ফ্রিতে এস এম এস করুন দেশের যে কোন প্রান্তে

0
565

এ্যাডমিন এই পোষ্টটি রিমুভ করবেন যদি ফ্রি এস এম এস এর এই সাইটটি আগে কেউ শেয়ার করে থাকেন্।

অনেকে অনেক রকম বাল্ক এস এম এস ইউজ করনে। কিন্তু তাতে ও টাকা লাগে। আমি একটা সাইট ইউজ করি , তবে মাঝে মাঝে বিপদে পড়লে ইউজ করি।যখন পোনে টাকা থাকে না তখন নেট থেকে ফ্রেন্ডদের ফ্রি এস এস এস করি।নাই মামার টেয়ে কানা মামা ভালো। কেন বল্লাম? হ্যা এই সাইটে ম্রাসেজ পাঠাটে হলে প্রথম ম্যাসেজ পাঠানোর পর ২ য় টি পাঠানোর নমং টাইপিং বক্সে এ্যাড থাকে যা অনেকের কাছে বিরক্তিকর। তবে আমাদের মত স্টুডেন্টদের কাছে এটা কোন ব্যাপার না। তাই সেই সাইটটি আমি আপনাদের সাথে শেয়ার করছি।

ফ্রিতে এস এম এস করুন দেশের যে কোন প্রান্তে ফ্রিতে এস এম এস করুন দেশের যে কোন প্রান্তে

ফ্রিতে এস এম এস করুন দেশের যে কোন প্রান্তে

 

প্রথমে এই সাইটে যান।

 

সাইটে গেলে আপনি যে দেশে এস এম এস পাঠাতে চান সেই দেশ সিলেক্ট করুন। এরপর দেশের কোড বাদে নাম্বার টাইপ করুন। কারণ কোড অটো দিয়ে দিবে।আর একটা কথা আপনার কোন রেজিস্টেশন করা লাগবে না। শুশু দেশ সিলেক্ট করার ঠিক উপরে দেখবেন কতকগলো নাম্বার দেওয়া আছে ওখান থেকে একটা নিলেক্ট করে দিলে সেই নাম্বার থেকে ম্যাসেজ সেন্ড হবে। অথ্যাত কেউ জানতে পারবে না কে এস এম এস দিল।

 

এবার ম্যাসেজ বক্সে আপনার ম্যাসেজটি লিখুন। শব্দ সীমাবদ্ধ অথ্যাত ১৪০ শব্দের বেশি একটা এস এম এস এ পাঠাতে পারবেন না। এরপর ম্যাসেজ বক্সের নিচে দেখুন ক্যাপচা আছে ঐ ক্যাপচা টাইপ করে সেন্ড এ ক্লিক করুন। ব্যাস কাজ শেষ আপনার ম্যাসেজটি গেল কিনা তা একটা নোটফিকেশনে দেখিয়ে দিবে।

এই টিউনটি প্রথম প্রকাশিত হয়েছিল এখানে ।

 

একটি উত্তর ত্যাগ