নরেন্দ্র মোদীর সাথে সাক্ষাৎ করলেন জাকারবার্গ

0
323

marck-zuckerberg-meets-pm-modi-650 নরেন্দ্র মোদীর সাথে সাক্ষাৎ করলেন জাকারবার্গ

ফেসবুকের প্রধান নির্বাহী মার্ক জাকারবার্গ আজ সন্ধ্যায় দেখা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে। এসময় বেশ কিছু বিষয়ে কথা বলেন তাঁরা।

বৈঠকের পর এক টুইট বার্তায় নরেন্দ্র মোদী জানান, ” জাকারবার্গের সাথে বৈঠকটি ছিল বেশ চমৎকার। আমরা বেশ কিছু বিষয়ে আলোচনা করেছি।”

এর আগে সকালে ভারতের টেলিকম মন্ত্রী রবি শঙ্কর প্রাসাদের সাথে একটি বৈঠক করেন জাকারবার্গ। প্রায় এক ঘণ্টাব্যাপী চলা এই বৈঠকের পর রবি শঙ্কর জানান, জাকারবার্গের সাথে বৈঠক ফলপ্রসূ হয়েছে। তিনি আরও জানান, ডিজিটাল ইন্ডিয়া প্রোগ্রামে অংশগ্রহণ করার আশা ব্যক্ত করেছেন জাকারবার্গ। এ সময় ভারতের বিভিন্ন অঞ্চলে বিকল্প প্রযুক্তি ব্যবহার করে কিভাবে ইন্টারনেট সেবা পৌঁছে দেওয়া যায়, সে বিষয়েও আলোচনা করেন তাঁরা।

সাধারণত অন্যান্য সময়ে টি-শার্ট এবং জিন্স পরে সবখানে গেলেও ভারতের প্রধানমন্ত্রীর সাথে বৈঠকের সময় তিনি ছিলেন একটি ডার্ক কালার স্যুট পরিহিত অবস্থায়।

বিশ্বের বিভিন্ন অঞ্চলের ইন্টারনেট সুবিধা বঞ্চিত মানুষের কাছে ইন্টারনেট সুবিধা পৌঁছে দিতে জাকারবার্গ প্রতিষ্ঠা করেছেন Internet.Org। আর এই সংস্থার এক সম্মেলনে অংশ নিতেই ভারতে আসেন তিনি। ভারতের গ্রামাঞ্চলের মানুষের কাছে ইন্টারনেট সুবিধা পৌঁছে দিতেও সরকারের প্রতি আহবান জানান তিনি।

প্রকাশের সূত্র: http://www.bdnnews.com/2014/10/blog-post_955.html
BDNnews.com
ফেসবুক : facebook.com/BDNnews24

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

twenty − eight =