সকাল বিকাল বান্ডেল অফার

0
693

রবি, বাংলাদেশের অন্যতম টেলিকম কোম্পানি গ্রাহকদের নানান সময়ে নানান ধরনের আকর্ষণীয় সুবিধা দিয়ে থাকে। সকল গ্রাহকের কাছে একটি জনপ্রিয় সার্ভিস হচ্ছে বান্ডেল কেনার সুবিধা, তা এসএমএস হোক, এমএমএস হোক আর ভয়েস বান্ডেল হোক। সম্প্রতি গ্রাহকদের এই  মূল্যবান চাহিদা পূরণের জন্য রবি নিয়ে আসল নানান ধরনের বান্ডল প্যাকেজ। এখন গ্রাহকরা স্বাধীনভাবে নিজেদের চাহিদা অনুসারে ৯টি ভিন্ন টক টাইম, এসএমএস, এমএমএস ও ড্যাটা বান্ডেল প্যাক থেকে যেকোনোটি কিনে ব্যবহার করতে পারে। রবির গ্রাহকদের সুবিধার্থে এই অফারের খুঁটিনাটি তথ্যগুলো নিচে তুলে ধরলাম।

বান্ডেল কেনার জন্য গ্রাহককে নির্দিষ্ট ইউএসডিডি কোড ডায়াল করতে হবে। গ্রাহক যতবার খুশি ততবার বান্ডেল কিনতে পারবেন। জেকোন লোকাল নাম্বারে এসএমএস ব্যবহার করা যাবে রাত ১২টা থেকে বিকাল ৫টার মধ্যে। এর মধ্যে দুইটি বান্ডেল ব্যবহার করার সময় আবার আলাদা, সকাল ৫টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এবং এই বান্ডেলটির মেয়াদ ২৪ঘন্টা। বান্ডেল মিনিট এর পালস ১০ সেকেন্ড। এই মিনিট ব্যালেন্স ট্রান্সফারের মত পাঠানো যাবেনা। এফএনএফ এবং প্রিয় নাম্বারে বান্ডেল মিনিট দিয়ে কথা বলা যাবেনা। তবে খুশির খবর হচ্ছে মেয়াদ শেষ হবার আগে গ্রাহক  আরেকটি প্যাক কিনে ফেললে নতুন মেয়াদ যোগ হয়ে যাবে এবং আগের অবশিষ্ট কিছু থাকলে তা ক্যারিড ফরোয়ার্ড হয়ে যাবে। আপনাদের সুবিধার্থে অফারটি চেক করার কোডগুলোও দিয়ে দিলাম। রবি-রবি মিনিট চেক করতে ডায়াল করতে পারেন *২২২*২# , রবি-অন্য অপারেটর মিনিটঃ *২২২*৮# ,  এসএমএসঃ *২২২*১# , এবং ইন্টারনেটঃ *৮৪৪৪*৮৮#

আরো বিস্তারিত জানতে পারবেন রবির ওয়েবসাইট থেকে। রবিকে ধন্যবাদ এই অফারটির জন্য। তাহলে আর কি লাগে? মেতে উঠুন সকাল বিকাল বান্ডেল অফারে !

একটি উত্তর ত্যাগ