অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করুন , ক্লিক২সেল মার্কেটপ্লেস থেকে

1
637

আমি আজ যে বিষয় নিয়ে লিখতে যাচ্ছি ,অ্যাফিলিয়েট মার্কেটিং , বর্তমানে ট্রেন্ডিং অনলাইন ইনকাম সোর্স । খুব সম্ভামনাময় একটি মার্কেট সেক্টর , তাদের জন্য যারা ডিজিটাল প্রোডাক্ট মার্কেটিং করেন ।

আমি অ্যাফিলিয়েট মার্কেটিং এর সংজ্ঞা দিব না , এটা কি বা এটা দিয়ে কি করে আপনি সেটা গুগল করে বা টেকটিউন্সের অভিজ্ঞ টিউনারদের পোস্ট দেখতে পারেন । আমি আজ আলোচনা করব একটি অ্যাফিলিয়েট মার্কেটপ্লেস নিয়ে , যে মারকেটপ্লেস থেকে আপনারা অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করতে পারবেন ।

অ্যাফিলিয়েট মার্কেটিং করে অর্থ উপার্জনের অনেক অ্যাফিলিয়েট নেটওয়ার্ক আছে , যার মধ্যে কিছু স্পাম আছে এবং কিছু ভালো আছে । স্পাম অ্যাফিলিয়েট মার্কেটপ্লেস গুলো আপনাকে আপনার উপার্জনের অর্থ কখনোই দিবে না , বরং আপনার একাউন্ট ব্লক করে দিবে , আপনাকে ব্যান করে দিবে বিভিন্ন অজুহাতে । তাই খুব সতর্ক ভাবে , সঠিক ভাবে আপনাকে ভালো একটি অ্যাফিলিয়েট মার্কেট প্লেস খুজে নিতে হবে ।

আবার ভালো এবং টপ মার্কেট প্লেস এ কাজ করতে গেলে আপনি নানা সমস্যার মুখোমুখি হবেন । যেমন , একাউন্ট খুললেও এপ্রুভ না করা , নিজের ব্যক্তিগত ওয়েবসাইট বা ল্যান্ডিংপেজ থাকতে হবে জাতীয় শর্ত , আবার একাউন্ট এপ্রুভ করলেও একাউন্ট ভেরিফাই করা – এ জাতীয় সমস্যা ভালো মার্কেট প্লেস গুলোতে অহরহ ।আসলে এটা কোন সমস্যাই না , বরং এগুলো আপনার জন্য সিকিউর হবে , যে আপনার একাউন্ট ভেরিফাইড । আর ভেরিফাইড একাউন্ট হোল্ডারদের টাকার নিশ্চয়তা থাকে ভালো মার্কেট প্লেস গুলোতে । যেমন , ক্লিকব্যাঙ্ক , জেভি জু সহ অনেক টপ মার্কেট প্লেস এ আপনার একাউন্ট ভেরিফাইড করে নিয়ে কাজ করতে হবে । নতুবা টাকা পাবেন না , ভেরিফাইড না হউয়া পর্যন্ত ।

এখন আপনার এসব করার মত কিছুই নাই , না আছে ওয়েবসাইট আবার না আছে ভেরিফাই করার মত ডুকুমেন্টস । তাহলে কি করবেন , আপনি হতাশ হয়ে যাবেন । না আমি নিজেও অনেক দিন ওয়েট করেছি , অনেক টাকা পাইনি এসব কারনে ।

হ্যা, নতুনদের জন্য ভালো মার্কেট প্লেস আছে , যেখানে আপনি কোন রকম ভেরিফাই ,ওয়েবসাইট ছাড়া টাকা ইনকাম করতে পারবেন , আবার কাজের টাকাও পাবেন ১০০% । বিগত ৩ বছর কাজ করতেছি এই মার্কেট প্লেস এ , এখনো কোন ঝামেলাই পড়ি নাই । এই মার্কেট প্লেস এর নাম ক্লিক২সেল । আপনি এখানে নিশ্চিন্তে কাজ করতে পারেন । আশা করি, আপনি সফল হবে এবং কাজের টাকা সহজে পাবেন । এই মার্কেট প্লেস এ কাজ করতে মজা আছে , প্রায় সব ডিজিটাল প্রডাক্ট এর নিশ আপনি এখানে পাবেন । তাহলে আজ ই একাউন্ট খুলে শুরু করে দিন ।

রেজিস্ট্রেশন করুন এখানে

এই পোস্ট টি আগে Trickdon.com এ প্রকাশীত ।

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ