ফায়ারফক্স ওএস চালিত স্মার্টফোন আনলো বাংলালিংক

0
337

গ্রাহকদের চাহিদানুযায়ী কমদামে স্মার্টফোনের দারুন অভিজ্ঞতা দিতে সম্প্রতি অ্যালকাটেল ওয়ানটাচ ও মজিলা যৌথভাবে যাত্রা শুরু করেছে। তারই ধারাবাহিকতায় প্রতিষ্ঠান দুটি দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর বাংলালিংকের সহযোগিতায় বাংলাদেশের বাজারে আনলো ‘ফায়ার সি’ স্মার্টফোন। মাত্র ৩,২৯৯ টাকায় গ্রাহকরা আকর্ষনীয় ফিচারের এই স্মার্টফোনটি কিনতে পারবেন। আর সঙ্গে বাংলালিংকের পক্ষ থেকে উপহার হিসেবে থাকছে ২৫০ মেগাবাইট ইন্টারনেট। পাশাপাশি পরবর্তী ৩ মাস ২৫০ মেগাবাইটের প্যাকেজ কিনলেই থাকছে শতভাগ বোনাস।

বাংলালিংক আনলো ফায়ারফক্স ওএস চালিত স্মার্টফোন ফায়ারফক্স ওএস চালিত স্মার্টফোন আনলো বাংলালিংক

বাংলাদেশের বাজারে ফায়ার সি স্মার্টফোনের উন্মোচন উপলক্ষে অ্যালকাটেল ওয়ানটাচের এশিয়া প্যাসিফিক অঞ্চলের পরিচালক প্রাভীন ভেলেছা বলেন, গ্রাহকরা সাধারণ ইউজার ইন্টারফেস ও সাবলীল নেভিগেশনের স্মার্টফোন পছন্দ করেন। গ্রাহকদের এই চাহিদার কথা বিবেচনায় রেখে ও সামর্থ্যরে মধ্যে ফায়ারফক্স অপারেটিং সিস্টেমের স্মার্টফোন বাজারে আনা হয়েছে। আমরা বিশ্বাস করি এর মাধ্যমে আরও বেশি গ্রাহক কমদামে ভালোমানের স্মার্টফোন ব্যবহারের সুবিধা পাবে। আমরা বাংলালিংকের সহযোগিতায় ফায়ার সি আনতে পেরে খুবই আনন্দিত।

বাংলালিংকের মার্কেটিং ডিরেক্টর সোলাইমান আলম বলেন, অ্যালকাটেলের সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে বাংলাদেশের বাজারে কমদামে ও অধিক ফিচারের স্মার্টফোন আনতে পেরে আমরা আনন্দিত। আমাদের লক্ষ্য হলো ইন্টারনেটের মাধ্যমে দেশের তরুণদের নতুন কিছু করার ক্ষেত্রে উদ্যোমী করে তোলা। আমি বিশ্বাস করি এই হ্যান্ডসেটের মাধ্যমে সেটি সম্ভব হবে।

অ্যালকাটেল ওয়ানটাচের এশিয়া প্যাসিফিক অঞ্চলের বিপণন পরিচালক মিশেল চেন বলেন, মজিলাকে স্ট্রাটেজিক পার্টনার হিসেবে পেয়ে আমরা খুবই আনন্দিত। ফায়ারফক্স অপারেটিং সিস্টেমের মাধ্যমে বিশ্বব্যাপি স্মার্টফোন গ্রাহকেরা স্মার্টফোনের দারুন অভিজ্ঞতা পাবেন। অনলাইন ও অফলাইন স্টোরের সঙ্গে পার্টনারশীপের মাধ্যমে আমরা গ্রাহকদের দ্বারপ্রান্তে এসব স্মার্টফোন পৌছে দেওয়ার চেষ্টা করছি।

মজিলা প্রেসিডেন্ট ড. লি গং বলেন, বাংলাদেশের বাজারে ফায়ারফক্স অপারেটিং সিস্টেমের প্রসারে অ্যালকাটেল ওয়ানটাচের সঙ্গে কাজ করতে পেরে আমরা আনন্দিত। এশিয়ার বাজারে আরও উপযোগি ও গ্রাহকদের সাধ্যের মধ্যে ফায়ারফক্স ওএস চালিত হ্যান্ডসেট আসছে। এর মাধ্যমে আমরা গ্রাহকদের আরও বেশি ওয়েবে অ্যাক্সেস করার সুযোগ দিতে পারবো।

ফায়ার সি ২জি : সাশ্রয়ী দামে অথচ স্মার্টফোনের প্রায় সকল ফিচার নিয়ে ফায়ারফক্স অপারেটিং সিস্টেমে ফায়ার সি বাজারে আনা হয়েছে। এর ৩.৫ ইঞ্চির এইচভিজিএ ডিসপ্লে ও ১ গিগাহার্জ প্রসেসর সাবলীলভাবে ও দ্রæতগতিতে ফায়ারফক্স ওএস অ্যাপ ব্যবহারের সুবিধা দেবে। মোবাইল ব্রডব্যান্ড ও এফএম রেডিওর মাধ্যমে ফায়ার সি সকল ধরণের কনটেন্ট দেখা, ধারণ করা ও শেয়ার করার সুবিধা দেবে। ফায়ারফক্স একটি ওয়েব এইচটিএমএল নির্ভর অপারেটিং সিস্টেম যা ব্যবহারকারীদের দারুন অভিজ্ঞতা দেবে। এর ডায়নামিক ইউজার ইন্টারফেস স্মার্টফোনটির সবচেয়ে বড় সুবিধা। এছাড়া মিডিয়া ও সোশ্যাল মেসেজিং অ্যাপসহ প্রয়োজনীয় সকল অ্যাপ্লিকেশনের জন্য রয়েছে নিজস্ব অ্যাপ মার্কেটপ্লেস।

ফিচারসমূহ :

ফায়ার সি – ২জি
* অপারেটিং সিস্টেম – ফায়ারফক্স ১.৩
* আকর্ষনীয় ও পকেটে সহজে বহনযোগ্য ডিজাইন
* ৩.৫ ইঞ্চি এইচভিজিএ ডিসপ্লে
* ১.২ গিগাহার্জ প্রসেসর
* ডুয়াল সিম
* ১.৩ মেগাপিক্সেল ক্যামেরা
* রং – নীলাভ কালো ও চকলেট
* ভাষা – ইংরেজি, বাংলা, তামিল ও হিন্দি

LEAVE A REPLY

ten − two =