কম্পিউটারের মত এ্যান্ড্রয়েডে( OTG Supported ) ও মডেম দিয়ে নেট চালান

0
766

আপনার হয়ত মাসিক ডাটা মডেমে নেওয়া যে কারণে ফোনে নেট নেন না।আবার অনেকে সিমে নেট নিয়ে একবার পিনি একবার ফোন এমন করেন, তাদের জন্য এই পদ্ধতি।আপনাকে বার বার মডেম থেকে সিম খসিয়ে এবার ফোনে একবার মডেম করা লাগবে না্।সরাসরি মডেম দিয়ে কাজ চারাতে পারবেন।

পুরনো টিউন এডিটর কম্পিউটারের মত এ্যান্ড্রয়েডে( OTG Supported ) ও মডেম দিয়ে নেট চালান
কম্পিউটারের মত এ্যান্ড্রয়েডে( OTG Supported ) ও মডেম দিয়ে নেট চালান
 

তবে এই সিস্টেমটি শুধু যদের ফোন OTG Support করে তাদের জন্য। অনেকে জানেন যে OTG Support ফোনে পেন ড্রাইভ ও মডেম ইউজ করা যায় কিন্তু কীভাবে ব্যবহার করতে হয় তা জানেন না। তবে সহজে পেন ড্রাইভ ইউজ করতে পারেন। তবে এখন আমি যে টিউনটি আপনাদের সাথে শেয়ার করছি। আগে কেই শেযার করেছে কিনা জানিনা । তবে আমি ইউটিউব থেকে ভিডি ও দেখে সরাসরি বাংরা টিউনে আপনাদের মাঝে মেয়ার করছি।চলুন তাহলে কম্পিউটারের মত এ্যান্ড্রয়েডে( OTG Supported ) ও মডেম দিয়ে নেট চালানো সিস্টেমটা দেখা যাক,,,,,,,,,,,,,,,,,

 

প্রথমে নিচ থেকে এ্যাপটি নামান

 

File Name: PPP Widget

 কম্পিউটারের মত এ্যান্ড্রয়েডে( OTG Supported ) ও মডেম দিয়ে নেট চালান

Download Link: Click here   অথবা  Click Here

 

উপরে ২ টা লিংক দেওয়া আছে। কারো কারো প্রথমটায় কাজ না করলে ২য় টায় কাজ করবে।

 

এবার এ্যাপটি ইনষ্টল করে আপনার ফোনের ফোম বটেনে আনুন। মেড লাগান।দেকবেন একটা নোটিফিকেশন আসবে। ওখানে ডিফল্ট এ মার্ক করে ওকে দিন।PPP Widget  এ্যাপটায় Connect  অপশন শো করবে।এবার কিছুক্ষণপর  কানেক্টে ক্লিক করুন। তাড়াতিাড়ি ক্লিক করলে কানেক্ট না ও হতে পারে। যারা পিসিতে মডেম ইউজ করেন তারা যানেন, যে মডেম লাগানোর কিছুক্ষণপর কানেকশনে ক্লিক করতে হয়। ব্যাস আশাকরি কজ হবে। সবািইকে ধন্যবাদ জানিয়ে শেষ করছি।ভালো খাকবেন।

এই টিউনটি প্রথম প্রকাশিত হয়েছিল এখানে

 

উত্তর লিখুন

Please enter your comment!
Please enter your name here

1 + 5 =