ফেসবুক নেইম Single করে ফেলুন

0
530

ফেসবুক সাধারণত সিঙ্গেল নেইম করার স্বাধীনতা দেয় না। কিন্ত Indonesian Proxy ইউজ করে আমরা খুব সহজেই এই কাজটি করতে পারবো। কিন্ত সেজন্যও প্রয়োজন হয় পিসি। সবার কাছে পিসি নাও থাকতে পারে অথবা পিসি দিয়ে করা টা একটু ঝামেলার। কারণ সব গুলো Proxy কাজ নাও করতে পারে। সেজন্য নতুন নতুন Proxy’র জন্য গুগল করতে হয়। একই ভাবে জাভা দিয়েও করা যায়। সে জন্যও গুগল করতে হয়। অনেকে আবার তাও জানেন না। এখন সবার কাছেই এন্ড্রয়েড ফোন আছে। কেমন হয় যদি এই সিঙ্গেল নেইম টা আপনার এন্ড্রয়েড

দিয়েই করা যায়???4 ফেসবুক নেইম Single করে ফেলুন

2 ফেসবুক নেইম Single করে ফেলুন

 

হা, এখন আমি আপনাদের সেই পদ্ধতিই শেখাবো। এই কাজ টা করার জন্য দরকার একটা VPN (Virtual Private Network). নিচে তার লিংক দেওয়া আছে। ডাউনলোড করে ইন্সটল করুন। এর পর আপনার সেটের Background Data Restrictions দেওয়া থাকলে তা Off করে নিন। তার পর ডাটা কানেকশন অন করে One Click VPN(লিংক নিচে) টা অন করুন। সেখানে Proxy এবং দেশের নাম সহ ১০০টার মত লিস্ট দেখতে পাবেন। সেখান থেকে যেকোনো একটা Indonesian প্রক্সি তে ক্লিক করে নিচে Connect এ ক্লিক করেন।

3 ফেসবুক নেইম Single করে ফেলুন

নিচে Enjoy লেখা আসলে হোম বাটনে চেপে মিনিমাইজ করে যে কোনো ব্রাউজার দিয়ে আপনার ফেবুতে লগইন করুন। তারপর settings >General>Language এ গিয়ে Bahasha Indonesia দিন। তার পর আপনার ফেসবুকের ভাষা ইন্দোনেশিয়ান হয়ে যাবে। তার পর Pengaturan & Privasi এ গিয়ে Umum এ গিয়ে Nama তে ক্লিক করেন। তার পর সব গুলা বক্স ক্লিয়ার করে শুধু প্রথম বক্স টা তে আপনার ইচ্ছা মত একটি মাত্র নাম লেখেন। যেমন: Faisal এর পর সেভ করে পাসওয়ার্ড দিন। তার পর ভাষা English UK দিয়েদিন। ব্যাস, কাজ শেষ। এখন আপনার নামও হয়ে গেল সিঙ্গেল নাম।

VPN(One Click VPN)= http://www.datafilehost.com/d/766863ff

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

12 + seven =