আয় করুণ ফেসবুক এর পেইড এড থেকে

0
558

বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয় সোশাল মিডিয়া ফেসবুক আর এখন মানুষ দিন দিন ইন্টারনেট মুখি হয়ে যাচ্ছে প্রতিদিন ফেসবুকে একবার ঢু মারেন না এমন ইন্টারনেট ব্যাভারকারি পাওয়া অনেকটাই দুষ্কর বর্তমানে Facebook Advertising

ইন্টারনেট ব্যবহারকারীরা আগের তুলনায় ফেসবুক ও টুইটার এর মত সামাজিক মিডিয়া প্লাটফর্মে উপর আরো বেশি সময় খরচ করে . একটি marketer অথবা একটি বিজ্ঞাপনদাতা হিসাবে আপনি ফেসবুকে বিজ্ঞাপনের ব্যাপারে গুরুত্ব না দেন বা অনিচ্ছুক হন, তাহলে আপনি লক্ষ লক্ষ ভোক্তা হারাবেন।

এর আগে, শুধুমাত্র গুগল অনলাইনে বিজ্ঞাপন দিত বা গুগোলের মাধ্যমে অনলাইনে বিজ্ঞাপণ দেয়া যেত এর নাম Google Adwords কিন্তু এখন Google Adwords এর চেয়ে Facebook এ বিজ্ঞাপন দেয়া কম জরুরি না বরং কিছু ক্ষেত্রে এটি আরো বেশি ফল্প্রুশু।ফেসবুক গুগল Adwords প্রতিস্থাপন না কিন্তু এখনও এটি খুব কার্যকর , কিন্তু ফেসবুকে বিজ্ঞাপন দেয়া আমাদের দেশে একটু মুশকিল কাড়ন ফেসবুকে পেমেন্ট দিতে প্রয়জন ইন্টারন্যাশনাল কার্ড বা পেপাল কার্ড এ পেমেন্ট দেয়া একটু অনিরাপদ অনেক কাড়নে যাক সে বিষয়ে যাচ্ছি না এর সমাধান নিয়ে হাজির হয়েছে অনেকগুলো থার্ড পার্টি কোম্পানি যারা আপনার বিজ্ঞাপন ফেসবুকে দিয়ে দেবে তাদের পেমেন্ট প্রসেসর দিয়ে আপনি তাকে ক্যাশ টাকা দিবেন অনেকে আমার কাছে VCC কিনতে এসে বলেছেন ভাই ফেসবুকে এড দেয়াড় ব্যাপসা করব এর মানে কি ? মানে আমি মানুষকে হেল্প করব ফেসবুকে এড দিতে কিভাবে শুরু করি ? আসেন জানি কিভাবে শুরু করা যায় এবং লাভ করা যায় ।

 

ফেসবুকে এড দিতে আপনার দরকার কার্ড কিন্তু সাভভিক ভাবে এতে লাভ করা কষ্ট আসুন কিছু ব্যাতিক্রম বলি

আসুনে ব্যাবহার করি ফেসবুক কুপন অনেকে হয়ত ভাবছেন এটা আবার কি ফেসবুক নতুন উদ্যক্তাদের উৎসাহী করতে কুপন দিয়ে থাকে এই কুপন সাধারণত ১০০ ডলার বা ৫০ ডলার এর হয়ে থাকে অর্থাৎ আপনার যদি একটি কুপন থাকে তাহলে আপনি ৫০ বা ১০০ ডলার এর ক্রেডিট পেয়ে যাবেন ফ্রি কিন্তু এখানে কিছু সর্ত আছে তা হল আপনার কার্ড আপনার একাউন্ট মানে ফেসবুক একাউন্ট এর সাথে কানেক্ট করা থাকতে হবে এক আইডি তে একটির বেশি কুপন  ব্যাবহার করা যাবে না ।

শর্ত গুলো লিস্ট আকারে দিলাম ঃ

  • এক একাউন্ট এ একটির বেশি কুপন ব্যবহার করা যাবে না ।
  • একাউন্ট কার্ড দ্বারা ভেরিফাই করা থাকতে হবে ।
  • একাউন্ট এর বয়স ১৫ দিন এর বেশি হতে হবে ।
  • প্রথমে কার্ড একটিভ করতে হবে কার্ডে কিছু ব্যালেন্স থাক্তে হবে (৪/৫ ডলার মিনিমাম )
  • এড ক্রিয়েট করুন পাবলিশ করুন ফেসবুক এড এপ্রুভ করার এবং এড সো করা পর্জন্ত অপেক্ষা করুন ।
  • যখন এড পাবলিশ হয়ে যাবে এবং বিল ২/৩ ডলার হয়ে যাবে তখন কুপন একটিভ করুন ।

এই সাবধানতা গুলো অবলম্বন না করলে একাউন্ট ব্লক হয়ে যাবে ফেসবুক কোথায় কোথায় একাউন্ট ব্লক করে দেয় তাই সাবধান ।

 

এবার আসুন দেখি লাভ ফেসবুক কুপন সাধারণত FIverr সহ অন্যান্য মার্কেটপ্লেস এ কিনতে পাবেন না পেলে আমার সাথে যোগাযোগ করতে পারেন আপনি যদি কুপন কথার থেকে কিনে নেন এর দাম পরবে ৫/১০ ডলার একটি VCC এর দাম পরবে ১২/১৩ ডলার আর ব্যালেন্স ধরুন টোটাল ২০ বলে রাখা ভালো ৯৯% VCC ফেসবুকে কাজ করে না যাই হোক আমার VCC কাজ করে চাইলে আমার কাছ থেকে নিতে পারেন ।

তাহলে আপনার খরজ হচ্ছে ৩০ ডলার এড ক্রেডিট পাচ্ছেন ৫৫ ডলার এর (VCC এর ৫ ডলার ব্যালেন্স সহ) এই VCC Google Adwords এ ও ব্যাবহার করতে পারবেন তো লাভ দাঁড়াচ্ছে ২৫ ডলার ।  আর অন্যান্য দিক দিয়ে কিছু লাভ করা যায় যা নিজে থেকে বের করে নিতে হবে আপনাকে ।

 

 

যারা একদম নতুন তারা এই ব্যাপারে আগ্রহ না দেখালেই ভালো । আগে বুঝে নিন পারবেন কিনা ফেসবুকে এড দেবার ক্লাইন্ট ক্লাইন্ট এর অভাব নেই তারপর ও ব্যাবসা সবাই করতে পারে না ।

 

VCC বা Facebook Coupon Code দরকার হলে আমার সাথে যোগাযোগ করুন ।

jalalonline01@gmail.com

facebook.com/jalalonline

skype : jalalonline01

 
 
 

LEAVE A REPLY

4 × one =