ডাউনলোড করে নিন অ্যান্ড্রয়েড অ্যাপ এবং প্রাইভেট ফাইল লক করার সেরা অ্যাপ LockDown Pro ফ্রীতে ।

0
628
যারা অ্যান্ড্রয়েড ব্যাবহার করেন তাদের প্রায় সবাই লকার ইউস করেন। অ্যাপ কিংবা পিকচার, ভিডিও এসব লক করার অনেক অ্যাপ আছে কিন্তু Lockdown Pro টা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। অ্যাপটির অনেকগুলো ফিচার আছে। আশা করি আপনাদেরও ভালো লাগবে। অ্যাপ লক করে ফেইক মেসেজ অ্যাড করে দিতে পারবেন। প্রাইভেট ভিডিও কিংবা ছবি লোকালে গ্যালারী/ভিডিও প্লেয়ার/ফাইল ম্যানেজারে দেখাবে না। লক খুলে সেই ভিডিও কিংবা পিকচার দেখতে হবে।

protect-or-unprotect-apps-using-lockDown-pro-app ডাউনলোড করে নিন অ্যান্ড্রয়েড অ্যাপ এবং প্রাইভেট ফাইল লক করার সেরা অ্যাপ LockDown Pro ফ্রীতে ।

আপনার মোবাইলের সর্বমোট অ্যাপের সংখ্যা দেখাবে এবং কয়টা অ্যাপ লক করা হয়েছে সেটাও দেখাবে। নির্দিষ্ট একটা অ্যাপে টাচ করলেই সেটি লক হবে। চেপে ধরে রাখলে ফেইক মেসেজ চালো হবে (এর জন্য আগে সেটিং থেকে ফেইক মেসেজ অপশন অন করতে হবে।)

lockdown-pro-app-and-file-lock-1 ডাউনলোড করে নিন অ্যান্ড্রয়েড অ্যাপ এবং প্রাইভেট ফাইল লক করার সেরা অ্যাপ LockDown Pro ফ্রীতে ।

দেখতে অনেক সুন্দর এবং আপনি ইচ্ছা করলে আর থিম ডাউনলোড করতে পারবেন। প্যাটার্ন কিংবা পাসওয়ার্ড দিয়ে মাস্টর লকটি চালাতে পারবেন।

lockdown-pro-app-and-file-lock-8 ডাউনলোড করে নিন অ্যান্ড্রয়েড অ্যাপ এবং প্রাইভেট ফাইল লক করার সেরা অ্যাপ LockDown Pro ফ্রীতে ।

সব মিলিয়ে অ্যাপটি আমার কাছে ভালো লেগেছে। আশা করি আপনাদেরও ভালো লাগবে। তাই দেরি না করে এখনি ডাউনলোড করে ফেলুন। সাইজ মাত্র ৬ এমবি।

ডাউনলোড লিঙ্ক :- এখানে ক্লিক করুন ।।

ডাউনলোড করার নিয়ম  :-

p ডাউনলোড করে নিন অ্যান্ড্রয়েড অ্যাপ এবং প্রাইভেট ফাইল লক করার সেরা অ্যাপ LockDown Pro ফ্রীতে ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

four × 1 =