পাসওয়ার্ড ছাড়াই আনলক করুন আপনার নকিয়া

0
531
পাসওয়ার্ড ছাড়াই আনলক করুন আপনার নকিয়া

masumb0ss

আমার নাম কাশিম উদ্দিন মাসুম। ।। বাড়ি সিলেট এ ।।।বাবা মার এক মাত্র সন্তান। ।প্রজুক্তিকে কুব ভালবাশি। । তাই প্রতি দিন গুরে বেরাই বিবিন্ন সাইটে জাতে কিচু সিকার জন্ন।। কম্পিউটার চালাতে কুব ভালবাশি। ।সব সময় কিচু সিকতে চাঈ।।।।।।
পাসওয়ার্ড ছাড়াই আনলক করুন আপনার নকিয়া

আজ আপনাদেরে নিএ এলাম…

একটি ওসাদারন টিউন …

এটি নতুন দের jonno…

আপনার বন্ধু বা আপনার কাছের মানুষের মোবাইল যদি পাসওর্য়াড দিয়ে লক করা থাকে তবে আপনি এখন তা একটি টিপস শিখে আনলক করতে পারবেন এবং পারবেন আপনার বন্ধুর সাথে মজা করতে। নিচে আমি আপনাদের জন্য বিস্থারিত ভাবে লিখে দিয়েছি।

পাসওয়ার্ড না দিয়ে সাধারণ ভাবে কোন সেট লক করে রাখলে সেটা আনলক করার জন্য Menu + (*) বাটন প্রেস করতে হয়। কিন্তু পাসওয়ার্ড দেওয়া থাকলে মেনু প্রেস করে পাসওয়ার্ড টাইপ করে পুনরায় মেনু প্রেস করতে হয়। এখন আপনি যদি পাসওয়ার্ড না জেনেই পাসওয়ার্ড দিয়ে লক করা 1110 সেট আনলক করতে চান, তাহলে প্রথমে Menu প্রেস করুন। এখন সিকিউরিটি কোড তথা পাসওয়ার্ড লেখার প্রম্পট আসবে। এখানে Back (Go to) চাপুন। এখন আবার Unlock (Menu) চাপুন এবং না ছেড়ে দুই সেকেন্ড পর্যন্ত একটানা চেপে ধরে রাখুন। দুই সেকেন্ড পর দেখবেন Now Press * কমান্ডটা এক ঝলক দেখা দিয়েই মিলিয়ে যাবে। কমান্ডটা দেখার সাথে সাথেই আপনাকে Unlock (*) বাটন প্রেস করতে হবে। তাহলেই দেখবেন আনলক হয়ে গেছে।nokia পুরনো টিউন এডিটর পাসওয়ার্ড ছাড়াই আনলক করুন আপনার নকিয়া

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

four × one =