মাত্র ১.১৫ টাকা দিয়ে ১১ মেগাবাইট 3g ইন্টারনেট । নিয়ে নিন জত খুশি ততোবার।।

0
484
মাত্র ১.১৫ টাকা দিয়ে ১১ মেগাবাইট 3g ইন্টারনেট । নিয়ে নিন জত খুশি ততোবার।।

রাজিবুল ইসলাম।

নিজের সম্পর্কে বলার মত তেমন কিছু নেই। আমি এম বি এ শেষ করে এখন Airtel Bangladesh Ltd. এ কর্মরত আছি। নিজে খুবই সামান্য যা জানি তা এডুকেয়ারবিড২৪ সহ টেকটিউনস,টুনার পেজ,পিসি হেল্পলাইনে শেয়ার করি, এবং এখান থেকে কিছু শেখার চেষ্টা করি। আমার একটা ব্লগ সাইট আছে, যদি সময় হয় তাহলে ঘুরে আসতে পারেন। ঠিকানা হলঃ http://educarebd24.com সবাই ভালো থাকবেন, এবং আমার জন্য দোয়া করবেন। আল্লাহ হাফেজ।
মাত্র ১.১৫ টাকা দিয়ে ১১ মেগাবাইট 3g ইন্টারনেট । নিয়ে নিন জত খুশি ততোবার।।
কেমন আছেন বন্ধুরা? আশা করি ভালো আছেন। আজ আমি শেয়ার করব এয়ারটেল এর একটি অফার । অনেকেই অফারটি জানেন, যারা জানেন না টিউনটি শুধু তাদের জন্য। আসলে ১.১৫ টাকা দিয়ে ১১ মেগাবাইট 3g ইন্টারনেট অফারটি এয়ারটেলের বন্ধ থাকা সিম এর অফার। সুতারাং আগে চেক করে নিন আপনার নাম্বার টি এ অফারে আছে কিনা। চেক করার জন্য আমনার নাম্বার টি মোবাইল এর মেসেজ অপ্সানে গিয়ে লিখে পাঠিয়ে দিন ৯০০০ নাম্বার এ কোন চার্জ নিবে না। আপনি জানতে পারবেন আপনার নাম্বার টি এ অফারে আছে কিনা। যদি থাকে তাহলে আপনার নাম্বার থেকে ডায়েল করেন *১২১*৪০১# । আপনি সাথে সাথে পাবেন ১১ মেগাবাইট 3g ইন্টারনেট।ব্যালেন্স চেক করার জন্য ডায়েল করেন *৭৭৮*৩৯# । মনে রাখবেন আপনি যে ডাটা টা পেলেন তার মেয়াদ এক দিন। তবে আপনি যত বার চান নিতে পারবেন।

এ অফারের সাথে আপনি আরও কিছু অফার পাবেন ১১ টাকা লোড করলে সেগুলো হল-

i. আপনি আপনার নাম্বার এ যদি ১১ টাকা লোড করেন তাহলে আপনি যেকোনো নাম্বার এ ০.৬০ টাকা + 0.15% ভ্যাট হারে রাত দিন কথা বলতে পারবেন।সাথে পাবে ১ সেকেন্ড পালস এর সুবিধা। মেয়াদ পাবেন ১০ দিন।
ii. আপনি যদি এয়ারটেল নাম্বার এ কথা বলেন টা হলে ১ মিনিট কথা বললে ১ মিনিট বোনাস পাবেন। যা দিয়ে আপনি এয়ারটেল নাম্বার এ কথা বলতে পারবেন। এক দিনে সর্বউচ্চ ১১ মিনিট পাবেন। বোনাসের মেয়াদ পাবেন ১ দিন। বোনাস চেক করতে ডায়েল করুন- *৭৭৮*২৮#।
আজ এ পর্যন্ত। যদি কোন প্রশ্ন থাকে তাহলে কমেন্টে জানবেন। ভালো থাকবেন।
প্রথম প্রকাশিত হয়েছিল আমার ব্লগে। চাইলে ঘুরে আসতে পারেন। ভালো থাকবেন।

একটি উত্তর ত্যাগ