২০১৫ সালের গেমের দুনিয়া মাতিয়ে রাখবে যে গেমগুলো

0
1077

গেমগুলো কেমন হবে- অ্যাকশনধর্মী, শুটিং,নাকি ফার্স্ট পার্সন শুটিং গেম এসব বিষয় নিয়ে চলে অালোচনা। প্রিয় গেমার, একবার চোখ বুলিয়ে নিতে পারেন কবে কোন গেমের খোঁজ করবেন।

ডাইং লাইট: এটি একটি অ্যাকশনধর্মী গেম। সাড়া জাগানো ডাইং লাইট গেমটি চলতি মাসে মুক্তি পাবে। গেমটি ডেভেলপ করেছে টেকল্যান্ড। প্লে স্টেশন-৪, এক্সবক্স ওয়ান এবং মাইক্রোসফট উইন্ডোজ চালিত পিসিসহ প্রায় সব ধরনের গেমিং কনসোলই সমানতালে খেলা যাবে গেমটি। জনপ্রিয় গেমটি বছরের শুরুতে খেলে দারুন মজা পাবেন গেমাররা।

দুনিয়া ২০১৫ সালের গেমের দুনিয়া মাতিয়ে রাখবে যে গেমগুলো

ইভলভ: এটি একটি শুটিং গেম। গেমটি বাজারে আনছে লেফট ফোর ডেড। গেমটি এক সঙ্গে পাঁচজন খেলা যাবে। গেমটিতে লড়াই করতে হবে ভয়ঙ্কর এক দানবের সঙ্গে। প্লে স্টেশন-৪, এক্সবক্স ওয়ান এবং মাইক্রোসফট উইন্ডোজ চালিত পিসিতে উপভোগ্য হবে গেমটি। গেমটির সাউন্ড ও গ্রাফিক্স অসাধারণ। ফেব্রয়ারিতে বাজারে আসছে গেমটি।

দ্য অর্ডার১৮৮৬: মজার গেম দ্য অর্ডার: ১৮৮৬। গেমটিতে যুদ্ধ করতে হবে একটি রক্তপিসাসু শয়তানের সঙ্গে। যে কি না দেখতে অর্ধেক মানুষ আর বাকি অর্ধেক পশুর মত। এটি প্লেস্টেশন-৪ গেমিং ডিভাইসে উপভোগ্য। গেমটি মুক্তি পাবে অাগামী মাসের ২০ তারিখে।

ব্যাটলফিল্ড হার্ডলাইন: এটি একটি শুটিং গেম। ব্যাটলফিল্ড সিরিজের পরবর্তী গেম এটি। গেমটি সিঙ্গেল ও মাল্টিপ্লেয়ার মুডে খেলা যাবে।

শত্রুর সঙ্গে যুদ্ধ করতে গেমটি ব্যবহার করা যাবে পছন্দের অস্ত্র ও যানবাহন। লুকিয়ে থেকে স্ক্যানের মাধ্যমে শত্রু ধ্বংস করা যাবে। প্লেস্টেশন-৪, এক্সবক্স ওয়ান-৩৬০, প্লে স্টেশন-৩ এবং মাইক্রোসফট উইন্ডোজ চালিত পিসিতে খেলা যাবে গেমটি। গেমটি অবমুক্ত হবে ১৭ মার্চ।

দুনিয়া 2 ২০১৫ সালের গেমের দুনিয়া মাতিয়ে রাখবে যে গেমগুলো

ব্লাডবোর্ন: এটি থার্ড পার্সন ফ্যান্টাসি গেম। গেমটি বাজারে আনছে সনি কম্পিউটার এন্টারটেইনমেন্ট। গেমটিতে যুদ্ধ করতে হবে ভয়ঙ্কর সব দৈত্য-দানবের সঙ্গে। গেমটি শুধু প্লেস্টেশন-৪ গেমিং ডিভাইসে খেলা যাবে। গেমটি মুক্তি পাবে মার্চ মাসের ২৪ তারিখে।

মর্টাল কম্ব্যাট এক্স: মর্টাল কম্ব্যাট সিরিজ যারা পছন্দ করেন তাদের জন্য এই সিরিজের অসাধারণ গেম মর্টাল কম্ব্যাট এক্স। গেমটিতে ব্যবহৃত চমৎকার গ্রাফিক্স এবং আধুনিক শব্দ গেমারদের মাঝে ত্রিমাত্রিক জগতের অনুভূতি জাগাতে সক্ষম হবে। আগের সিরিজ থেকে এই গেমে অনেক অপশন যোগ করা হয়েছে। প্লেস্টেশন-৪, এক্সবক্স ওয়ান, প্লেস্টেশন-৩, এক্সবক্স-৩৬০ এবং মাইক্রোসফট উইন্ডোজ চালিত পিসিসহ প্রায় সব ধরনের গেমিং কনসোলে সমানতালে উপভোগ্য হবে গেমটি। গেমটি বাজারে আসছে ১৪ এপ্রিল।

মাইটি নম্বর নাইন: এনিমেশন গেম সিরিজের অসাধারণ গেম এটি। এই সিরিজের আগের গেম থেকে এই গেমের হিরোকে দেওয়া হবে স্পেশাল শক্তি। গেমটি প্লেস্টেশন-৪, এক্সবক্স ওয়ান, প্লেস্টেশন-৩, এক্সবক্স-৩৬০, থ্রিডি এস এবং মাইক্রোসফট উইন্ডোজ চালিত পিসিসহ প্রায় সব ধরনের গেমিং কনসোলে খেলা যাবে। গেমটি অবমুক্ত হবে এপ্রিলে।

দুনিয়া 3 ২০১৫ সালের গেমের দুনিয়া মাতিয়ে রাখবে যে গেমগুলো

দ্য উইচার থ্রিওয়াইল্ড হান্ট: এটি একটি অ্যাকশনধর্মী গেম। গেমটিতে যুদ্ধ করতে হবে অসীম শক্তির দৈত্যদের সঙ্গে। যাদের রয়েছে স্পেশাল পাওয়ার বা বিশেষ শক্তি। এই সিরিজের তৃতীয় গেম এটি। গেমটিতে ব্যবহার হয়েছে চমৎকার গ্রাফিক্স ও শব্দের ব্যবহার। প্লেস্টেশন-৪, এক্সবক্স ওয়ান এবং মাইক্রোসফট উইন্ডোজ চালিত পিসিসহ গেমিং কনসোলে খেলা যাবে গেমটি। গেমটি বাজারে আসছে ১৯ মে।

ব্যাটম্যানঅার্কহ্যাম নাইট: ব্যাটম্যান সিরিজের গেম যারা পছন্দ করেন তাদের জন্য এই সিরিজের পরবর্তী গেম এটি। আগের গেম থেকে আরও অনেক উপভোগ্য এই গেমটি। গেমটি খেলে হয়ে যান একজন ব্যাটম্যান। প্লেস্টেশন-৪, এক্সবক্স ওয়ান এবং মাইক্রোসফট উইন্ডোজ চালিত পিসিসহ গেমিং সব গেমিং কনসোলে গেলা যাবে গেমটি। গেমটি অবমুক্ত হবে জুন মাসের ২ তারিখে।

সুপারহট: সুপারহট গেমটি ফার্স্ট পার্সন শুটিং গেম। গেমটি অনলাইনেও খেলতে পারবেন। গেমটিতে রয়েছে পছন্দমত পাজলের সুবিধা। এটি এক্সবক্স ওয়ান ও মাইক্রোসফট উইন্ডোজ চালিত পিসিসহ গেমিং ডিভাইসে খেলা যাবে। গেমটি মুক্তি পাবে জুন মাসে।

একটি উত্তর ত্যাগ