আসুন জানি ekhanei.com কি বিক্রি হয়ে গেল olx.com.bd এর কাছে?

0
896

বাংলাদেশে অনলাইনভিত্তিক শ্রেণিবদ্ধ বিজ্ঞাপনের সেবা আরও বিস্তৃত করতে ন্যাসপার্স লিমিটেড, শিবস্টেড মিডিয়া গ্রুপ এবং টেলিনর গ্রুপ একসঙ্গে কাজ করতে যাচ্ছে। ফলে এক য়ে গেল এখানেই এবং ওএলএক্স বিডি ডট কম। বাংলাদেশে এখানেই ডট কমের মূল প্রতিষ্ঠান এসএনটি (শিবস্টেড এবং টেলিনরের সমান অংশীদারভিত্তিক) -এর কাছে মালিকানা থাকছে ৫০.৩ শতাংশ এবং ওএলএক্স’র মূল প্রতিষ্ঠান ন্যাসপার্স-এর কাছে থাকবে ৪৯.৭ শতাংশ।

কম আসুন জানি ekhanei.com কি বিক্রি হয়ে গেল olx.com.bd এর কাছে?

এক হয়ে গেলেও নতুন প্রতিষ্ঠান ‘এখানেই ডট কম’ নামেই কাজ করবে এবং বাংলাদেশের মানুষকে যথাযথ সেবা প্রদান করবে। মানুষ আরও বড় পরিসরে এ ওয়েবসাইট ব্যবহার করতে পারবে, আরও বেশি ক্রেতা ও বিক্রেতাকে খুঁজে পাবে। ভিন্ন দু’টি প্লাটফর্ম ব্যবহারকারীদের এজন্য চিন্তিত হওয়ার কিছু নেই। সব বিজ্ঞাপন একই জায়গায় প্রকাশ হবে।

ওএলএক্স ব্যবহারকারীদের অাবার বিজ্ঞাপন প্রকাশ করার দরকার নেই। স্বয়ংক্রিয়ভাবে তা এখানেই ডট কমে চলে যাবে। আগের মতোই মানুষ বিনা খরচে বিজ্ঞাপন প্রকাশ করতে পারবেন।

কম 2 আসুন জানি ekhanei.com কি বিক্রি হয়ে গেল olx.com.bd এর কাছে?

এসএনটি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক আরিল ক্লোক্কেরহৌগ বলেন, বাংলাদেশে ওএলএক্স-এর সঙ্গে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত। সব ক্রেতা ও বিক্রেতাকে একটিমাত্র গন্তব্যে নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত উৎসাহ বোধ করছি এবং এর মাধ্যমে বাংলাদেশের মানুষ আগের চেয়ে আরও দ্রুত সহজে এবং বড় পরিসরে বেচাকেনা করতে পারবে। ’

ওএলএক্স দক্ষিণ এশিয়ার প্রধান নির্বাহী কর্মকতা অমরজিৎ সিং বাতরা বলেন, বেচাকেনায় যেন উভয় পক্ষই লাভবান হয় তার জন্য আমরা ক্রেতা-বিক্রেতাকে সহযোগিতা করতে প্রতিজ্ঞাবদ্ধ।

একটি উত্তর ত্যাগ