সংগ্রহে রেখে দিন পুলিশের সব নম্বর একটি অ্যাপ ডাউনলোড করে

0
413
বাংলাদেশ পুলিশের সব নম্বর নিয়ে অ্যাপ তৈরি করেছেন পুলিশ সদস্য নাসির উদ্দিন। তিনি বর্তমানে গাজীপুর জেলার কালিয়াকৈর থানার কম্পিউটার অপারেটর হিসেবে কাজ করছেন।
এক অ্যাপে পুলিশের সব নম্বর সংগ্রহে রেখে দিন পুলিশের সব নম্বর একটি অ্যাপ ডাউনলোড করে

‘বাংলাদেশ পুলিশ ফোনবুক’ নামের এই অ্যাপের মাধ্যমে পাওয়া যাচ্ছে বাংলাদেশের সব থানায় নিয়োজিত কর্তব্যরত কর্মকর্তাদের ব্যবহূত সরকারি নম্বর।

স্মার্টফোন ব্যবহারকারীরা যেন খুব সহজেই যে কোন প্রয়োজনে কাছের থানার (পুলিশের) সহযোগিতা পেতে পারেন এই উদ্দেশ্যেই অ্যাপটি তৈরি করেছেন বলে জাগো নিউজকে জানিয়েছেন নাসির উদ্দিন।

তিনি বলেন, ‘স্মার্টফোনের এই যুগে মানুষ সবকিছু হাতের মুঠোয় পেতে চায়। নতুন কিছু জানতে চায়। সে প্রত্যাশা পূরণে কাজ করবে এই অ্যাপ।`

অ্যাপটিতে পুলিশের প্রধান কার্যালয়, বিভিন্ন রেঞ্জ পুলিশ, সারা দেশের সব মহানগর পুলিশ, শিল্প পুলিশ, হাইওয়ে পুলিশ, রেলওয়ে পুলিশ (জিআরপি), পুলিশের বিশেষ শাখা (এসবি), অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি), পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), রিভার পুলিশ, টুরিস্ট পুলিশ, আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন), পুলিশের টেলিকম এবং ইনফরমেশন মিডিয়া, পুলিশ প্রশিক্ষণ কেন্দ্র (পিটিসি), রাজারবাগ পুলিশ হাসপাতাল, র‌্যাবের গুরুত্বপূর্ণ ও প্রয়োজনীয় সব নম্বর পাওয়া যাবে।

১ দশমিক ৯ মেগাবাইটের এ অ্যাপটি বিনামূল্যে পাওয়া যাবে http://goo.gl/KxoY2v ঠিকানায়।

একটি উত্তর ত্যাগ