পিসির সমস্যা হাজারো, সমাধান একটি টিউনারপেজ হেল্প লাইন
৯,০০০ অনলাইন গেমস নিয়ে মেতে উঠুন টিউনারপেজ গেমস জোন

অনির্বাচিত টিউনার এর পক্ষ থেকে একটি জটিল মুভি উপহার | 11/11/11 

বাংলা ব্লগ প্রতিযোগিতা
বাংলা ব্লগ প্রতিযোগিতা

অনির্বাচিত টিউনার™

®╔═════════════════════ஜ۩۞۩ஜ══════════════════════╗®
✪░░▒▓███►✂✂((((☠☠➸Uη§є₤є©†єd✖Ŧwєє†єЯ™➸☠☠))))✂✂◄███▓▒░░✪ ®╚═════════════════════ஜ۩۞۩ஜ══════════════════════╝®

The Ultimate Path of The Bangla Technology
অ আ ক খ প্রযুক্তি এখন আমার ভাষায়

আসসালামু আলাইকুম, সবাইকে আজকের সকালের কুয়াশা ভেজা ঘাসের একরাশ ঘ্রাণের শুভেচ্ছা। কেমন আছেন সবাই? আশা করি সবাই মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন এবং পাড়া-প্রতিবেশি সবাইকে নিয়ে খুবই ভাল আছেন। ভাল থাকুন ও ভাল রাখুন আ্পনার পাশের মানুষটিকে।

প্রথমেই একটি মজার জিনিস দেখাব? ঠিক আছে আগে দেখে নিন। মুভিটির নাম হল ১১/১১/১১। এখন এটা দিয়ে একটা অংক করলে কেমন হয়?

(11 / 11) / 11 = 0.0909090909

উপরের অংক থেকে কিছু বুঝেছেন? বুঝেন নাই? হা হা হা হা । ফলাফলটা কি বের হয়েছে? ০.০৯০৯০৯০৯০৯ এই উত্তরটাতে একটু দ্রুত পগেন তো। কি হয়? এভাবে? “শূণ্য নয় শূন্য নয় শূণ্য নয় শূন্য নয় শূণ্য নয় শূন্য নয় শূণ্য নয় শূন্য নয় শূণ্য নয় শূন্য নয়”। তার মানে ভাগফলে উত্তর শূণ্য হবে না। আসলে কি উত্তর শূর্ণ হয়েছে??

এবার আরেকটি মজা দেখেনঃ

(12 / 12) / 12 = 0.0833333333

এবারে অংকে কি বুঝলেন বলেন তো?  উত্তরটা   ভাল করে লক্ষ্য করুন, কি? ০.০৮ এর পর ছাড়া কিছু আছে? আর অন্য কিছুই আসবে না। শুধু ই আসবে।

আরেকটি দেখেন, কেমন ?

(10 / 10) / 10 = 0.1

লক্ষ্য করে দেখুন এখানে। ১০ একটা নয়, দুটা নয় ৩টা ১০ আছে। কিন্তু ফলাফল তো ১০ ও হল না? ফলাফল হল মাত্র ০.১ হা হা হা হা হা।

অংক নিয়ে আরও মজা করতে এখানে যান। দেখেন খুবই মজা পাবেন। আর অংকের এই মজা পেতে। গুগল সার্চে গিয়ে উপরের মতো করে টাইপ করুন। পেয়ে যাবেন মজার সব অংক। এবার হাসতে হাসতে অংক শিখুন। এটা অবশ্য ফ্রি টিপস দিলাম :P সাথেই থাকুন সবাই :)

ইতিমধ্যে দেখলাম অনেকেই মুভি শেয়ার করেছে অনেক রকম। একেকজন একেক মুভি, নতুন-পুরাতন সবই শেয়ার করেছে সবাই। কিন্তু আমার কি ইচ্ছা করে না শেয়ার করতে? :) করে! এজন্যই আপনাদের জন্য নিয়ে এলাম একটি জটিল মুভি। কি নাম জানেন? নামটা খুবই মজার। নাম হরঃ 11/11/11 মজার নাম। তাই না?

undefined

তার স্ত্রী ও সন্তান মারা যাওয়ার পর, সে তার বাবা ও ভাইকে দেখতে বার্সোলনাতে গেল। যেখানে তার জীবনের সবচেয়ে খারাপ ও ভয়াবহ দিনগুলো কেটে ছিল।

মুভিটি অন্যান্ত চমৎকার। খুবই সুন্দর একটি হরর ছবি। দেখুন খুবই ভাল লাগবে আপনাদের।

পরিচালকঃ Darren Lynn Bousman

গল্পকারঃDarren Lynn Bousman (screenplay)

অভিনয় করেছেনঃ Timothy Gibbs, Michael Landes and Brendan Price

ডাউনলোড সাইজ হলঃ 550MB

undefinedMkv ফরম্যাটের মুভি
undefinedundefined

ডাউনলোড করতে এখানে একটা গুঁতা দেন

সবাইকে অনেক অনেক ধন্যবাদ। ভাল থাকবেন, আল্লাহ হাফেজ……….

Related posts

14 Comments

    1. TJ_RIFAT

      ভায়া আমি download করছে বুট প্লে হছে না .আমি কোন মেডিয়া প্লায়ের দিয়া প্লে করব. আমার কাছে Windows media player , vle player , power দ্ভ্দ ৭, realplayer আচ. বুট কোনো তা দিয়া চলছে না . প্লিয়াসে আমাকে জানাবেন???????????

  1. murchona

    @অনির্বাচিত টিউনার, ছবিটি শেয়ার করার জন্য ধন্যবাদ,আমি টিউনার পেজ এ নতুন,তাই কি ভাবে পোস্ট করতে হয় জানা নেই।কারো কাছে কি সাহা্য্য কামোনা করতে পারি????? আমার yahoo id rigan_88@yahoo.com

    1. অনির্বাচিত টিউনার

      ভাইয়া, আপনি প্রথমে http://www.tunerpage.com/help-line এ যান। এখানে আপনি প্রথম থেকে দেখুন। “তাৎক্ষুনিক সমাধান” এ কিছু পোষ্ট দেয়া আছে। এগুলো দেখুন, তাহলেই আপনি পারবেন। ধন্যবাদ

Leave a Reply