Call of Duty Modern Warfare Series

2
502
Call of Duty Modern Warfare Series

GhostHunter

Hi! My name is Shamim. And im a short guy. Two things about me! I just love technology and gaming is not my hobby. Its my passion. :)
Call of Duty Modern Warfare Series

Latest posts by GhostHunter (see all)

 

Call of Duty Modern Warfare series.

একশ্যান, ফাইটিং আর ইমোশন ভরা একটি ওয়ারফেয়ার গেম সিরিজ। অত্যাধুনিক গেমপ্লে, দুর্দান্ত গ্রাফিক্স (তৎকালীন) আর আবেগ মিশ্রিত স্টোরি। সাথে অসাধারন সব ক্যারেক্টার নিয়ে গড়া এই গেমটি যে আজও গেমারদের মনের এক কোনে থেকেই গেছে সে বিষয়ে কোন সন্ধেহ নেই। আজও প্রায়ই আমরা মেতে উঠি গেমের হিরো Captain John “Soap” McTAVISH, Captain John Price, Gaz, Ghost, Roach কিংবা নিকোলাইদের নিয়ে। একশ্যান আর ইমোশোন এর দুর্দান্ত এক কম্বিনেশন এর এই গেম সিরিজটির ডেভেলোপার ছিল Infinity Ward আর পাবলিশার ছিল Activition। সিরিজ এর তিনটি গেম এর প্রতিটিরই ছিল এক একটি মাস্টার পিস। প্রতিটি গেমই গেমারদের নিয়ে গিয়েছিল LED/LCD স্ক্রিন এর ভেতরে বাস্তবিক এক ভার্চুয়াল যুদ্ধক্ষেত্রে।

 

গেমটি মনে গেঁথে থাকে এর নিজস্ব কিছু স্টাইল এর জন্য। সবচেয়ে ভালো বিষয়টি ছিল একশ্যান এর সাথে ইমোশোন এর কম্বিনেশন। প্রতিটি গেম এর শেষে ভিলেন যেমন বধ হয়েছিল তেমনি কোন না কোন হিরোকেও হারাতে হয়েছিল। MW1 এ Gaz, Sandarson; MW2 তে Ghost আর Roach; MW3 তে Soap, Youri, Sandman, Truck, Grinch. এদের সবাইকে হারানোর মমেন্টগুলো আজো গেমারদের মনে কড়া নাড়ে। বিশেষ করে সোপ কে হারানোর সেই মুহূর্ত প্রাইস এর আর্তনাদ কেউ ভুলতে পারবে না।

 

আবার ভিলেন Imran Zhkaiev, Shephred আর Makarov কে মারার মুহূর্ত গুলোও ছিল রক্ত টগবগ করে তুলা। সিরিজ এর এন্ডিং এ যখন প্রাইস মেকারোভ কে ফাসিতে টাঙ্গিয়ে শেষ করে সেই একশ্যনটি তো কখনই ভুলবার মতো না।বলা হয়, “Different gamers different taste of games.” কিন্তু এই গেম সিরিজ পছন্দ করে না এমন গেমার খুজে পাওয়া যথেষ্টই দুষ্কর। আজও কানে ভাসে,

 

প্রাইস এর চিৎকার, “Gaz we are under heavy fire. Where the hell are you guyz?”

সোপ এর আর্তনাদ, “Roach, Ghost come in? Ghost! do you copy? Does anyone copy?”

আর প্রাইস এর সেই কথা, “Soap c,mon son. Stay with me.”

 

শেষ অবধি মারা যায় সবাই। ভিলেন থেকে শুরু করে হিরোরা। সুধু বেচে থাকে একজন। 

 

Captain John Price..!!

 

কারণ, হ্যাঁ তিনি immortal না। কিন্তু তাকে মারার মতো কেউ হয়তো আজও জন্ম নেন নি..!!

 

The only thing you need to change the world is a good lie and a river of blood. – Captain John Price.

10626409_317129805147292_7562720194912605434_o Call of Duty Modern Warfare Series

2 COMMENTS

LEAVE A REPLY

3 × two =