ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৫

0
317

তথ্যপ্রযুক্তির আন্তর্জাতিক আয়োজন ‘ডিজিটাল ওয়ার্ল্ড’-এর পরবর্তী আসর ঢাকায় বসবে ফেব্রুয়ারিতে। বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তিকতে এ খবর দিয়েছে।

ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৫ ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৫

বেসিসের মিডিয়া অ্যান্ড পিআর বিভাগের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার বদরুদ্দোজা মাহমুদ তুহিন জানিয়েছেন, ৯ থেকে ১২ ফেব্রুয়ারি রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই আসর বসবে।

আগের বছরের মতো সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগ এবং বেসিস যৌথভাবে এই আয়োজন করছে।

ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৫ আয়োজনের প্রাথমিক কার্যক্রম হিসেবে রবিবার আইসিটি বিভাগের অধীন বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি) ও বেসিসের মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিসিসির পক্ষে নির্বাহী পরিচালক আশরাফুল ইসলাম ও বেসিসের ভারপ্রাপ্ত সভাপতি রাসেল টি আহমেদ চুক্তি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- আইসিটি বিভাগের সচিব শ্যামসুন্দর সিকদার, অতিরিক্ত সচিব কামাল উদ্দিন আহমেদ, বেসিসের সহ-সভাপতি এম রাশিদুল হাসান, মহাসচিব উত্তম কুমার পাল, কোষাধ্যক্ষ শাহ ইমরাউল কায়ীশ, নির্বাহী পরিচালক সামি আহমেদ প্রমুখ।

একটি উত্তর ত্যাগ