প্রথম টাইজেন ফোন আনল স্যামসাং

0
361

মঙ্গলবার ৩ ফেব্রুয়ারি রাজধানীতে এক অনুষ্ঠানে জেড১ মডেলের ফোনটির আনুষ্ঠানিক উন্মোচন করে স্যামসাং বাংলাদেশ।

১.২ গিগাহার্টজ ডুয়াল কোর প্রসেসর ও ৭৬৮ মেগাবাইট র‌্যামযুক্ত ফোনটির ইন্টারনাল মেমোরি ৪ গিগাবাইট এবং মাইক্রোএসডি কার্ডের সাহায্যে ফোনটির মেমোরি সর্বোচ্চ ৬৪ গিগাবাইট পর্যন্ত বাড়ানো সম্ভব। ডুয়াল সিম সাপোর্ট করা এই ফোনটির অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে ৪ ইঞ্চি ডব্লিউ ভিজিএ পিএলএস স্ক্রিন। স্যামসাং জেড১-এ ব্যাটারি চার্জ শেষ হয়ে যাওয়ার পথে “আল্ট্রা পাওয়ার সেভিং মোড”প্রয়োজনীয় মুহুর্তে সংযুক্ত থাকার সুবিধা দেবে বলে ফোনটির পরিচিতিতে উল্লেখ করেন স্যামসাং বাংলাদেশের মোবাইল বিভাগের প্রধান হাসান মেহেদী।

ফোনটি উদ্বোধনের সময়ে স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সি এস মুন বলেন, “বাংলাদেশের ব্যবহারকারীদের জন্য আমরা স্যামসাং জেড১ স্থানীয় চাহিদা অনুযায়ী কাস্টোমাইজ করে প্রস্তুত করছি। এর ফলে বর্তমান ফিচার ফোন ব্যবহারকারীদের জন্য স্মার্টফোন ব্যবহার করা শুরু করতে সহজ হবে।”

ফোনটি বাংলাদেশে বাজারজাত করা হবে মোবাইল অপারেটর রবি’র সংযোগ সহ। ব্যবহারকারীরা প্রথম মাসের জন্য রবি থেকে রবি ৩০০ মিনিট টক টাইম এবং রবি থেকে অন্য অপারেটর ১০০ মিনিট টক টাইম  এবং বিনামূল্যে ১ গিগাবাইট ডেটাসহ বিভিন্ন সুবিধা পাবেন বলে উল্লেখ করেন রবি আজিয়াটা লি. এর সিইও সুপুন ভিরাসিংহে।

স্যামসাং জেড১ এর বাজারমূল্য নির্ধারন করা হয়েছে ৬,৯০০ টাকা। ৫ ফেব্রæয়ারি থেকে ফোনটি পাওয়া যাবে সাদা, কালো আর লাল রঙে।

সৌজন্যে : Entertainments24

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

18 − fifteen =