হ্যাকার নামধারী ল্যামারদের থেকে সাবধান!!!

0
468

10418965_747035268688004_7342713447979988755_n হ্যাকার নামধারী ল্যামারদের থেকে সাবধান!!!

 

বাংলাদেশ ব্ল্যাক হ্যাট হ্যাকারসের সম্মানক্ষুন্ন করার জন্য একটি চক্র কাজ করছে।বিভিন্নভাবে তারা ব্ল্যাক হ্যাটের নাম ভাঙ্গিয়ে পাবলিকদের কাছ থেকে টাকা হাতিয়ে নিচ্ছে।এমনকি ব্ল্যাক হ্যাটের নাম দিয়ে তারা তৈরি করছে “কাল বাজার” বা অবৈধ জিনিষের বাজার।

এসব জিনিষ কিনতে গেলে আপনার ফেসবুক আইডি হ্যাকিং,পিসি হ্যাকিং বা বড় ধরনের ক্ষতি হতে পারে।টাকার বিনিময়ে যে আপ[নি “কাল বাজারের” সেই পণ্যটি পাবেন তাও নিশ্চিত নয়। যে ব্যক্তি “কাল বাজারের” ধান্ধা করতে পারে সে আপনার কাছ থেকে টাকা মারতেও পারে।
সবচাইতে গুরুত্বপূর্ণ কথা হল কাল বাজারের যেকোন জিনিষ কিনলে কিছু রিস্ক থাকেই।হয়ত এই কাল বাজার থেকে কিনা একটি পণ্যের কারনেই আপনাকে অপরাধী হিসেবে আইন শৃংখলা বাহিনীর হাতে ধরা পড়তে হবে।
আমরা আগেও বলেছি,এখনো বলছি কোন ধরনের আর্থিক লেনদেনের সাথে বাংলাদেশ ব্ল্যাক হ্যাট হ্যাকারসের সম্পৃক্ততা নেই।আমরা কাজ করি দেশের জন্য,ব্যবসা করার জন্য না।

ইদানিং একটি চক্র বিডি ব্ল্যাক হ্যাট কে জড়িয়ে কি রমরমা ব্যাবসা করছে!!! ভাবতেই অবাক লাগে, টাকার জন্য মানুষ কত নীচে নামতে পারে!!!   অনেকেই জানতে চাচ্ছেন বিডি ব্ল্যাক হ্যাট কি আসলেই ব্ল্যাক মার্কেট চালু করেছে কিনা! – উত্তর একটায়, বিডি ব্ল্যাক হ্যাটের সাথে কখনোই আর্থিক লেনদেনের সম্পর্ক কোন দিন ছিলও না, আর থাকবেও না!  আমরা বলতে চাই, যারা এসব করছে তাদের এসব মানুষ ঠকানো প্রতারনামুলক কার্যক্রমের জন্য  অনেক আগেই তাদের ব্যান করা হয়েছিল এই পোস্টের মাধ্যমে।    আশা করি এখন সবার কাছে ব্যাপারটা ক্লিয়ার হয়ে যাবে :) দয়া করে এসব ব্যাক্তিদের সাথে আর কখনোই বিডি ব্ল্যাক হ্যাটকে জড়াবেন না। ব্ল্যাক হ্যাটের জম্মই হয়েছিল দেশের সার্থে, কারো ব্যক্তিগত লাভের জন্য নয়, ব্যাবসা করার জন্য নয়!  কিছু দিন আগেও আমরা যমুনা টিভিতে প্রোগ্রাম করে হ্যাকিং নিয়ে ভাল খারাপ দিক মানুষের সামনে তুলে ধরেছি, ম্যাগাজিন বের করে তথ্য-প্রযুক্তি নিয়ে নানা জিনিষ সহ হ্যাকিং প্রতিরোধে নানা টিপস শেয়ার করছি, সবই বিনামুল্যে! বাংলাদেশী সাইট ডেভেলপারদের নিয়মিত মেইল করে সাইটের ত্রুটি ধরিয়ে দিয়ে সিকিউরিটি বাড়াতে পরামর্শ দিচ্ছি! এখানে কোন লেনদেনের বিষয় জড়িত ছিল না। সবার মনে এখন প্রশ্ন আসতেই পারে, হঠাৎ তাহলে BBHH কেন কালো টাকার বাজার চালু করবে?  আসলে BBHH  এর সাফল্যে আর গ্রুপ থেকে ব্যান হয়ে কিছু মানুষের মাথা ঠিক নাই :P তারা কিভাবে মানুষের সামনে BBHH কে খারাপ ভাবে রিপ্রেসেন্ট করবে তার ধান্দায় আছে! বাইদ্যাওয়ে…  সত্যের জয় চিরন্তন! :)  সত্যের আলোয় এসব কালোবাজারী রা বেশি দিন টিকে থাকতে পারবেনা।

 

যাদের মুখে একটি হ্যাকিং গ্রুপ চালাতে সাধারন মেম্বারদের থেকে প্রতি মাসে ১০ হাজার টাকা নেওয়ার কথা মুখে আসে , তারা টাকার জন্য আরো কত নীচে নামতে পারে সেটা সহজেই অনুমেয়! হ্যাকিং গ্রুপে প্রতি মাসে মেম্বারে কাছে ১০ হাজার টাকা যারা দাবী করতে পারে, তারা আর যাই হোক, একজন স্বাভাবিক বিবেক সম্পন্ন মানুষ হতে পারেন না! হয়ত তারা টাকার জন্য নিজের মা বোনকেও বিক্রি করতে পিচপা হবে না! আর এই ধরনের জঘন্য মন-মানুষিকতার ব্যাক্তিদের বিডি ব্ল্যাক হ্যাটের মত একটি সেবা ধর্মী গ্রুপে থাকার কোন অধিকার নেই!   তারা যে ভাবে বিডি ব্ল্যাক হ্যাটের গৌরব কে নষ্ট করার প্রতিযোগীতায় নেমেছে, তাতে খুব শিঘ্রই তাদের আসল চেহারা সবার সামনে উম্মচিত হবে! :)

 

ভুলেও কেউ কোনধরনের লেন দেনে না যাওয়ার জন্য অনুরোধ করা হলো! প্রতারিত হওয়ার চান্স ৯৯%  !  নিজে সাবধান থাকুন! সবাইকে সাবধান করুন

 

Join With Us….   Bangladesh Black HAT Hackers

We Are Bangladesh Black Hat Hackers

 

একটি উত্তর ত্যাগ