টিউনারপেজ দিচ্ছে ১ বছরের জন্য আনলিমিটেড হোস্টিং + ফ্রী টপ লেভেল ডোমেইন + বোনাস

6
1103

টিউনারপেজ নিয়ে এসেছে দারুণ একটি ধামাকা অফার। শুরুতেই বলে নিচ্ছি এটি সীমিত সময়ের জন্য । যারা ভালো এবং বিদেশী হোস্টিং খুচ্ছেন তাদের জন্য সেরা অফার। এই অফারটি দিয়েছে USA এর একটি সুপরিচিত হোস্টিং কোম্পানি। তাদের সার্ভার কখনো ডাউন হবেনা সেটার ৯৯.৯৯ গ্যারান্টি আছে। যেহুতু আমাদের দেশে পেপাল নেই তাই টিউনারপেজ আপনাদের সাহায্য করতে এই অফারটি দিচ্ছে।

limited_offer টিউনারপেজ দিচ্ছে ১ বছরের জন্য আনলিমিটেড হোস্টিং + ফ্রী টপ লেভেল ডোমেইন + বোনাস

কি সেই ধামাকা অফার?

মাত্র ২০০০টকায় ১ বছরের জন্য হোস্টিং কিনলেই পাচ্ছেন একটি টপ লেভেল ডোমেইন নেম ফ্রী (.com, .net অথবা যেকনো)

বোনাস কি পাচ্ছেন?

  1. ফ্রী Domain Name (বাজার মুল্য ১৫ ডলার)

  2. Drag and Drop Site Builder

  3. ১ জিবি Free Cloud Storage Account

  4. 24×7 Phone, Chat and Email Support

  5. WebMail (Checking Your Mail Online)

  6. Enhanced Security Suite (বাজার মুল্য ১০০ ডলার)

  7. ফ্রী script library

  8. ফ্রী SiteLock security suite (বাজার মুল্য ২০ ডলার)

  9. ওয়েবসাইট Backup Software

  10. Hosting Control Panel (বাজার মুল্য ৫ ডলার)

হোস্টিং কেপাসিটি

Disk Space Unlimited
Transfer / Bandwidth Unlimited
Domains Allowed Unlimited
MySQL Databases Unlimited

কিভাবে অর্ডার করবেন?

প্রথমে এখানে যাবেন, এবার “Enter a domain name” এর ঘড়ে সেই ডোমেইন নেম লিখুন যেটি আপনি কিনতে আগ্রহী। যদি সার্চ করার পরে লিখা উঠে “Good news, this domain is available” তাহলেই আমাদের সাপোর্ট টিমকে কল করুন এই নাম্বারে 01717480652 এবং বিস্তারিত আরো তথ্য দিয়ে ডোমেইন টি কিনে নিন। প্রয়োজনে আমাদের ফেসবুক পেজে ইনবক্স করুন। ধন্যবাদ।

6 মন্তব্য

  1. অসংখ্যক ধন্যবাদ এমন একটি পোস্ট এবং অফার জানানোর জন্য। বুঝতে পারছি টিউনার পেইজ প্রযুক্তিপ্রেমীদের বেশ কিছু সুবিধার মধ্যে এই সুবিধাটা অন্যতম। যাইহোক আপনাদের অফার সম্পর্কে বেশ কিছু তথ্য জানতে চাচ্ছি। আশা করি রিভিউ দিলে উপকৃত হই।১। ১ বছরের জন্য ২০০০/- অফার করছেন তাহলে পরবর্তী বছরে আপনাদেরকে কত টাকা দিতে হবে?২। গোড্যাডি হতে ডোমেইন লিলে ফুল কন্ট্রোল প্যানেল পাওয়া যাবে কি? এবং অন্যত্র ট্রান্সফার করা যাবে?৩। অবশ্য এখানে যদি হোস্টের অফার করতেন তাহলে আমার মত অনেক প্রযুক্তি প্রেমীদের সুবিধা হত। ডোমেইন ব্যতিত আপনাদের কাছ হতে হোস্ট নেবার সুবিধা আছে কি?৪। ১ জিবি গ্রহন করতে আপনাদের কত টাকা ফী দিতে হবে।৫। পেমেন্ট কিভাবে দিব আপনাদেরকে? এবং আপনাদের হোস্ট সাইটরে প্যানেল লগইন এড্রেস কি??

    • ধন্যবাদ। কিন্তু একটি বিষয় জানার দরকার ছিল তাহলো: যাদের পূর্ববর্তী কোন ডোমেইন আছে মানে বর্তমানে ডোমেইন রেজি: ব্যতিত আপনাদের কাছ হতে হোস্ট সুবিধা গ্রহন করা যাবে কি? অর্থাত আপনাদের হোস্ট গ্রহন করলে নিজেদের ডোমেইনটি সেখানে সংয়ুক্ত করতাম।

একটি উত্তর ত্যাগ