ফরেক্স থেকে নতুন এবং নিরাপদ ইনকাম (ফরেক্স ক্যাশ ব্যাক) পুষিয়ে নিন আপনার লস বাড়িয়ে নিন আপনার প্রফিট

0
432

আজকে আমার এই পোস্ট পুরাতনদের জন্য যারা ফরেক্সে নতুন তাদের জন্য না । ফরেক্স থেকে আয় করার নতুন একটি ঊপায় আমি আজকে আপনাদের সাথে সেয়ার করব, না এটি কোন ফোরাম পস্টিং বা আইবি বা এফিলিয়েট প্রোগ্রাম না । এটি হল ফরেক্স ক্যাশব্যাক এটি কি আসুন বিস্তারিত জানি –

 

এই ক্যাশ-ব্যাক এর ব্যাবস্থা করছে FX Spread Back নামে একটি কম্পানি – ক্যাশব্যাক পেতে হতে তাদের website এ Account Open করতে হবে আগে

যাই হোক আসুন জানি কি এই ক্যাশ-ব্যাক কিভাবে কাজ করে এটি

আপনি যখন ফরেক্সে ট্রেড করেন তখন ফরেক্স ব্রোকার Spread কেটে নেয় আপনার ট্রেড থেকে এটাই ফরেক্স ব্রোকার এর ইনকাম আপনি যদি কোন আইবি এর আন্ডারে থাকেন তাহলে ওই Spread থেকে সে কিছু সেয়ার পায় সাধারানত এটি ব্রোকার যে পরিমাণ Spread কাটে তার ৫০% হয় অনেক সময় অনেক বেশিও হ্য়। ক্যাশ-ব্যাক হল একটি প্রক্রিয়া যার মাধ্যমে আপনি একটি ওয়েবসাইট (www.fxspreadback.com) এর আন্ডারে আপনার ব্রোকার একাউন্ট টি নিয়ে আসবেন বা ওপেন করবেন ওই সাইট টি হল ওই ব্রোকার যেখানে আপনি ট্রেড করেন তার আইবি তাই সে ব্রোকার থেকে একটি কমিশন পাবে আপনার ট্রেড থেকে কেটে নেয়া Spread এর উপরআর তখন ওই কমিশন থেকে প্রায় ৯০% আপনি পেয়ে যাবেন প্রতি সপ্তাহে এটি অনেক সময় আপনার ট্রেড এর প্রফিট এর চেয়ে ও অনেক বেশি হয়ে থাকে ।

এর কিছু সুবিধা ঃ

১। এর কোন ক্ষতিকর দিক নেই

২। এটি আপনাকে যা পেমেন্ট করছে তা আপনি কোন দিন ও পেতেন না পেত আপনার আই বি অথবা ব্রোকার যা আপনার কোন কাজে আসত না

৩। ফরেক্স এ যদি আপনার লস হয় সেই লস অনেকটাই কভার হয়ে যাবে আপনার ক্যাশ-ব্যাক থেকে

৪। FX Spread Back শুধু ক্যাশ-ব্যাক ই দিচ্ছে না দিচ্ছে আর অনেক সুবিধা সবি ফ্রি যেমন ঃ ফ্রি ফরেক্স সিগনাল , ফ্রি VPS , ফ্রি সাপর্ট ইত্যাদি ।

ক্যাশ-ব্যাক পেতে হলে আপনাকে আপনার ব্রোকার একাউন্ট টি করতে হবে একটি  কম্পানির আন্ডারে যারা ওই ফরেক্স ব্রকার এর পার্টনার কোম্পানি, আপনার যদি আগেই এক্টাউন্ট থাকে তাহলে আপনার একাউন্ট ওই ব্রোকার এর আন্ডারে নিয়ে আসতে হবে ব্যাস কাজ শেষ এখন আপনি যত ট্রেড করবেন ঠিক সেই পরিমান ব্যালেন্স আপনার FX Spread Back একাউন্টে যমা হবে। যা প্রতি সপ্তাহে আপডেট করা হবে এবং আপনি তা তুলতে পারবেন ।

FX Spread Back একাউন্ট করতে হবে এই সাইটে গিয়েঃ www.fxspreadback.com

 

কিছু সাধারন প্রশ্ন –

ক্যাশ-ব্যাক পেতে আমাকে কি করতে হবে ?

ক্যাশ-ব্যাক পেতে হলে আপনাকে আপনার ব্রোকার একাউন্ট টি করতে হবে একটি  কম্পানির (www.fxspreadback.com) আন্ডারে যারা ওই ফরেক্স ব্রকার এর পার্টনার কোম্পানি, আপনার যদি আগেই ব্রোকার এক্টাউন্ট থাকে তাহলে আপনার একাউন্ট ওই ব্রোকার এর আন্ডারে নিয়ে আসতে হবে ব্যাস কাজ শেষ এখন আপনি যত ট্রেড করবেন ঠিক সেই পরিমান ব্যালেন্স আপনার FX Spread Back একাউন্টে যমা হবে। যা প্রতি সপ্তাহে আপডেট করা হবে এবং আপনি তা তুলতে পারবেন ।

আমি কিভাবে টাকা তুলব –

FX Spread Back টাকা দেয় Skrill অথবা Payonus এর মাধ্যমে  আপনি আপনার Skrill অথবা Payonus  একাউন্টে প্রতি সপ্তাহে টাকা তুলে নিতে পারবেন

এখানে কি কোন বারতি Spread চার্জ করা হবে –

না । একদম না কোন বারতি Spread চার্জ করা হবে না বরং আপনার এখনকার আই বি যদি বারতি চার্জ করে থাকলে তা কমে যাবে ।

Cash Back তো আমি আমার আইবি এর কাছ থেকেও নিতে পারি –

 – তাই হয়ত অনেক ক্ষেত্রে পারেন তবে তা প্রফেশনাল হবে না , আর FX Spread Back স্পম্পুর্ন প্রফেশনাল প্রতি সপ্তাহে আপনি আপনার রিপর্ট পেয়ে জাবেন কত আয় কত লট ট্রেড ইত্যাদি আর যেহেতু এদের ক্লাইন্ট অনেক বেশি তাই এরা ব্রকার থেকে কমিশন ও পায় অনেক বেশি তাই আপনাকে আপনার আইবি এর চেয়ে অনেক বেশি Cash Back দিতে এরা পারবে। এরপর ও আরো কিছু সার্ভিস এরা দিয়ে থাকে যেমন ফ্রি VPS ট্রেডিং সিগ্নাল ফ্রি কমিউনিটি ইত্যাদি।

এদের অ্যাাফিলিয়েট সিস্টেম আছে –

 – হ্যা আছে আপনি আপনার বন্ধুদের রেফার করে টাকা আয় করতে পারবেন ।

এখানে কি কোন মিনিমাম ম্যাক্সিমাম লিমিট আছে ডিপসিট বা উইথড্রো এর ক্ষেত্রে –

 – না নেই কোন মিনিমাম ম্যাক্সিমাম লিমিট নেই ডিপসিট বা উইথড্রো এর ক্ষেত্রে কোন হিডেন চার্জ নেই

 

যেসব ব্রোকার FX Spread Back সাপর্ট করে – XM, FXCC, FXTM, SAXOBANK, FXPRO, INSTAFOREX, OCTAFX, FXDD, XGLOBAL

 

 

FX Spread Back Website : www.fxspreadback.com

FX Spread Back Facebook Page : facebook.com/fxspreadback

 

যারা নতুন তারাও আমার সাথে যোগযোগ করতে পারেন ।

আমাকে ফেসবুকে – www.facebook.com/jalalonline

আমাকে ই-মেইল করুন – jalalonline01@gmail.com

 

ধন্যবাদ।

একটি উত্তর ত্যাগ