এয়ারটেল এর নতুন অফার, মাত্র ৫০২ টাকাতে ৫ জি বি 3g ইন্টারনেট। সাথে থাকছে আরও কিছু অফার।

0
625
এয়ারটেল এর নতুন অফার, মাত্র ৫০২ টাকাতে ৫ জি বি 3g ইন্টারনেট। সাথে থাকছে আরও কিছু অফার।

রাজিবুল ইসলাম।

নিজের সম্পর্কে বলার মত তেমন কিছু নেই। আমি এম বি এ শেষ করে এখন Airtel Bangladesh Ltd. এ কর্মরত আছি। নিজে খুবই সামান্য যা জানি তা এডুকেয়ারবিড২৪ সহ টেকটিউনস,টুনার পেজ,পিসি হেল্পলাইনে শেয়ার করি, এবং এখান থেকে কিছু শেখার চেষ্টা করি। আমার একটা ব্লগ সাইট আছে, যদি সময় হয় তাহলে ঘুরে আসতে পারেন। ঠিকানা হলঃ http://educarebd24.com সবাই ভালো থাকবেন, এবং আমার জন্য দোয়া করবেন। আল্লাহ হাফেজ।
এয়ারটেল এর নতুন অফার, মাত্র ৫০২ টাকাতে ৫ জি বি 3g ইন্টারনেট। সাথে থাকছে আরও কিছু অফার।
কেমন আছেন বন্ধুরা? আশা করি ভালো আছেন। আজ আমি শেয়ার করব এয়ারটেল এর একটি নতুন অফার । অনেকেই অফারটি জানেন, যারা জানেন না টিউনটি শুধু তাদের জন্য। অনেকেই ইন্টারনেট ফ্রী ব্যবহার করতে পারে তবে যারা ইন্টারনেট কিনে ব্যবহার করেন অফারটি তাদের জন্য। চলুন অফারটি সম্পর্কে জেনে নি-
 
১। আপনি যদি ইন্টারনেট বেশি ব্যবহার করেন তা হলে এই অফারটি আপনার জন্য। আপনি যে কোন রিটেইলার এর দোকানে গিয়ে এক্সাট ৫০২ টাকা লোড করবেন, তাহলে সাথে সাথেই আপনার টাকা কেটে নিয়ে আপনাকে ৫ জি বি  3g ইন্টারনেট দিয়ে দিবে। তবে আপনি দুইটি অ্যাকাউন্ট এ পাবেন। *৭৭৮*৪# এখানে পাবেন ২.৫ জি বি এবং *৭৭৮*৪০# এ পাবেন আরও ২.৫ জি বি। দুইটি অ্যাকাউন্ট এরই মেয়াদ পাবেন ১ মাস করে। তবে এখনে *৭৭৮*৪# এর বালেন্স আগে ব্যবহার হবে তার পর *৭৭৮*৪০# ব্যবহার হবে। 
 
২। আপনি যদি ইন্টারনেট তুলনামুলক কম ব্যবহার করেন তা হলে এই অফারটি আপনার জন্য। আপনার নম্বেরে ১২০ টাকা লোড করে ডাএল করুন *১২১*৫০১১# তাহলে আপনার অ্যাকাউন্ট থেকে ১১৫ টাকা কেটে নিয়ে আপনাকে দিয়া হবে ৫০০ এম বি 3g ইন্টারনেট। এখনেও দুইটা অ্যাকাউন্ট এ পাবেন, *৭৭৮*৩৯# এ পাবেন ২৫০ এম বি এবং *৭৭৮*৪০# এ পাবেন আরও ২৫০ এম বি। দুইটি অ্যাকাউন্ট এরই মেয়াদ পাবেন ১ মাস করে। এখনে *৭৭৮*৩৯# এর বালেন্স আগে ব্যবহার হবে তার পর *৭৭৮*৪০# ব্যবহার হবে। 
 
৩। আপনি যদি ইন্টারনেট খুবই কম ব্যবহার করেন তা হলে এই অফারটি আপনার জন্য। আপনি যে কোন রিটেইলার এর দোকানে গিয়ে এক্সাট ১৭ টাকা লোড করবেন, তাহলে সাথে সাথেই আপনার টাকা কেটে নিয়ে আপনাকে ৩৪ এম বি  3g ইন্টারনেট দিয়ে দিবে। এখনেও দুইটা অ্যাকাউন্ট এ পাবেন, *৭৭৮*৪# এ পাবেন ১৭ এম বি এবং *৭৭৮*৪০# এ পাবেন আরও ১৭ এম বি। দুইটি অ্যাকাউন্ট এরই মেয়াদ পাবেন ৭ দিন করে। এখনে *৭৭৮*৪# এর বালেন্স আগে ব্যবহার হবে তার পর *৭৭৮*৪০# ব্যবহার হবে। 
 
NOTE: এ অফার গুলি আগামি ১২/১১/২০১৪ তারিখ পর্যন্ত চলবে। সকল প্রিপেড গ্রাহকগণ এ অফারটি পাবেন। 
 
আজ এ পর্যন্ত। সকলে ভাল থাকুন ও কোন প্রশ্ন থাকলে অবশ্যই কমেন্টে জানাবেন। আরও এয়ারটেল এর অফার জানতে এখানে ক্লিক করুন।  ধন্যবাদ 

একটি উত্তর ত্যাগ