দেশের বাজারে এসেছে মাইক্রোসফট লুমিয়া ৫৩৫ মডেলের ডুয়াল সিম

0
682

দেশের বাজারে এসেছে মাইক্রোসফট লুমিয়া ৫৩৫ মডেলের ডুয়াল সিম সুবিধার নতুন স্মার্টফোন। মাইক্রোসফট এ বছরের শুরুতে নকিয়া কিনে নেওয়ার পর পরবর্তীতে নকিয়া লুমিয়া নামে স্মার্টফোন বাজারে আনলেও, এবারই প্রথম জনপ্রিয় লুমিয়া সিরিজের স্মার্টফোন মাইক্রোসফট ব্র্যান্ডের অধীনে এনেছে। 

 দেশের বাজারে এসেছে মাইক্রোসফট লুমিয়া ৫৩৫ মডেলের ডুয়াল সিম দেশের বাজারে এসেছে মাইক্রোসফট লুমিয়া ৫৩৫ মডেলের ডুয়াল সিম

মাইক্রোসফটের পাঁচটি অনন্য বৈশিষ্ট্যমন্ডিত উপাদানের সমন্বয় ঘটিয়ে মাইক্রোসফট লুমিয়া ৫৩৫ ডুয়াল সিম মডেলের নতুন এই স্মার্টফোন বাংলাদেশের বাজারে নিয়ে আসা হয়েছে। এতে ৫ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা ও ৫ ওয়াইড- অ্যাঙ্গেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা রয়েছে।

উইন্ডোজ ৮.১ অপারেটিং সিস্টেম চালিত এই স্মার্টফোনটি আইপিএস ক্যাপাসিটিভ ৫ ইঞ্চি ডিসপ্লে ও কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশনসম্পন্ন। এছাড়াও স্মার্টফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ২০০ চিপসেট, কোয়াড কোর ১.২ গিগাহার্জ  কোরটেক্স এ-৭ প্রসেসর, অ্যাডরেনো ৩০২ গ্রাফিক্স, ১ জিবি র‌্যাম, ৮ জিবি ইন্টারনাল মেমোরি, ১২৮ জিবি পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট, তৃতীয় প্রজন্মের (থ্রিজি) নেটওয়ার্ক, এফএম রেডিও, ১৯০৫এমএএইচ লিথিয়াম আয়ন ব্যাটারি প্রভৃতি ফিচার রয়েছে।

নতুন এই স্মার্টফোনে বিনা মূল্যে ১৫ জিবি ওয়ানড্রাইভ ক্লাউড স্টোরেজ রয়েছে। ফলে ক্লাউড স্টোরে ফটো, ভিডিও ও অফিস ডকুমেন্টস ইত্যাদি নিরাপদে সেভ করে রাখার পাশাপাশি প্রয়োজনে অন্যদের সঙ্গে শেয়ার করা যাবে।

মাইক্রোসফট ডিভাইসেস বাংলাদেশ ও এমার্জিং এশিয়ার জেনারেল ম্যানেজার সন্দ্বীপ গুপ্ত বলেন, ‘অনেক মানুষই, বিশেষ করে প্রযুক্তিমুখী তরুণ সম্প্রদায় সব সময়ই সর্বাধুনিক স্মার্টফোন পেতে চায়। কিন্তু তারা সচরাচর সেই সুযোগ পায় না। সেজন্য তাদের প্রত্যাশা ও চাহিদা পূরণ করতে মাইক্রোসফট একের পর এক সর্বোত্তম সেবা মানসম্পন্ন উইন্ডোজ ফোন ৮.১ আপডেট, লুমিয়া ডেনিম, লুমিয়া ৫৩৫ ডুয়াল সিম প্রভৃতি মোবাইল ফোন সেট নিয়ে এসেছে।’

মাইক্রোসফট লুমিয়া ৫৩৫ ডুয়াল সিম স্মার্টফোনটি সবুজ, কমলা, সাদা, ও কালো- এই চার রঙয়ে বাজারে পাওয়া যাচ্ছে। সেটটির দাম নির্ধারণ করা হয়েছে ১১ হাজার ৪৯৯ টাকা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

two × one =