দুবাইতে জাইটেক্স তথ্যপ্রযুক্তি মেলায় বেসিস

0
404

GITEX_bg_678757669 দুবাইতে জাইটেক্স তথ্যপ্রযুক্তি মেলায় বেসিস

আগামীকাল রোববার থেকে শুরু হচ্ছে মধ্যপ্রাচ্য ও আফ্রিকার সর্ববৃহৎ তথ্যপ্রযুক্তি মেলা ‘জাইটেক্স টেকনোলজি উইক ২০১৪’। দুবাই ওয়ার্ল্ড ট্রেড সেন্টার-এর উদ্যোগে দুবাই ইন্টারন্যাশনাল কনভেনশন অ্যান্ড এক্সিবিশন সেন্টারে পাঁচদিন ব্যাপী আয়োজিত এই মেলা আগামী ১৬ অক্টোবর পর্যন্ত চলবে।

রপ্তানী উন্নয়ন ব্যুরোর সহযোগিতায় বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) প্রতিবারের মত মেলায় অংশগ্রহণ করছে। বেসিসের পাশাপাশি এর পাঁচটি সদস্য প্রতিষ্ঠান এ মেলায় অংশ নিচ্ছে। অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো হচ্ছে আমরা নেটওয়ার্কস লিমিটেড, দীপন কনসালটেন্সি সার্ভিসেস লিমিটেড, ইনফিনিটি টেকনোলজি ইন্টারন্যাশনাল লিমিটেড, লিডসফট বাংলাদেশ লিমিটেড এবং রিভ সিস্টেমস লিমিটেড।

এছাড়াও মীর টেকনোলোজিস লিমিটেড ও সিনক্রোনাস আইসিটি নামের বেসিসের আরো দুইটি সদস্য প্রতিষ্ঠান নিজ উদ্যোগে এই মেলায় অংশগ্রহণ করছে।

উল্লেখ্য, বেসিস এর প্রতিনিধি হিসেবে ইন্টারন্যাশনাল মার্কেট ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান ফারহানা এ রহমান মেলা পরিদর্শন করবেন। এছাড়া তিনি আইটিসির এনটিএফ-৩ প্রকল্পের অধীনে ‘উইমেন ইন আইটি’ শীর্ষক একটি নীতিনির্ধারণী ফোরামে অংশগ্রহণ করবেন।

প্রকাশের সূত্র: BDNnews.com

পূর্বে প্রকাশিত

একটি উত্তর ত্যাগ