এইবার হ্যাক করুন আপনার শত্রুর সব ধরনের অ্যাকাউন্ট কিলগার দিয়ে। ১০০% হ্যাক হবেই

1
1659

আসসালামু অলাইকুম , আগের টিউনে কিছু ভিউয়ার টিউমেন্ট করেছেন দূরের কাউকে কিভাবে হ্যাক করা যায়।

তাই আমি এই টিউনটি করলাম।

আজকের কিলগার টির নাম Emissary Keylogger। হয়তো অনেকের নামটা নতুন লাগছে। এর আগে টেকটিউনস এ কি লগার নিয়া আলোচনা হইসে কিন্তু বেসির ভাগ ই reffect keylogger নিয়ে। তাই আমি এইবার নতুন কিছু দিলাম। এই কি লগার এর বিসয়ে এখনও কোন টিউন করে নি , কিন্তু করে থাকলে আমি দুঃখিত। আমি এমন টিউন দেখি নাই। তাই আমিও করলাম। ত শুরু করি আজকের টিউন। বেশি বক বক করলে আবার রাগ করবেন ( কি ইমো দিমু বুজলাম না ,তাই দেই নাই )

হুম শুরু করি,

আজকে যেইটা দিতাছি এটা দ্বারা একটি শক্তিশালী keylogger বলতে পারেন। ভিকটিমের পিসিতে একবার চালাতে পারলে ভিকটিম যা যা টাইপ করবে তা আপনার কাসে চলে আসবে।

 

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

এইটা দিয়ে ভাইরাস তৈরি করা হবে। তাই আন্টিভাইরাস এইটাকে ভাইরাস বলে ধরবে তাই download করার আগেই আপনার এন্টিভাইরাস ডিজেবল করে দিবেন। নয়ত ডাউনলোড করার আগেই ডিলিট করে দিব।  (নোটঃ এন্টিভাইরাস ডিযেবল কেম্নে করে না জানলে একটু গুগল এ সার্চ দেন ,আমি অ্যাভাস্ট এর টা দিলাম ,কারন আমি এইটা use করি > প্রথমে অ্যাভাস্ট এর আইকন এ right ক্লিক করুন তারপর avast shild control থেকে disable until computer is restart এ ক্লিক দিন।তাহলে কম্পুতার বন্ধের আগ পর্যন্ত আর ব্লক করব না। পিসি restart দিয়ে এইটা নিয়ে কাজ করলে আবার উপরের মত কাজ করতে হইব। ) এইটা বাকি keyloggar থেকে সহজ তাই আসা করি on করলেই বুজবেন , তবু আপনাদের সুবিধার জন্য কিভাবে কি করতে হবে নিচে দিলাম ( স্লো স্পিড  এর জন্য screenshot দিতা পারলাম না )

এখন নিচের স্টেপ গুলোর মত করুন

  • emissary keylogger ওপেন করুন।
  • ওপেন করলে কিছু বক্স এবং option দেখতে পাবেন।।
  • email username এ আপনার জিমেইল আইডি দিন।
  • email password এ আপনার ইমেইল পাস দিন।

ভয় নেই হ্যাক হবেন না। প্রয়জনে একটা নতুন আইডি ওপেন করুন। এবার send test mail করুন। সব কিছু ঠিক থাকলে আপনার মেইল এ একটা টেস্ট মেইল যাবে। send interval এ আপনি কতক্ষণ পর পর ভিকটিম এর ইনফ পেতে চান সেই সময় টা দিন। 15 দিলেই ভাল হয়।

এবার option এর যান এবং add to start up এ টিক দিন। sarver name এ কি নাম দিতচান ভাইরাস টির টা দিন। বাকি গুলাতে কিছু করার দরকার নাই। চাইলে ওইগুলা দিয়া experiment করতে পারেন।

শেসে bind এ  ক্লিক করন। জেই ফোল্ডার এ keyloggar টি extract করছেন ওঁই ফোল্ডার এ  আপনি ভাইরাস টির জা নাম দিয়েছেলেন ওঁই ফাইল টি পাবেন এখন
কিজেন বা প্যাচের কথা বলে এইটা ভিকটিম এর কাছে পাঠিয়ে দিন। আপনাদের সুবিধার জন্য তাও একটা screenshot দিলাম। এই একটায় ই সব দেওওয়া আছে যে কথায় কি করতে হবে। বড় করে দেখতে picture এ ক্লিক করুন

 

untitled21 এইবার হ্যাক করুন আপনার শত্রুর সব ধরনের অ্যাকাউন্ট কিলগার দিয়ে। ১০০% হ্যাক হবেই

 

তাকে বলবেন এটা প্যাচ তাই এটা কম্পিউটারে ঢুককানোর আগে যেন সে এন্টিভাইরাস ডিজেবল করে দেয়। ভিকটিম ওপেন করলেই কেল্লাফতে। আপনার ইমেইল এ তার সব কিছু চলে আসবে।

এইটা পর্ব ১। আপনাদের উৎসাহ পেলে আমি আরো বড় ও শক্তিশালী কিলগার শেয়ার করব। টিউনটি কেমন হইসে সবাই টিউমেন্ট করে জানাবেন  কিন্তু। নাহলে রাগ করমু।

1 মন্তব্য

  1. ভাই আপানর কাছে একটা হেল্প চাই আমি অনেকগুল কিলগার try করেছি সবগুল নিজের ল্যাপটপে কিন্তু কনটাই কাজ করে না পরে Emissary কিলগার দিয়ে চেষ্টা করে সফল হই কিন্তু সমস্যা হল PC যখন রিস্টার্ট দেই তখন আর সেই কিলগার কাজ করে না Antivirus কিলগারটা ডিলিট করে দেয়। এখন আমি কি করতে পারি প্লিস হেল্প করুন।
    fb : shah_alam04@yahoo.com

একটি উত্তর ত্যাগ