কীভাবে ফেসবুক এর মাধ্যমে লিংক সর্টেনার ব্যবহার করে মাসে নূন্যতম ৭০-১০০ ডলার আর্ন করবেন।(প্রুভ)

0
637

আচ্ছালামু আলাইকুম…অনেকদিন পর আবার পোস্ট করতে বসলাম আসলে কাজের ব্যাস্ততা আর পড়ালেখার ব্যাস্ততার কারনে তেমন একটা অনলাইনে আসা হয় না।আজকে আমি আপনাদের সাথে একটা গুরুত্বপূর্ন আর্নিং মেথড নিয়ে কথা বল্ব।আর বলা বাহুল্য যে আমিও মোটামুটি আমার আর্নিং এর একটা বিশাল অংশ আর্নিং করি এই পদ্দতিতে।

আসলে সত্যি কথা বলতে কি আমরা অনেকেই প্রতিদিন অনেক অনেক পোস্ট দেখি আর্নিং নিয়ে সত্যি টা হল তাই যে, আমাদের যতই বলা হোক এটা কর ওইটা কর সত্যি বলতে আমাদের কাজের যোগ্যাতা আর অনলাইন সম্পর্কে স্বল্প জ্ঞান থাকার কারনে তেমন একটা আগ্রহ থাকেনা…

যাই হোক আজকে আমার আর্নিং মেথড নিয়ে একটা ডিটেলস পোস্ট লিখব।আশা করি আমার মত আপনাদের ক্ষেত্রেও একটা আর্নিং উৎস হিসেবে কাজ করবে।

আজকে যে মেথড বা যেই সাইট নিয়ে আলোচনা করব আশা করি অনেকেই এটির সম্পর্কে শুনেছেন আর যারা এটি সম্পর্কে তেমন একটা জানেন না তারা ও আজকের পোস্ট টি পড়ে অনেকটা অবগত হবেন।বাংলাদেশের অধিকাংশ ব্লগার/ফ্রিলান্সার তাদের আয়ের উৎস হিসেবে এটাকে বেছে নিয়েছে।তাদের প্রত্যেকের ব্লগে/ফোরামে এই পদ্দতিতে আর্নিং করে।

কি মেথডঃ–

মেথড টি হল একটা লিংক সর্টেনার যা যেকোন লিংক কে মডিফাই করে একটা অর্গানিক লিংক দিবে।যা কিনা আপনি আপনার বন্ধু/ব্লগ/ফোরাম এবং আপনার ফেসবুকে স্টাটাসেও ব্যবহার করতে পারবেন।

কিভাবে ব্যবহার করবেনঃ–

ব্যবহার একদম সোজা যা কিনা আপনি একজন নূন্যতম ইন্টারনেট ইউসার হলেও বুঝবেন এটি কিভাবে ব্যবহার করতে হয়।আমি আপনাদের সুবিদার্থে একটি আমার নিজের তৈরি করা একটা একাউন্ট দিয়ে ডিটেইলস দেখানোর চেষ্টা করেছি।

আপনার কি কোন ইনভেস্ট মেন্ট লাগবেঃ-

একদম না।শুধু আপনার যদি একটা ওয়েবসাইট থাকে আর ঐ সর্ট লিংক টা আপনার বিভিন্ন লিংকের সর্টেন করে আপনি ব্যবহার করেন তাহলে যতজন আপনার ওই লিংক ব্যবহার করবে তাদের প্রত্যেকের ক্লিকের জন্যে আপনার একাউন্টে ডলার জমা হতে থাকবে।আর হা এখানে একটা সিক্রেট কথা হল আপনার কোন ওয়েবসাইট থাকতে হবে তা কিন্তু নয় বরং আপনি যেকোন সাইটের লিংক সর্টেন করে আপনার ফেসবুক,গুগল,টুইটার,লিংকদিন ইত্যাদি যেকোন জায়গায় শেয়ার করলেন সেখান থেকেও যদি কেউ ক্লিক করে তাহলেও আপনার একাউন্টে ডলার জমা হবে…

আমি একটা উদাহরন দিয়ে দেয় তা হলঃ-

মনে করুন আপনি প্রথম আলো সাইটের একটা খেলার পোস্ট পছন্দ হল।আর সেটা সাধারনত আপনি কি করেন সেটা শেয়ার করেন আপনার ফেসবুক বন্ধুদের সাথে এবং আপনার পছন্দ সই মানুষ গুলোর সাথে ঠিক এই কাজটাই যদি আপনি একটু ঘুড়িয়ে করেন অর্থাৎ আপনি ঐ পোস্টের লিংক টা আগে সর্টেন করলেন তারপর যে সর্টেন লিংক টা পেলেন সেটা এখন শেয়ার করেন।

এখন যতজন আপনার লিংক এ ক্লিক করে ঐ প্রথম আলোর পোস্ট টা পড়বে আপনি প্রত্যেক ভিসিটরের জন্যে একটা এমাউন্ট আপনার একাউন্ট এ জমা হবে।

 

ভাই টাকা কি সত্যি ওরা পেমেন্ট করেঃ-

ভাই সত্যি বলতে কি আমি যে টিউনারপেজে  এটা নিয়ে পোস্ট করেছি ।আপনি জানেন কিনা জানিনা নূন্যতম হাজারের ও ওপরে এই নিয়ে পোস্ট করা হয়ে গেছে ইতিমধ্যে। আর আগেই বললাম শতকরা ৪৫% ব্লগার তাদের ব্লগে ad.fly method ব্যবহার করে।আর আপনি কখনো কোন সাইট সম্পর্কে ভালো না মন্দ জানতে গুগলের হেল্প নিন।গুগলে গিয়ে সার্চ দিন

Scam:sitelink.com

এতক্ষন তো এটি সম্পর্কে বিস্তারিত জানলেন এখন হাতে কলমে জানি এটি সম্পর্কে ।

প্রথমে এই লিংকে যান।

তারপর নিচে লেখা আছে JOIN NOW এটাতে ক্লিক করুন।আমার দেওয়া স্ক্রিনসর্টে দেখুন

join now কীভাবে ফেসবুক এর মাধ্যমে লিংক সর্টেনার ব্যবহার করে মাসে নূন্যতম ৭০-১০০ ডলার আর্ন করবেন।(প্রুভ)

তারপর আপনার সামনে একটা পপ আপ উইন্ডো আসবে আপনি সেখানে আপনার

ডিটেইলস দিয়ে জয়েন এ ক্লিক করবেন।

আমার দেওয়া স্ক্রিনসর্ট টিতে দেখুন আমি কিভাবে Sign-up করেছি

form_fillup কীভাবে ফেসবুক এর মাধ্যমে লিংক সর্টেনার ব্যবহার করে মাসে নূন্যতম ৭০-১০০ ডলার আর্ন করবেন।(প্রুভ)

 

এরপর জয়েন এ ক্লিক করুন।দেখবেন ওরা আপনার ইমেইলে একটা লিংক পাঠিয়েছে।আপনি আপনার ইমেইলে যান সেখানে মেইলটি দেখবেন ওখানে একটা লিংক ।আপনি ওই লিংকে ক্লিক করে আপনার লগিন বক্সে আপনার দেওয়া ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে প্রবেশ করুন

আমি আপনাদের সুবিদার্থে আমার একাউন্টে ঢুকে দেখালাম। স্ক্রিনসর্ট টি দেখুন

homepage কীভাবে ফেসবুক এর মাধ্যমে লিংক সর্টেনার ব্যবহার করে মাসে নূন্যতম ৭০-১০০ ডলার আর্ন করবেন।(প্রুভ)

 

কিভাবে লিংক সর্ট করবেনঃ-

আপনাদের বুঝার সুবিধার্থে আমি প্রথম আলো থেকে একটা লিংক কপি করব স্ক্রিনসর্ট টি দেখুন।

prothom alo link up show কীভাবে ফেসবুক এর মাধ্যমে লিংক সর্টেনার ব্যবহার করে মাসে নূন্যতম ৭০-১০০ ডলার আর্ন করবেন।(প্রুভ)

এই পোস্টির লিংক কপি করতে এই পোস্টটিতে ডুকুন তারপর URL বক্স থেকে লিংক টি কপি করুন

link copy কীভাবে ফেসবুক এর মাধ্যমে লিংক সর্টেনার ব্যবহার করে মাসে নূন্যতম ৭০-১০০ ডলার আর্ন করবেন।(প্রুভ)

এখন আমি লিংক টি কে সর্ট করব।তাহলে আপনি আপনার প্রথম আলো থেকে কপি করা লিংক টি কে খালি বক্সে পেস্ট করুন।তারপর পাশে লিখা আছে “SHRINK” ঐটাই ক্লিক করুন।আমার দেওয়া স্ক্রিনসর্ট টি দেখুন

link pest and shrink কীভাবে ফেসবুক এর মাধ্যমে লিংক সর্টেনার ব্যবহার করে মাসে নূন্যতম ৭০-১০০ ডলার আর্ন করবেন।(প্রুভ)

 

 

 

SHRINK এ ক্লিক করলে এইরকম একটা লিংক পাবেন ।এখন জাস্ট আপনার সকল স্থানে আপনার ফেসবুক,গুগল,লিংকদিন,অর্থাৎ আপনার যেখানে যেখানে পোস্ট /স্টাটাস আছে সেখানেই এই কপি করা লিংক টা দিয়ে দিন।আপনাদের একটা বুদ্দি দেয় ফ্রি তে সেটা হল অবশ্যই যখন লিংক টি দিবেন সেই লিংক টির সাথে এই রিলেটেড একটা পিকচার দিবেন তাতে মানুষের আকর্ষণ বাড়ে।

 

এখন দেখুন আমি আমার ফেসবুকে এটা শেয়ার করতেছি কীভাবেঃ-

প্রথমে আমার ফেসবুক ওয়ালে কিছু লিখলাম তারপর লিংক টি পেস্ট করলাম শেষ এখন ক্লিক পোস্ট ।

ওয়ার্নিংঃ-একটা বিশেষ কথা ফেসবুকে লিংক পোস্ট করতে দেয়না মাঝে মাঝে তাই আপনি ক্যাপচা পূরন করে দিবেন সঠিকভাবে তাহলে আর প্রবলেম করবেনা।আরেকটু বুঝার জন্যে আমার ভিডিওটি দেখে নিবেন।আশা করি বুঝবেন।

fesobuke link কীভাবে ফেসবুক এর মাধ্যমে লিংক সর্টেনার ব্যবহার করে মাসে নূন্যতম ৭০-১০০ ডলার আর্ন করবেন।(প্রুভ)

আমার মনে হয়না এর আগে কেউ আপনাকে এই ব্যাপারে এত সহজভাবে এবং ছবি আকারে বুঝিয়েছে।আর হা আপনাদের আরো সহজে বুঝার জন্যে আমার নিজের তৈরি করা এটি নিয়ে একটা ভিডিও  তৈরি করেছি অবশ্যই দেখবেন.একদম নতুন হয়ে কীভাবে করবেন এবং সেখানে একাউন্ট খোলার পর আবার সেটা কীভাবে শেয়ার করবেন।

এছাড়া এটা পড়ে আপনাদের আগ্রহ থাকলে কীভাবে লিংক হুইল করে এক লিংকে অনেক আর্ন করবেন তার একটা ডিটেইলস পোস্ট দিব।আশা করি সবার উপকার হবে।

এছাড়া আমার ফেসবুক লিংক এ আমাকে মেসেজ করতে পারেন আমি নির্দিধায় আপনাদের হেল্প করার চেষ্টা করব।

আর যারা যারা আমার পোস্ট টি পড়েও বুঝতে একটু কষ্ট হচ্ছে তাদের জন্যে আমার নিজের তৈরি করা লিংক টি দিলাম

ইউটিউব লিংক

 

 

 

 

 

 

 

 

LEAVE A REPLY

eight + 3 =