্যাক্সিলেরোমিটার (থ্রিডি) প্রভৃতিসহ প্রায় সকল প্রয়োজনীয় সেন্সরই রয়েছে।

স্মার্টফোনটির মূল্য রাখা হয়েছে ৫ হাজার ৪৯০ টাকা।

একটি উত্তর ত্যাগ