এসেছে বাজারে সবচেয়ে আকর্ষণীয় স্মার্টফোন “স্যামসাং গ্যালাক্সি আলফা’

0
512

মুঠোফোনের বাজারে সবচেয়ে আকর্ষণীয় ‘স্মার্টফোন গ্যালাক্সি আলফা’ এনেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। গ্যালাক্সি আলফাতে একই সঙ্গে সৌন্দর্য এবং কার্যকারিতার ওপর গুরুত্ব দেওয়া হয়েছে। ধাতব ফ্রেমে পাতলা ও হালকা ওজনের এ স্মার্টফোনে দৃঢ় হার্ডওয়্যার এবং ফ্ল্যাগশিপ গ্যালাক্সি মোবাইল ডিভাইসের সকল ফিচার রয়েছে বলে নির্মাতা প্রতিষ্ঠানটি দাবি করেছে। নতুন এই মুঠোফোনটি বাজারে ৬৫ হাজার টাকায় বিক্রি হচ্ছে।

গ্যালাক্সি আলফা এসেছে বাজারে সবচেয়ে আকর্ষণীয় স্মার্টফোন "স্যামসাং গ্যালাক্সি আলফা’

স্যামসাং মোবাইল বাংলাদেশ জানায়, স্যামসাং গ্যালাক্সি আলফাতে আছে অ্যান্ড্রয়েড ৪.৪ কিটক্যাট, ৪.৭ ইঞ্চি এইচডি (৭২০X১২৮০ পিক্সেল) সুপার অ্যামলয়েড ডিসপ্লে। স্মার্টফোনটি আকারে ১৩২.৪X৬৫.৫X৬.৭ মিমি এবং ওজনে মাত্র ১১৫ গ্রাম, যা একটি সাধারণ আপেলের গড় ওজনের চেয়ে ২৫% হালকা।

গ্যালাক্সি আলফাতে আছে ওকটা-কোর চিপসেট (৫৪৩০), ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইনবিল্ট স্টোরেজ। এতে আরও আছে- ১২ মেগাপিক্সেল ক্যামেরা, ২.১ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ইউএইচডি ভিডিও রেকর্ডিং। এ ছাড়া এতে আরও আছে ১,৮৬০ মেগাহার্টজ ব্যাটারি।

মাইক্রো-ইউএসবি, ব্লুটুথ, ওয়াইফাই, জিপিআরএস/ইডিজিই, টুজি/থ্রিজি এবং এলটিইর মাধ্যমে গ্যালাক্সি আলফার সঙ্গে সহজেই সংযোগ স্থাপন করা যায়। এ ছাড়া এতে আছে জিওম্যাগনেটিক সেন্সর, হল সেন্সর, লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং হার্ট রেট মনিটরের মতো দারুণ সব বৈশিষ্ট্য।

চারকোল ব্ল্যাক, ডাজলিং হোয়াইট, ফ্রস্টেড গোল্ড এবং স্লিক সিলভার রংয়ে এ দারুণ স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here