পয়সা দিলেই অশ্লীল ভিডিও দিচ্ছেন পর্ন তারকারা

0
442

স্ন্যাপচ্যাটের মাধ্যমে নির্দিষ্ট পরিমাণ অর্থের বিনিময়ে ভিডিও দেখতে পারবেন ব্যবহারকারীরা। এই জনপ্রিয় ফটো ও ম্যাসেজিং অ্যাপের নতুন একটি পেমেন্ট ফিচার ‘স্ন্যাপক্যাশ’। আর এই অপশনের মাধ্যমে পর্ন তারকারা তাদের ১০ সেকেন্ডের ভিডিও বিক্রি করছেন স্ন্যাপচ্যাটে।

দিলেই অশ্লীল ভিডিও দিচ্ছেন পর্ন তারকারা পয়সা দিলেই অশ্লীল ভিডিও দিচ্ছেন পর্ন তারকারা
গত নভেম্বরে চালু করা হয় স্ন্যাপক্যাশ। এর মাধ্যমে পেমেন্ট প্লাটফর্মে ব্যবহারকারীরা একে অপরকে অর্থ পাঠাতে পারবেন।

এই পেমেন্ট অপশনের সুবিধা নিচ্ছে পর্ন তারকারা। তারা নিয়মিত নিজের অশ্লীল ভিডিও দিয়ে রেখেছেন এখানে। নামমাত্র অর্থের বিনিময়ে উপভোগ করতে পারবেন ব্যবহারকারীরা- এভাবেই মার্কেটিং করছেন তারা।

নিউ ইয়র্ক টাইমসের এক রিপোর্টে বলা হয়, কিছু ব্যক্তিগত কালেকশনের ছবি দেখতে ১-৫ ডলার গুনতে হচ্ছে। আবার এই অঙ্কটি দ্বিগুণ হতে পারে যদি কিছু সময়ের ভিডিও দেখতে চান। বিশ বছর বয়সী এক তরুণী বিকিনি পরা নিম্নাংশের ছবি দিয়ে লিখেছেন, মাত্র ৫ ডলার বিনিময়ে বাকিটুকু দেখতে পারবেন।

স্ন্যাপচ্যাট তাদের প্লাটফর্মে এ ধরনের বিষয় গ্রহণ করে না। তা ছাড়া বেশির ভাগ ব্যবহারকারীই টিনএজ এবং সদ্য প্রাপ্তবয়স্ক হয়েছেন। এ ধরনের ছবি দিয়ে অ্যাপটির কমিউনিটি গাইডলাইনস লঙ্ঘন হচ্ছে। সম্প্রতি প্রতিষ্ঠানটি একটি পোস্টে লিখেছে, অবৈধ কোনো কার্যকলাপ করবেন না। বয়স ১৮ বছরের নিচে হলে এবং অন্যদের সঙ্গ ছবি তোলার সময় দেহে কাপড় জড়িয়ে নিন।

স্ন্যাপচ্যাটের পক্ষ থেকে বলা হয়, এখানকার ৩০টি অ্যাকাউন্ট পর্ন ছবি ও ভিডিও দেওয়ার কথা ঘোষণা করে। ইতিমধ্যে এমন ২৮টি অ্যাকাউন্ট মুছে ফেলা হয়েছে।

একটি উত্তর ত্যাগ