সাবরিনাকে শীর্ষে ধরে রাখি (বিশেষ অনুরোধ পোস্ট টি দেখুন)

14
553

এই পোস্ট টি করেছেন প্রথম আলো ব্লগের আকজন খুব ভালো ব্লগার “সালমা মাহবুব” উনার প্রোফাইল দেখুন এখানে। উনি ০২ এপ্রিল ২০১১ তারিখে প্রথম আলো ব্লগে একটি পোস্ট দিয়েছেন সেটাই আজকে শেয়ার করছি, ভাবলাম টেক ব্লগে যেহুতু উনি আসেন না তবে অনেক টিজে রা আসেন তাই সবার সাথে শেয়ার করা উচিত। অরিজিনাল পোস্ট এখানে।
এখন উনার পোস্ট টা আমি হুবুহু তুলে ধরমাল প্লিজ সবাই একটু দেখবেন। ধন্যবাদ সালমা আপুকে, এবং আমাদের সকলের আশীর্বাদ রইলো সাবরিনা আপুর সাথে।

সাবরিনাকে শীর্ষে ধরে রাখি

 

সাবরিনা এখন শীর্ষস্থানে অবস্থান করছেন। ২৭ মার্চ যখন প্রথম জানতে পারি সাবরিনা ডেয়েচ ভেলে র ববস (বেস্ট অব ব্লগস) এ বেস্ট ব্লগার হিসেবে মনোনয়ন পেয়েছে। তখন একদিক যেমন ভাল লাগায় মন ভরে গিয়েছিল অন্যদিকে খারাপ লেগেছিল বি-স্ক্যান মনোনয়ন না পাওয়ায়। পরে ভেবেছি সাবরিনা ও বি-স্ক্যানতো আলাদা কিছু নয়। তার বেশীরভাগ লেখা জুড়েই আছে প্রতিবন্ধী মানুষের মুক্তির কথা, সাবরিনাকে শীর্ষে ধরে রাখি (বিশেষ অনুরোধ পোস্ট টি দেখুন) ওয়েবসাইটের বিষয়বস্তুও তাই। যাই হোক, তখনো ভাল করে ববস এর বিষয়গুলো আমার কাছে পরিষ্কার ছিল না। দেখলাম শীর্ষ বেস্ট ব্লগার তিউনিসিয়ার নাওয়াত সাহেবের ভোট ৫৯% আর সাবরিনা মাত্র ৮%। বুঝলাম কোন আশা নেই। তারপরও চেষ্টা করতে তো দোষ নেই। সেই লক্ষ্যেই কাজে নামলাম প্রথমেই ফেসবুক বন্ধুদের ব্যাপারটি অবগত করলাম, সেইসাথে কিভাবে ভোট দিতে হবে সেটাও। তারপর দিনই দেখলাম ভোটের পাল্লা সাবরিনার দিকে ঝুকতে শুরু করেছে। উৎসাহ পেলাম, দ্বিগুন কর্মস্পৃহা নিয়ে নেমে গেলাম ভোট যুদ্ধে। আমার সাথে যোগ দিলেন অনেক অনেক ব্লগার ও ফেসবুক বন্ধুরা। সম্মিলিতভাবে কোন কিছু করলে যে কোন অসম্ভবকেও সম্ভব করা যায় এটা তার প্রমাণ। বিভিন্ন ব্লগে ব্লগে যারা সাবরিনার জন্য প্রচারণা চালাচ্ছেন তাঁদের ধন্যবাদ জানানোর ভাষা আমার জানা না নেই, কৃতজ্ঞতা প্রকাশ করছি অন্তরের গভীর থেকে।

আজ নাওয়াত সাহেবের ভোট ২৫% আর আমাদের বাংলাদেশের সাবরিনার ভোট ৩৭%। আমাদের প্রথম কাজ ছিল সাবরিনাকে শীর্ষস্থানে তুলে আনা, আমরা তা করতে পেরেছি। এখন শুরু হবে এই অবস্থানটিকে ধরে রেখে সাবরিনার জন্য শীর্ষব্লগারের পুরস্কারটি নিয়ে আসা। তাই আবার নতুন উদ্যমে চলুক ভোট যুদ্ধ ১১ এপ্রিল পর্যন্ত।

আপনাদের সুবিধার্থে ভোট দেয়ার নিয়মটি দিয়ে দিলাম।

ফেসবুক অথবা টুইটার একাউন্ট যে কোনো একটি থাকলেই আপনি ভোট দিতে পারবেন। আবার উভয় একাউন্ট থেকেই ভোট দেয়া যাবে।

*প্রথমে এই লিংকটি ক্লিক করুন:

* তারপর আপনার ফেসবুক একাউন্ট দিয়ে লগইন করুন:

হাতের ডানে লগইনের জন্য ফেসবুক আইকনটি দেয়া আছে তাতে ক্লিক করলে আলাদা উইন্ডো আসবে,সেখানে আপনার ইউজার নেম ও পাসওয়ার্ড দিয়ে লগইন করুন।

* এবার IN THE CATEGORY তে BEST BLOG বিভাগটি সিলেক্ট করুন। সিলেক্ট করার জন্য ড্রপডাউন মেনুতে ক্লিক করুন।

* সিলেক্ট করার পর পাশেই I VOTE FOR এর ড্রপডাউন মেনুতে Sabrina’s blog সিলেক্ট করুন। এরপর Vote বাটনে ক্লিক করুণ।

আপনি প্রতি ২৪ ঘন্টায় প্রতিটি ক্যাটাগরিতে একবার ভোট দিতে পারবেন।

(আমি পুদিনা পাতা, একটু এক্সট্রা এড করি, এখানে সবাই একটু কষ্ট করুণ, আপনাদের যত গুলো ফেসবুক এবং টুইটার একাউন্ট আছে সব গুলো থেকে প্রতিদিন একবার করে উনাকে ভোট দিন। দরকার হলে আপনার ইন্টারনেট কানেকশন জাস্ট একবার খুলে আবার কানেক্ট করুণ, তাহলে একাধিক ভোট দিতে পারবেন। আমি ইতিমধ্যে ৬টি ভোট দিয়েছি, প্লিজ আপনারা সবাই এগিয়ে আসুন। ধন্যবাদ )

14 মন্তব্য

একটি উত্তর ত্যাগ