বাংলাদেশ বিশ্বের বৃহত্তম সেলফি তোলার রেকর্ড

0
368

মাইক্রোসফট মোবাইল ডিভাইস অ্যান্ড সার্ভিসেস (এমএমডিএস) বাংলাদেশ বিশ্বের বৃহত্তম সেলফি তোলার রেকর্ড গড়েছে।

এমএমডিএসের সম্প্রতি বাজারজাত সেলফি ফোন লুমিয়া ৭৩০-এর সাহায্যে বিশ্বের সর্ববৃহৎ সেলফি তোলার রেকর্ডটি করা হয়। এক সেলফিতে সর্বোচ্চ সংখ্যক মানুষের মুখ চেনা ও বোঝা যায় এমন লক্ষ্য সামনে রেখেই বিশ্বরেকর্ড গড়ার এই উদ্যোগ নেয়া হয়।

বাংলাদেশে বিশ্বের বৃহত্তম সেলফি বাংলাদেশ বিশ্বের বৃহত্তম সেলফি তোলার রেকর্ড

শনিবার রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলের সামনে বাংলাদেশের অন্তত ১ হাজার ১৫১ জন সেলফি প্রেমিককে সঙ্গে নিয়ে বিশ্বের বৃহত্তম এই সেলফি তোলা হয়।

এই সেলফি রেকর্ডের গর্বিত অংশীদার হতে বাংলাদেশের হাজারেরও বেশি সাধারণ মানুষ বসুন্ধরা সিটি শপিং মলের সামনে বিশ্বের সর্ববৃহৎ সেলফি তোলেন। তারা সবাই নিজেদের অবারিত উৎসাহ-উদ্দীপনার মাধ্যমে বাংলাদেশের মানুষের সম্প্রীতির বন্ধন ও ঐক্যের মহিমা তুলে ধরতেই যেনো সেলফিটিতে পোজ দেন।

অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে মাইক্রোসফটের এমার্জিং এশিয়া মার্কেটের জেনারেল ম্যানেজার (মহাব্যবস্থাপক) সন্দ্বীপ গুপ্ত বলেন, ‘আজকাল সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপকহারে সেলফি তোলার সহজাত প্রবণতা চলছে। লুমিয়ার সঙ্গে আমাদের যাত্রার মাইলফলক তৈরিতে আমরা লুমিয়া ৭৩০ মোবাইল ডিভাইসের সাহায্যে বাংলাদেশে প্রথমবারের মতো বিশ্বের বৃহত্তম সেলফি তোলার রেকর্ড সৃষ্টির উদ্যোগটি নিয়েছি।’

এ ছাড়াও মাইক্রোসফট রায়েফ আল হাসান রাফার গাওয়া ‘লেট’স সেলফি’ নামে একটি সেলফি মিউজিক ভিডিও রিলিজ করেছে। মডেল সাফা কবীর এবং শবনম ফারিয়া সেলিব্রিটি গেস্ট হিসেবে এই আয়োজনে উপস্থিত ছিলেন।

উত্তর লিখুন

Please enter your comment!
Please enter your name here

fourteen − one =