গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলা-২০১৪ আপনি আসছেন?

0
386

শুক্রবার থেকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হচ্ছে তিন দিনব্যাপি ‘গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলা-২০১৪’। মেলা চলবে ১৪ ডিসেম্বর পর্যন্ত। বুধবার রাজধানীর কম্পিউটার কাউন্সিল অডিটরিয়ামে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। ১২ ডিসেম্বর সকাল ১০টায় বিজ্ঞান ও প্রযুক্তি প্রতিমন্ত্রী ইয়াফেস ওসমান এই মেলার উদ্বোধন করবেন।

গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলা-২০১৪ গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলা-২০১৪ আপনি আসছেন?

সংবাদ সম্মেলনে জানানো হয়, মেলায় থাকছে প্রথমবারের মত মোবাইল গেইমিং কনটেস্ট। এছাড়াও অ্যাপ প্রদর্শনীর জন্য একটি অ্যাপ জোনেরও ব্যবস্থা থাকবে। প্রযুক্তি প্রেমিদের উৎসাহ ও আগ্রহী করে তুলতে বিভিন্ন সেমিনার ও ওয়ার্কশপের আয়োজন করা হয়েছে।

এক্সপো মেকারের আয়োজনে স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এটা তৃতীয় প্রদর্শনী। এবারের আয়োজনের টাইটেল স্পন্সর টেলিকম অপারেটর গ্রামীণফোন। কো-স্পন্সর হিসেবে আছে আসুস, হুয়াওই, লেনোভো, স্যামসাং ও সিম্ফনি।

এছাড়াও ৫টি প্যাভিলিয়ন, ৫টি মিনি প্যাভিলিয়ন ও ১১ টি স্টলে প্রযুক্তি পণ্য প্রদর্শন করবে ওকাপিয়া, ম্যাক্সিমাস, এসার, মাই সেল, জিওমি, এডাটা, আরএনটেক, এইচটিএস, ডিএক্স জেনারেশন, প্রেস্ট্রিজিও ,গ্যাজেট গ্যাং সেভেনসহ নামিদামী ব্র্যান্ডের বিখ্যাত সব প্রযুক্তি প্রতিষ্ঠান।

মেলার শেষ দিন সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত এক্সপো মেকার ও বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) আয়োজনে বিশেষ সংলাপ ‘কেমন ইন্টারনেট চাই?’ যেখানে প্রধান অতিথি থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। প্রবেশমূল্য ২০ টাকা। তবে স্কুল শিক্ষার্থীরা ইউনিফর্ম পরা অবস্থায় বা আইডিকার্ড প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে।

LEAVE A REPLY

two × five =