জিপি ফ্রি নেটে সকল ডাউনলোড সমস্যার সমাধান

0
970

ফ্রি নেট মানেই একদিকে যেমন ডাউনলোডের মজা তেমনি চলে ডাউনলোড ফেইল্ড হওয়ার সাজা। তাই আমরা সবাই চাই আমাদের ডাউনলোড গুলো যেন ফেইল্ড বা করাপ্টেড না হয়। আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো কিছু ট্রিক্স যেটা আপনাদের সঠিকভাবে ফাইল এবং এপ্লিকেশন ডাউনলোডে সাহায্য করবে ।

gp free net download problem solved জিপি ফ্রি নেটে সকল ডাউনলোড সমস্যার সমাধান

তার আগে আসেন আপনি কি জিপি দিয়ে ফ্রি নেট চালাতে পেরেছেন? যদি না পারেন তাহলে ঝটপট এই পোস্ট টা দেখে আপনার পিসিতে জিপি সিম দিয়ে ফ্রি নেট এক্টিভেট করে নিন।

 

Https সাইট থেকে ডাউনলোডঃ

এটা দিয়ে শুধু http সাইট ব্রাউজ করা যায়, তাই আমরা চেষ্টা করবো ডিরেক্ট ডাউনলোড করতে। আর সেটা না পারলে https সাইটের জন্য প্রক্সি তো আছেই । আমরা এজন্য www.soloxy.comসাইট টা ব্যবহার করতে পারি । আপনারা যদি চান গুগল থেকে এরকম হাজারটা প্রক্সি সাইট বের করে ফেলতে পারেন। কিন্তু আমার এটাই ভাল লাগে ।

 

পিসি এপ্লিকেশন ডাউনলোডঃ

পিসিতে ফ্রি নেট চালাবো আর কম্পিউটারের এপ্লিকেশন ডাউনলোড না করলে হবে? তাই পিসির এপ্লিকেশন তো ডাউনলোড করতেই হবে । এজন্য আপনারা www.filehippo.com অথবা www.filehorse.com সাইটটা ব্যবহার করতে পারেন । আর তা যদি ভাল না লাগে প্রক্সি দিয়ে গুগলিং তো পড়েই আছে ।

 

অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ডাউনলোডঃ

অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ডাউনলোডের জন্য আমি সবসময় প্লে ষ্টোরকে সাপোর্ট করি । কারণ ক্যান্ডি ক্রাশ সাগা গেমটা আমি zippyshare.com থেকে ৪-৫বারের বেশি ট্রাই করেও ডাউনলোড করতে পারিনি। প্রতিবারই ৩০এমবি এর উপরে যেয়ে ডাউনলোড ফেইল্ড মারতো। অবশেষে প্লেষ্টোর থেকেই নামাতে সক্ষম হলাম । এজন্য http://apps.evozi.com/apk-downloader/ সাইটটা ব্যবহার করুন। না বুঝলে বিস্তারিত দেখুন এখান থেকে

 

অডিও-ভিডিও ডাউনলোডঃ

অডিও-ভিডিও ডাউনলোডের জন্য আমি www.fusionbd.comএবং www.djmaza.infoবেশি ব্যবহার করে থাকি। এছাড়া আপনি www.songspk.name এবং www.doridro.comব্যবহার করতে পারেন। এই সাইটগুলো থেকে ডাউনলোডে অল্টাইম সুপার স্পিড পাই। আপনারা অন্য সাইটও ব্যবহার করে দেখতে পারেন ।

 

নাটক-মুভি ডাউনলোডঃ

নাটক-মুভি ডাউনলোডের জন্য হাজারটা সাইট আছে, যেটা আপনার ভাল মনে হয় সেখান থেকে ডাউনলোড করতে পারেন। আমি www.doridro.comএবং www.fusionbd.comবেশি ব্যবহার করে থাকি।

 

 

এমন হাজার হাজার সাইট আছে, তাই আপনার যেটা ভালো মনে হয় আমাদের সাথে শেয়ার করতে ভুলবেন না কিন্তু । এভাবে সিস্টেমেটিকালি ফ্রি নেট ব্যবহার করতে থাকুন।এখন আমার শুধু ডাউনলোড করতেই মজা লাগে । আর হ্যা অবশ্যই আইডিএম ব্যবহারের চেষ্টা করবেন। তাহলে আপনার ডাউনলোডে খুব বেশি সমস্যা হবে নাহ। হ্যাপি ডাউনলোডিং ।

 

এটা আগে প্রকাশিত এখানে

আমার ব্লগসাইটঃ www.wrongdhonu.com

আমাকে পাবেনঃ ফেসবুকে এখানে এবং টুইটারে এখানে

একটি উত্তর ত্যাগ