এয়ারটেল এর হট অফার মাত্র ১৯ টাকাই আনলিমিটেড 3জি ডাটা সাথে থাকছে ১০০০ এস এম এস যে কোন অপারেটর এর জন্য !!

0
1462
এয়ারটেল এর হট অফার মাত্র ১৯ টাকাই আনলিমিটেড 3জি ডাটা সাথে থাকছে ১০০০ এস এম এস যে কোন অপারেটর এর জন্য !!

রাজিবুল ইসলাম।

নিজের সম্পর্কে বলার মত তেমন কিছু নেই। আমি এম বি এ শেষ করে এখন Airtel Bangladesh Ltd. এ কর্মরত আছি। নিজে খুবই সামান্য যা জানি তা এডুকেয়ারবিড২৪ সহ টেকটিউনস,টুনার পেজ,পিসি হেল্পলাইনে শেয়ার করি, এবং এখান থেকে কিছু শেখার চেষ্টা করি। আমার একটা ব্লগ সাইট আছে, যদি সময় হয় তাহলে ঘুরে আসতে পারেন। ঠিকানা হলঃ http://educarebd24.com সবাই ভালো থাকবেন, এবং আমার জন্য দোয়া করবেন। আল্লাহ হাফেজ।
এয়ারটেল এর হট অফার মাত্র ১৯ টাকাই আনলিমিটেড 3জি ডাটা সাথে থাকছে ১০০০ এস এম এস যে কোন অপারেটর এর জন্য !!
কেমন আছেন বন্ধুরা ?
আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম এয়ারটেল এর দারুন আরও একটি অফার , মাত্র ১৯ টাকাই আনলিমিটেড 3জি ডাটা সাথে থাকছে ১০০০ এস এম এস যে কোন অপারেটর এর জন্য এবং ফেসবুক ও হটছআপ ফ্রী। তবে এই অফার টি সকল এয়ারটেল সিম আর জন্য না । শুধু মাত্র বন্ধ থাকা সিম এর অফার। আপনার যদি কোন বন্ধ থাকা সিম থাকে তবে আপনি পেতে পারেন আনলিমিটেড 3জি ডাটা এবং ১০০০ এস এম এস ।
আপনার সিম টি বন্ধ থাকা সিম এর অফারে আছে কিনা জানার জন্য যেকোনো এয়ারটেল নাম্বার এর এস এম এস অপসানে আপনার বন্ধ থাকা সিমের নাম্বার টি টাইপ করুন আর পাঠিয়ে দিন ৯০০০ নাম্বারএ অথবা আপনার বর্তমান নাম্বারটি এ অফারে আছে কিনা সেটা জানার জন্য ডাইল করুন *২২২*২# । কোন চার্জ লাগবে না , আপনি জানতে পারবেন আপনার সিম টি বন্ধ সিম এর অফার এ আছে কিনা। যদি থকে তাহলে নাম্বার টিতে ১৯ টাকা লোড করুন তাহলে সাথে সাথে ৩০০ এম বি 3জি ডাটা এবং ১০০০ এস এম এস । এভাবে আপনি যতবার ১৯ টাকা লোড করবেন ততো বার পাবেন ৩০০ এম বি 3জি ডাটা এবং ১০০০ এস এম এস  যেটা *৭৭৮*১৮# ডাইল করলে 3জি ডাটা এবং *৭৭৮*৬# ডাইল করলে ১০০০ এস এম এস দেকতে পাবেন ও এগুলোর মেয়াদ পাবেন ৯০ দিন । অফার টি শেষ হবার এখনও কোন ডেট আসিনি। আসলে আপডেট করে দিব। 
 
এখানে কিন্তু আরও একটি অফার আছে, আপনি ৯০ দিন পর পর ১৯ টাকা লোড করলে যেকোনো এয়ারটেল নাম্বার এ ৩০ পয়সা এবং অন্য অপারেটর নাম্বার এ ৬০ পয়সা করে কল রেট পাবেন রাত দিন ২৪ ঘণ্টা । এছাড়াও ৯০দিনের জন্য ফেসবুক ও হটছআপ ফ্রী।

আরও এয়ারটেল এর অফার জানতে এখানে ক্লিক করুন
কোন প্রশ্ন থাকলে অবশ্যই কমেন্ট করবেন।
আজ এ পর্যন্ত ।
শুভ কামনা রইল সবার জন্য।
ধন্যবাদ।।

একটি উত্তর ত্যাগ