ভালবাসার মানুষের উপর নজরদারি করুন App এর সহায্য নিয়ে।

0
654

দিন দিন স্মার্ট ফোন আমাদের জীবনের একটি অংশ হিসেবে রূপ ধারণ কড়ছে। তবে এটি যেমন উপকারি তেমনি এর কিন্তু অপকারি দিক গুলোও রয়েছে। যেমন ইদানীং একটি অ্যাপ্লিকেশন বের করা হয়েছে spai-your-partnar ভালবাসার মানুষের উপর নজরদারি করুন  App এর সহায্য নিয়ে।নতুন জুটি বা কাপল দের জন্য। মানে আপনি নতুন প্রেম করছেন বা আপনার কারো সাথে বিয়ের আংটি আদান প্রদান হয়েছে? এবং আপনি আপনার ভালোবাসার মানুষটিকে নিয়ে সব সময় চিন্তিত? মানে জেলাস ফিল করেন? তাহলে আপনার এখন থেকে আর চিন্তা নেই।

এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে আপনি আপনার ভালোবাসার মানুষের ফোনের এসএমএস, কোথায় কোথায় ফোন করলো, ফেসবুকে কার কার সাথে চাট করলো, ওর ফোনের কন্টাক্ট এ কার কার নাম্বার রয়েছে, এমনকি বর্তমানে সে কোথায় রয়েছে এবং কোথায় যাচ্ছে? এ-সব কিছু কন্ট্রোল করতে পারবেন। তবে রক্ষা যে এই এক্সেসটি পেতে আপনাকে আপনার পার্টনার এর মোবাইলেও এই অ্যাপ্লিকেশনটি ইন্সটল করতে হবে। মানে দুই পক্ষের ফোনেই এই অ্যাপ্লিকেশনটি থাকতে হবে। এবং একবার ইন্সটল করার পর আটোমেটিক একটি আইডি তৈরি হবে এবং প্রথম বারের মতো এক্সেস চাইবে। আকবর এক্সেস দেওয়া হয়ে গেলে আপনার পার্টনার এর আর কোন যাক নেই। মানে এখন থেকে ও আপনার কন্ট্রোল এ চলে আসলো।

তবে অনেকে এই কাজটি আপনার পার্টনারকে না জানিয়ে লুকিয়ে তার ফোন ইন্সটল করে এক্সেস করিয়ে নিতে পারেন, তবে হে – যদি সে এই অ্যাপ্লিকেশনটি সম্পর্কে না যা জানে? তাহলেই আপনি এই কাজটি করতে পারবেন।

আর যারা জানে তারাও বাধ্য হয়েই আপনাকে তার মোবাইলে এই অ্যাপ্লিকেশনটি ইন্সটল করে এক্সেস দিতে হবে। কেননা এই পদ্ধতির পর সে চাইলেও অন্য কারো সাথে কিছু করতে পারবেনা…। অন্তত তার নিজের ফোন দিয়ে।

ও আমরাতোঁ সেই অ্যাপ্লিকেশনটির নামী বলতে ভুলে গিয়েছি? সেই অ্যাপ্লিকেশনটি নাম  mCouple

এন্ড্রয়েড ব্যবহার কারীরা গুগল প্লে থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুণ।

আর আইফোন ব্যবহার কারীরা অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুণ।

 

পূর্ব প্রকাশিত এখানে    www.trickdon.com

 

LEAVE A REPLY

five × four =