টেলিমেডিসিন সেবা

0
518

More-Employers-Advocating-For-Telemedicine-on-Behalf-of-Their-Employees-300x199 টেলিমেডিসিন সেবাদীর্ঘ যাইহোক, এটা হিসাবে আপগ্রেড করার উপর রাখা সাল থেকে টেলিমেডিসিন ধারণা আমাদের সম্প্রদায়ের মধ্যে উঠতি হয়েছে এবং আমরা এগিয়ে উত্সাহী প্রযুক্তি দেখে. টেলিমেডিসিন সেবা ব্যবহার করে আপনি কিছু গ্রামাঞ্চলে মত কিছু দূরে নির্জন জায়গায় ভিত্তিক কোন রোগীকে খেয়াল একটি পরিমাণ খাদ্যাদি পারেন. ডাক্তার এর পরিকল্পনা অনলাইন পরিচর্যা করা সময় উপর পৌঁছনো কঠিন খুঁজে যারা ​​অগণ্য আত্মার জীবন বাঁচাতে সাহায্য করতে পারেন টেলিমেডিসিন দ্বারা চিন্তিত. ভিডিও কনফারেন্সিং সিস্টেম সাহায্যে, গ্রামীণ healthiness অফিসের উচ্চ শেষ চিকিৎসা অফিসের সাহায্যের জন্য দেখুন এবং সঠিক সমাধান পেতে পারেন. আপনি অনলাইন নির্ণয়ের পেয়ে এই পুরুষ খুঁজতে পারেন, কিছু দূরে জমি ভিত্তি করে কোনো রোগীর ক্ষেত্রে মোকাবেলা করতে পরামর্শ ধারণা একটি সংখ্যা, তারা একই সুবিধার একটি নম্বর উপভোগ করতে পারেন. অবশ্যই এই ডোমেইন দেখা প্রযুক্তির অগ্রগতি সময়মত প্রতিশ্রুতিশীল ব্যবস্থা পেতে মানুষ সাহায্য করছে. পিছনে এই ধারণা গ্রহণ অত্যাবশ্যক বেনিফিট কিছু:
সম্পর্কিত প্রবন্ধ
টেলিমেডিসিন সফটওয়্যার, সরঞ্জাম, SaaS, এবং সার্ভিস বিশ্বব্যাপী বাজার
ব্রাজিল, রাশিয়া, ভারত, চীন মধ্যে টেলিমেডিসিন বাজার (BRIC)
টেলিমেডিসিন
Telepsychiatry টেলিমেডিসিন এর সবচেয়ে সফল ধরনের এক

আপনি স্বাস্থ্যের সঠিক প্রবেশাধিকার পেতে: একজন ডাক্তার বা টেলিমেডিসিন দ্বারা চালিত অন্য কোন প্রোগ্রাম জিজ্ঞেস মত আপনার কোন প্রোগ্রামের জন্য যান, গ্রামাঞ্চলে বা নির্জন জমি ভিত্তিক মানুষ ভাল লাভ প্রথম এক. তারা স্বাস্থ্যসেবা জরিমানা এবং উচ্চ ডিগ্রী প্রবেশাধিকার পেতে পারবেন. গ্রামাঞ্চলে তাই টেলিমেডিসিন যন্ত্রপাতি মাধ্যমে কিছু সূক্ষ্ম চিকিত্সকের পরামর্শ নিযুক্ত, আগাম স্বাস্থ্যের হাসপাতাল যে কোন ধরণের নেই; তারা রোগীদের তাদের স্বাস্থ্যের উপর উন্নতি করতে সাহায্য করতে পারেন. প্রায় 55 মিলিয়ন মার্কিন জনসংখ্যার তারা আধুনিক ফিটনেস সুবিধা অ্যাক্সেস করতে সক্ষম হয় না যেখানে গ্রামের ভিত্তি করে. তাই টেলিমেডিসিন মাধ্যমে আপনি এই চিকিৎসা সেবা অ্যাক্সেস পেতে পারেন.

আপনি সময়, ভ্রমণ ব্যয়ের সংরক্ষণ: আপনি টেলিমেডিসিন মাধ্যমে আসছে একটি ডাক্তারের সঙ্গে কথা বলুন নামক কোনো প্রোগ্রাম উপকার, আপনি শারীরিকভাবে আপনি উচ্চ শেষ চিকিৎসা সেবা পেতে পারেন যেখানে বহুদূর জমি এবং শহরে ভ্রমণ করতে হবে না. এই ভাবে, এটি একটি মহান চুক্তি করার মানুষ সমর্থন এবং এছাড়াও আপনি বোর্ডিং এবং বাসাবাড়ি জিনিসের জন্য অনাবশ্যক পরিমাণ, টাকা প্লাস আপনার ভ্রমণ ব্যয়ের মধ্যে আপনার জরিমানা সংরক্ষণ. কোন সহায়ক টেলিমেডিসিন প্রোগ্রাম আপনাকে স্থানীয় বা গ্রামীণ মেডিকেল অফিসার সেই অনুযায়ী আচরণ করা এবং বড় পরিমাণে আপনার চিকিৎসা ব্যাধিটি ঠিক করতে সাহায্য করবে যা চিকিৎসা বিশেষজ্ঞরা থেকে ভাল healthiness পরামর্শ পেতে সাহায্য করবে. বস্তুত এই দিন, অপারেশন এবং প্রধান সার্জারীসমূহ টেলিমেডিসিন এর উচ্চ শেষ ধারনা ব্যবহার করে আউট বাহিত হয়.

আপনি আপনার দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পাবেন: আধুনিক চিকিৎসা সেবা পেয়ে যেখানে আপনি কিছু বিছিন্ন দেশে লাইভ হন, আপনি এখনও আপনার গ্রামে উপযুক্ত এই সেবা পেতে পারেন. এই গ্রামাঞ্চলে এ ভিত্তি বাড়িতে যত্ন এবং কমিউনিটি ভিত্তিক healthiness সেবা সহজেই শব্দটি সাহায্যের স্থানীয় কর্মকর্তাদের এই সমস্যা নিষ্পত্তির যা কিছু আধুনিক দিন হাসপাতালে, ভিত্তি করে মেডিকেল পেশাদারী সাথে সংযোগ. এছাড়াও, গ্রামাঞ্চলে ভিত্তিক কেউ সাবস্ক্রাইব করতে পারেন যাকে একটি নার্স বা ডাক্তার জিজ্ঞাসা মত চলমান রাখা যা টেলিমেডিসিন প্রোগ্রামের একটি পরিমাণ আছে. এই সাহায্যের মানুষ বিশেষজ্ঞ এবং সংযোগ তাদের উপসর্গ এবং পেশাদারী সঙ্গে মেডিকেল রিপোর্ট সম্পর্কে কথা সমাধান সঙ্গে দূরে পেতে. চিকিৎসাবিদ্যা প্রশ্ন & এই প্রোগ্রামের দ্বারা মোকাবিলা উত্তর সহায়ক এবং মানুষ সুস্থ ও যোগ্য সব সময় থাকা সাহায্য.

শীর্ষ বেনিফিট টেলিমেডিসিন সেবা উপকার করতে

টেলিমেডিসিন এর ধারণা বছর দুয়েক পর একটি উচ্চতর ভাবে নির্জন সম্প্রদায়ের সাহায্য করছে, কিন্তু একই সময়ে এটা বোর্ডে আসছে নতুন প্রযুক্তির আবির্ভাব সঙ্গে নিয়মিত আপডেট উপর রাখে. আপনি অবশ্যই চিকিৎসা সেবা বিস্তৃত উপকার গ্রামাঞ্চলে ভিত্তি রোগীদের জন্য যত্ন করতে পারেন. অনলাইন টেলিমেডিসিন এর সিস্টেম এর উপর ভিত্তি করে ডাক্তার এর ধারণা গ্রামাঞ্চলে এবং সংযোগ বিচ্ছিন্ন বিশ্বের রক্ষিত যারা ​​অগণ্য মানুষের সাহায্য করতে পারেন. ভিডিও কনফারেন্সিং সিস্টেম সাহায্যে, গ্রামীণ healthiness অফিসের উচ্চ শেষ চিকিৎসা অফিসের সাহায্য চাইতে এবং সঠিক সমাধান পেতে পারেন. আপনি অনলাইন নির্ণয়ের পেয়ে এই পুরুষ খুঁজতে পারেন, কিছু দূরে জমি ভিত্তি করে কোনো রোগীর ক্ষেত্রে মোকাবেলা করতে পরামর্শ ধারণা একটি সংখ্যা, তারা একই সুবিধার একটি পরিমাণ ভোগ করতে পারেন. অবশ্যই এই ডোমেইন দেখা প্রযুক্তির অগ্রগতি সময়মত সম্ভব ব্যবস্থা পেতে মানুষ সাহায্য করছে. এই ধারণার অনুজ্ঞাসূচক বেনিফিট কিছু কটাক্ষপাত আছে:

আপনি স্বাস্থ্যের সঠিক প্রবেশাধিকার পেতে: আপনি প্রোগ্রাম কোন ধরনের অপ্ট যখন অনুসন্ধান টেলিমেডিসিন মাধ্যমে কাজ করে যা একজন ডাক্তার করুন পছন্দ, গ্রামাঞ্চলে মানুষ আগ লাভ প্রথম এক. তারা স্বাস্থ্যসেবা জরিমানা এবং উচ্চ ডিগ্রী প্রবেশাধিকার পেতে পারবেন. গ্রামাঞ্চলে অত টেলিমেডিসিন সেবা ব্যবহার করে, আগাম স্বাস্থ্যের কেন্দ্র নেই; আপনি অবশ্যই তাদের শহরাঞ্চলে কিছু আধুনিক হাসপাতালে বসা কোনো চিকিৎসা বিশেষজ্ঞ থেকে জরিমানা চিকিত্সকের পরামর্শ পেতে আশা করতে পারেন. মার্কিন যুক্তরাষ্ট্রে অধিক 55 মিলিয়ন মানুষ তারা উচ্চ শেষ চিকিৎসা সুবিধা পাবেন না যেখানে গ্রামাঞ্চলে ভিত্তি করে. অতএব টেলিমেডিসিন সেবা দিয়ে যাচ্ছিলেন আপনি এই চিকিৎসা সেবা অ্যাক্সেস পেতে পারেন.

আপনি সময়, ভ্রমণ ব্যয়ের সংরক্ষণ: যদি আপনার কোন ভালো প্রোগ্রাম উপকার করতে পারবেন যদি একটা ডাক্তার এক টক বলা, আপনি টেলিমেডিসিন মাধ্যমে মানুষের সঙ্গে যোগাযোগ করতে পারেন, তাই আধুনিক উপকার করার কোন যায়গা বা শহরে দীর্ঘ ভ্রমণ অবশ্যম্ভাবী না চিকিৎসা সুবিধা. এই সেইজন্য আপনি বোর্ডিং এবং বাসাবাড়ি জিনিস করতে, আপনার ভ্রমণ hassles যাও, ভ্রমণ চার্জ থেকে সঠিক, শতগুণ টাকা বাঁচাতে সাহায্য করে. কোন সহায়ক টেলিমেডিসিন প্রোগ্রাম আপনাকে স্থানীয় বা গ্রামীণ মেডিকেল অফিসার সেই অনুযায়ী আচরণ করা এবং বড় পরিমাণে আপনার চিকিৎসা ব্যাধিটি ঠিক করতে সাহায্য করবে যা চিকিৎসা বিশেষজ্ঞরা থেকে উন্নত স্বাস্থ্য পরামর্শ পেতে সাহায্য করবে. বস্তুত এই দিন, অপারেশন এবং প্রধান সার্জারীসমূহ টেলিমেডিসিন এর উচ্চ শেষ ধারনা ব্যবহার করে আউট বাহিত হয়.

আপনি আপনার দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পাবেন: উচ্চ শেষ চিকিৎসা সেবা অ্যাক্সেস যেখানে আপনি কিছু নির্জন স্থান এ ভিত্তি করে হয়, আপনি এখনও অধিকার আপনার দরজা পদক্ষেপ জুড়ে এই প্রভাব টান করতে পারেন. তাদের কৌশল যা ঘর যত্ন ও বিশ্বের কোথাও কোনো চিকিৎসা বিশেষজ্ঞ হুক করতে পারেন গ্রামে পাওয়া সম্প্রদায় ভিত্তিক ফিটনেস সেবা, তাদের চিকিৎসা বিষয় বাছা. এছাড়াও, জিজ্ঞাসা মত গ্রামাঞ্চলে ভিত্তিক কেউ সাবস্ক্রাইব করতে পারেন যাকে একটি নার্স বা ডাক্তার চলমান রাখা যা টেলিমেডিসিন প্রোগ্রামের একটি নম্বর আছে. এই ব্যক্তিরা বিশেষজ্ঞদের সাথে যোগাযোগ করে তাদের সমস্যা এবং পেশাদার সঙ্গে মেডিকেল রিপোর্ট সম্পর্কে কথা সমাধান সঙ্গে পার পেতে সাহায্য করবে. চিকিৎসাবিদ্যা প্রশ্ন & এই প্রোগ্রামের দ্বারা মোকাবিলা উত্তর কার্যকর এবং কোন সমস্যা ছাড়াই সঠিক সময়মত চিকিত্সা সংক্রান্ত পরিত্রাণ পেতে তাদের গাইড.

একটি উত্তর ত্যাগ