The Storm Warriors (2009) মুভির রিভিউ

0
895

1 The Storm Warriors (2009) মুভির রিভিউ

The Storm Warriors (2009)

Action | Adventure | Fantasy
Directors: Oxide Pang Chun, Danny Pang
Writer: Wing-Shing Ma (story)
Stars: Aaron Kwok, Ekin Cheng, Kenny Ho
Imdb Ratings: 5.2 /10 http://www.imdb.com/title/tt1186371/
Rottentomatoes Ratings: http://www.rottentomatoes.com/m/the-storm-riders-2/

প্রত্যেক মানুষই নিজ দেশকে ভালবাসে। নিজের দেশের জন্য প্রাণও ত্যাগ করতে প্রস্তুত। যদি দেশে কোন শত্রু প্রবেশ করে তাহলে নিজের জীবন দিয়ে হলেও তাকে দেশের থেকে মেরে বিদায় করবে। আজকে আপনাদের ঠিক এমনই ২ বন্দুর কথা বলব তারা হল ক্লাউড এবং উইন্ড

জাপানী লর্ড গডলেস একজন শয়তান যোদ্ধা এবং জাপানী সৈন্যদের সেনাপ্রতি। তিনি গডলেসপাইলসের মাস্টারও বটে। একজন অসীম শক্তি সম্পূর্ণ পুরুষ যাকে সহজে কেউ হারাতে পারবেনা। তার অনেক সৈন্য এবং অসীম শক্তির জন্য লর্ড গডলেস চীনের অনেক রাজ্ব্য দখল করে নিয়েছে। চীনের রাজধানী পাওয়ার জন্য লর্ড গডলেস তার এক সাথীকে চীনের মহারাজের মহলে এক গুপ্ত চর হিসেবে পাঠায়। সে গপ্তচর মহারাজের সেনাপ্রতিকে ধমক দিয়ে এবং ভয় দেখিয়ে লর্ড গডলেসের সাথে যোগ দিতে বাধ্য করে। এর কয়েক মাস পরে এক বড় বিপদজনক বিষ দিয়ে রাজধানীর সব ভাল ভাল মারশালার্ট এর মাস্টারদের বন্ধি করে ফেলে। সেসাথে মহারাজাকে লর্ড গডলেস বন্ধি করে ফেলে আর সব বন্ধিদের উপর অত্যাচার চালাতে থাকে লর্ড গডলেস। তার বন্ধিশালায় ক্লাউড এবং উইন্ড ও ছিল।  হঠাৎ সেখানে একদিন সব বন্ধিরা মিলে লর্ড গডলেসকে আক্রমণ করে তবে লর্ড গডলেসের সাথে কেউ পেরে উঠে না এবং সবাই মারা যায় কিন্তু সেখান থেকে ক্লাউড এবং উইন্ড সহ আরো কয়েকজন পালিয়ে আসে। তারা এখন কি করবে সেটা ভেবে পায় না ক্লাউড এবং উইন্ড। তাদের মারশালার্টের যে শিক্ষা আছে সেটা দিয়ে তারা লর্ড গডলেসের সাথে লড়াই করে জিদতে পারবে না সেজন্য তাদের আরো শক্তিশালী এবং আরো মারশালার্ট শিখতে হবে। কিন্তু সব মাষ্টার ত বেচে নেই তাহলে কে শিখাবে তাদেরকে। তখন একজন একটা মাষ্টারের নাম বলল যে কিনা শয়তানের পূজারী সে মাষ্টার শয়তানের মত যুদ্ধ করে। ক্লাউড এবং উইন্ড মিলে গেল সে মাষ্টারের কাছে।

এখন সে মাষ্টার কি ক্লাউড এবং উইন্ড কে তার শিক্ষা দিবে?/ ক্লাউড এবং উইন্ড কি লর্ড গডলেস কে মেরে তাদের দেশকে রক্ষা করতে পারবে ?? ক্লাউড এবং উইন্ড কি জীবিত থাকবে নাকি তাদের শিক্ষা পূর্ণ হবার আগেই লর্ড গডলেস তাদের মেরে ফেলবে?? এসব উওর জানতে হলে The Storm Warriors (2009) মুভিটি দেখে ফেলুন।

এ মুভিটি তেমন মনকারা মুভি না, তবে টাইম পাসের জন্য মোটামোটি খারাপ না। মুভিটি একশন ধর্মী সেহেতু একশন প্রেমীদের কাছে মোটামুঠি ভালই লাগবে। মুভিটির একশন এবং স্কিন খুব ভাল লেগেছে। ডায়লগ আর ব্যাকগ্রাউন মিউজিক ও তেমন খারাপ না তবে মুভির প্লটটা খুব দূর্বল সেজন্য তেমন একটা  হিট করতে পারে নি।

২০০৯ সালের ১০ই ডিসেম্বরে হং কং এ মুক্তি পাওয়া ড্যানি পাং এবং অক্সাইড পাং এ ২ ভাইয়ের পরিচালিত একশন ভিওিক মুভিরটির স্টোরি লিখেছেন মা উইং-সিং। “Fung Wan” কমিক সিরিজের উপর ভিত্তি করে মুভিটি তৈরী করা হয়েছে। আর ও্ মুৃভিটি ১৯৯৮ সালে Storm Riders মুভির রিকেম।

ডিরেক্ট লিংক:
টরেন্ট লিংক :

মানুষ মাএই ভুল । সবারই কমবেশী ভুল হয় । তাই আমার লেখার কোন স্থানে ভুল হলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন ।

নতুন নতুন সব মুভির ডাউনলোড লিঙ্ক পেতে এবং সুন্দর সুন্দর রিভিউ পেতে ফেসবুকের এই গ্রুপটিতে একটিভ থাকতে পারেন।

একটি উত্তর ত্যাগ