উইন্ডোজ ১০ টেকনিক্যাল প্রিভিউ ডাউনলোড করে নিন !!

0
479

আসসালামু অলাইকুম বন্ধুরা , আমার হেডলাইন দেখে চমকে গেলেন নাকি চমকানোর কিছুই তো নাই বন্ধুরা ইতি মধ্যে সারা ফেসবুক জুড়ে এখুন তো শুধু উইন্ডোজ এর নতুন ভার্সন ২০১০ নিয়েই আলোচনা হছে । অনেকের মনে প্রশ্ন যাগতেই পারে উইন্ডোজ ৮ বের হল এর পর উইন্ডোজ ৯ গেল কোথাই তাহলে বলি উইন্ডোজ ৯ গেছে মামা বাড়ি ঘুরতে মাপ করবেন মজা করলাম ! উইন্ডোজ ৮ এর পরবর্তী সংস্করণ হিসেবে উইন্ডোজ ১০ এর ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। বার্তা সংস্থা রয়টার্স এ তথ্য জানিয়েছে।উইন্ডোজ ১০ সংস্করণটি মোবাইল ফোন, ট্যাবলেট, পিসি, এক্সবক্স গেম কনসোলসহ বিভিন্ন ধরনের পণ্যেই চলবে। একটি একক অ্যাপ্লিকেশন স্টোর থেকে উইন্ডোজের বিভিন্ন অ্যাপ্লিকেশন কিনতে পাওয়া যাবে।বাজার বিশ্লেষকেরা ধারণা করছিলেন, এবারে উইন্ডোজ ৯ আনতে পারে মাইক্রোসফট। কিন্তু উইন্ডোজ ৯ না এনে মাইক্রোসফট সরাসরি ‘উইন্ডোজ ১০’ এর ঘোষণা দিল।মাইক্রোসফটের অপারেটিং সিস্টেম বিভাগের প্রধান টেরি মেয়ারসন জানিয়েছেন, ‘উইন্ডোজ ১০ হবে আমাদের অন্যতম এন্টারপ্রাইজ প্ল্যাটফর্ম।

windows%2B2010%2Bprivew পুরনো টিউন এডিটর উইন্ডোজ ১০ টেকনিক্যাল প্রিভিউ ডাউনলোড করে নিন !!
 
 
এখুনও সম্পূর্ণ ইতিহাস যানার সময় জানার বা জানানোর সময় আমাদের নেই কি বলে উইন্ডোজ বের করছে আমারা ব্যবহার করবো কিন্তু টাকা দিয়ে নই মাংনা । নিচে থেকে ডাউনলোড করার আগে কিছু কথা বলে নিই এটা কিন্তু শুধু মাত্র টেস্ট করার জন্য উইন্ডোজ ছেড়েছে এটাকে আবার সারা জীবন ব্যবহার করার কথা ভাবেন না তাই আমি আগেই বলেছি এটা টেকনিক্যাল প্রিভিউ শুধু চেক করা যাবে কোন ভাবেই ফুলভার্সন করা যাবে না । তাহলে নিচে থেকে ডাউনলোড করে নিন নতুন এই টেকনিক্যাল প্রিভিউ উইন্ডোজ ২০১০ ।
 
 
উইন্ডোজ ২০১০ টেকনিক্যাল প্রিভিউ ISO ডাউনলোড
 
 
বা নিচের লিঙ্ক থেকে ডাইরেক্ট ডাউনলোড করুন
 
 
ইন্সটল করার আগে এখান থেকে ভালো ভাবে যেনে ও বুঝে আসতে পারেন
স্ক্রীনশর্ট দেখে নিন নিচে থেকে
 
 
83bb2cdb 7c79 49b7 a10d 4a41d110abb3 25 পুরনো টিউন এডিটর উইন্ডোজ ১০ টেকনিক্যাল প্রিভিউ ডাউনলোড করে নিন !!
 
7a8871a5 b11a 479e 8187 ce6759853353 23 পুরনো টিউন এডিটর উইন্ডোজ ১০ টেকনিক্যাল প্রিভিউ ডাউনলোড করে নিন !!
 
cd7e51ee 7b4f 43fe 8c5b b334d1bfd5d4 21 পুরনো টিউন এডিটর উইন্ডোজ ১০ টেকনিক্যাল প্রিভিউ ডাউনলোড করে নিন !!
 
 
 
উপরের স্ক্রীনশর্ট দেখে আপনি অনেকটাই ধারনা পাবেন বা এখানে ক্লিক করেও বিস্তারিত দেখাতে পারেন বা নিচের ভিডিও দেখতে পারেন ।
 
ভিডিও দেখুন নিচে
 
 
তাহলে ভেবে চিন্তে ডাউনলোড করুন এমনি কোন ভয় নাই তবে যদি ভাবে ফালতু এমবি নস্ট করবো না তাহলে দরকার নাই । আর চেস্ট করবেন কোন পরীক্ষা মূলক পিসিতে এই ইন্সটল করে চেক করতে ।
তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে তাহল এই নতুন ভার্সন এর মজা নিন কেমন লাগলে জানাতে ভুলবেন না কিন্তু বন্ধুদের সাথে শেয়ার করে তাদের কেউ জানানোর সুযোগ করে দিন । আসসালামু অলাইকুম ।
 
পূর্ব প্রকাশিতঃ http://www.trickdon.com

একটি উত্তর ত্যাগ