দেশে প্রথম সেবা কেন্দ্র স্থাপন করলো স্যামসাং

0
279

বাংলাদেশে প্রথমবারের মতো নিজস্ব সার্ভিস কেন্দ্র স্থাপন করলো স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ। সার্ভিস সেন্টারটিতে গ্রাহকরা একই ছাদের নিচে স্যামসাংয়ের সকল পণ্যের জন্য বিক্রয়োত্তর সেবা লাভ করতে পারবেন বলে জানা গেছে।

বুধবার সেতুভবনের বিপরীতে এই সেন্টারের উদ্বোধন করেন স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সি এস মুন। এসময় উপস্থিত ছিলেন স্যামসাং ভারতের সার্ভিস ডিরেক্টর শিমইয়ং জুং।

প্রথম সেবা কেন্দ্র স্থাপন করলো স্যামসাং দেশে প্রথম সেবা কেন্দ্র স্থাপন করলো স্যামসাং

৩০০০ বর্গফুট সার্ভিস সেন্টারটিতে আইটি এবং কনজ্যুমার ইলেকট্রনিক্স এর সকল পণ্যের বিক্রয়োত্তর সেবা প্রদান করা হবে। এছাড়াও এখানে স্যামসাং মোবাইলের একটি এক্সপেরিয়েন্স জোন থাকছে। সার্ভিস সেন্টারটিতে গ্রাহকসেবা প্রদানের জন্য থাকছেন ৪০ জন কর্মকর্তা।

এই সার্ভিস সেন্টারে ওয়ারেন্টি সহ এবং ওয়ারেন্টি ছাড়া সব ধরনের স্যামসাং পণ্যের সেবা প্রদান করা হবে। কনজ্যুমার ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স পণ্যের জন্য গ্রাহকদের বাসায় গিয়েও সেবা প্রদান করা হবে এই সেন্টার থেকে।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন- স্যামসাং বাংলাদেশ এর হেড অফ মোবাইল হাসান মেহদী, হেড অফ কনজ্যুমার ইলেকট্রনিক্স অ্যান্ড আইটি বদরুল করিম, হেড অফ সার্ভিস তানভীর শাহেদ, সিনিয়র ম্যানেজার ইউনহো ইয়ুন এবং কনজ্যুমার ইলেকট্রনিক্স সার্ভিস ম্যানেজার এএসএম রোকোনুজ্জামান।

LEAVE A REPLY

two × 1 =