৮ মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে সিম্ফনির ফ্যাবলেট “এক্সপ্লোরার পি” ১০ রিভিউ

0
453

বিভিন্ন রকম সুবিধার কারনে বড় পর্দার মোবাইল ডিভাইসগুলোর ব্যবহার প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে আমাদের দেশে। জনপ্রিয় মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি এবার নিয়ে এলো ৫.৫ ইঞ্চি ডিসপ্লে’র ফ্যাবলেট এক্সপ্লোরার পি ১০ ।  ৫.৫ ইঞ্চি এইচডি আইপিএস  ডিসপ্লে থাকায় ইন্টারনেট সার্ফিং, গেমিং, ভিডিও এবং মাল্টিমিডিয়া ব্যাবহারের ক্ষেত্রে বিশেষ সুবিধা প্রদান করবে বড় পর্দার ফ্যাবলেটটি । ১২৮০ X ৭২০ রেজ্যুলেশনের ডিসপ্লে ব্যবহারকারীদের ঝকঝকে এবং নিখুঁত ছবি, ভিডিও দেখার অভিজ্ঞতা প্রদান করবে ।

এক্সপ্লোরার পি ১০ ৮ মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে সিম্ফনির ফ্যাবলেট "এক্সপ্লোরার পি" ১০ রিভিউ

অ্যান্ড্রয়েড ৪.৪.২ কিটক্যাট অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে এ ডিভাইসটিতে । দ্রুততর  ডাটা প্রসেস  এবং স্মুথ মাল্টিটাস্কিং এ সহায়তা করবে ১.৫ গিগাহার্জ হেক্সা কোর প্রসেসর । ছয়টি কোর থাকায় ডুয়েল কোর, কোয়াড কোর প্রসেসরের চেয়ে দ্রুততর কাজ করে হেক্সা কোর প্রসেসর। হেক্সা কোর প্রসেসরের পাশাপাশি ১ জিবি র‍্যাম এ ফ্যাবলেটটিকে আরও এবং শক্তিশালী করেছে । এর রম ৮ জিবি।
৮ মেগাপিক্সেল রেয়ার এবং ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে নতুন এ মডেলটিতে । অটো ফোকাস, এইচডিআর, প্যানারমিক ছবি তোলার সুবিধাসহ আরও বেশ কিছু আকর্ষণীয় ফিচার রয়েছে ক্যামেরাতে । জেস্ চার এবং স্মাইল শট অপশনের মাধ্যমে স্ক্রীন টাচ না করেই ছবি তোলা যাবে।যারা গান শুনেতে ভালবাসেন তাদের জন্য বাড়তি সুবিধা দিবে এক্সপ্লোরার পি ১০,  কারন এতে অধিক এবং স্পষ্ট সাউন্ডের জন্য ব্যবহার করা হয়েছে ডুয়েল স্পিকার এবং ডিটিএস প্রযুক্তি। রয়েছে প্রফেশনাল মিউজিক প্লেয়ার ।
ডিভাইসটিতে ব্যবহৃত ২৪০০ এমএএইচ ব্যাটারি দীর্ঘক্ষণ চার্জ ধরে রাখতে সহায়ক হবে। মাত্র ৭.৯ মিলিমিটার স্লিম এবং নান্দনিক ডিজাইনের এ ফ্যাবলেটটিতে থ্রিজি, ওয়াই-ফাই, জিপিএস, এজিপিএস, জি-সেন্সর, প্রক্সিমিটি অ্যান্ড ম্যাগনেটিক সেন্সর, এক্সিলারোমিটার সেন্সর সহ আরও অনেক অপশন রয়েছে । মাত্র ১৫৯৯০ টাকা  মূল্যে এক্সপ্লোরার পি ১০ ফ্যাবলেটটি বাজারে পাওয়া যাচ্ছে ।

একটি উত্তর ত্যাগ